Jio Recharge Offers – এক লাফে ২৪ টাকা কমে গেল রিচার্জের দাম, মাস্টার স্ট্রোক জিওর।

Jio Recharge Offers – ৯৯ নয় মাত্র ৭৫ টাকায় পেয়ে যাবেন জিও-র এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান, বিশদে জানুন।

অতিমারীর সময়ে সাধারণ কর্মচারীদের বেতন না বাড়লেও বেড়েছে মোবাইল কোম্পানিগুলির রিচার্জ প্ল্যানের দাম (Jio Recharge Offers)। যার ফলে প্রচুর গ্রাহক হারিয়েছে জিও। কিন্তু তার মধ্যেও জিও নিয়ে এল নতুন প্রিপেইড এবং পোস্ট পেইড প্ল্যান।

Advertisement

আর সেই ক্ষতে মলম দিতে কিছুটা সুবিধা দিয়ে গ্রাহকের মন জয় করতে চাইছে। তাই প্রায়ই সস্তার প্ল্যান লঞ্চ করছে জিও। আর এই মুহূর্তে ১০০ টাকার অনেক কমে নতুন প্ল্যান বাজারে এলো। এই প্ল্যানে ৯৯ টাকার কমে রিচার্জ করতে পারবেন শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীরা। (Jio Recharge Offers)

Advertisement

জিও -র মতো কোম্পানিই প্রথম Jio phone এবং Jio phone 2 বাজারে লঞ্চ করেছিল। যাতে এগুলির ব্যবহারকারীরা 4G ডেটা ব্যবহার করার সাথে সাথে ফেসবুক, ইউটিউব, হোয়াটস্‌ অ্যাপ – ব্যবহারের সুযোগ- সুবিধাও পেয়েছে।

এবার বাজারে এই সংস্থা Jio phone Next – ফোন লঞ্চ করেছে। তবে শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীরাই পেয়ে যাবেন ৯৯ টাকার কমের রিচার্জ প্ল্যান দুটি ব্যবহারের সুযোগ। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক

দুটি প্ল্যানের বিশদ তথ্য-
জিও ফোনের ৭৫ টাকার প্রিপেইড প্ল্যান-
জিও ফোন ব্যবহারকারীদের জন্য এটি অল-ইন ওয়ান প্ল্যান। এই রিচার্জ প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। সঙ্গে প্রতিদিন 100 এম বি ডেটা এবং ৫০ টি এসএমএসের সুবিধা। ভ্যালিডিটি ২৩ দিনের জন্য। (Jio Recharge Offers)

Advertisement

এছাড়াও অতিরিক্ত 200 এম বি ডেটা। প্রতিদিন নির্ধারিত ডেটা শেষ হওয়ার পরে ব্যবহারকারীরা 64Kbps গতিতে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। প্ল্যানে জিও টিভি, জিও ক্লাউড, জিও সিনেমা এবং জিও সিকিউরিটিতে বিনামূল্যের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৯১ টাকার প্রিপেইড প্ল্যান-
জিও -এর অন্য একটি প্ল্যানে জিও ফোন ব্যবহারকারীরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, প্রতিদিন 100MB ডেটা এবং ৫০টি এসএমএসের সুবিধা। ভ্যালিডিটি ২৮ দিনের জন্য। এর পাশাপাশি ব্যবহারকারীরা 200 MB অতিরিক্ত ডেটার সুবিধাও পাবেন। অর্থাৎ, ব্যবহারকারীরা সম্পূর্ণ রিচার্জ প্ল্যানে মোট 3 GB ডেটা পেয়ে যাবেন। (Jio Recharge Offers)

আরও পড়ুন, Jio Work From Home Pack – জিও গ্রাহকদের বাম্পার প্ল্যান, এবার জলের দামে যত খুসি নেট

এই প্ল্যানেও জিও টিভি, জিও ক্লাউড, জিও সিনেমা এবং জিও সিকিউরিটিতে বিনামূল্যের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।
উল্লেখ্য, জিও ফোন ছাড়া এই রিচার্জ প্ল্যান অন্য কোম্পানির মোবাইলে ব্যবহারের কোনও সুযোগ- সুবিধা থাকছে না। (Jio Recharge Offers)

বিনামূল্যে বিএসএনএল 4G সিম কিভাবে পাবেন?

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment