Jio এর বাম্পার রিচার্জ প্ল্যান, 2 মাসের টাকায় চলবে 3 মাস, কত রিচার্জ করবেন দেখুন।

ভারতের অন্যতম বড়ো টেলিকম সংস্থা Reliance Jio তার গ্রাহকদের জন্য বড় দিনের প্রাক্যালে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুন প্ল্যান। অন্যান্য কোম্পানী থেকে ২০% সস্তায় এই রিচার্জ প্ল্যান বলে দাবী করেছে জিও। গ্রাহকদের জন্য চারশো টাকারও কমে নিয়ে এসেছে তিন মাসের ভ্যালিডিটিযুক্ত একটি রিচার্জ প্ল্যান। এই প্রতিবেদনে এই প্ল্যানটি নিয়েই আমরা আলোচনা করব।

Advertisement

Jio Recahrge Plans:

জিওর এই প্ল্যানটির মূল্য হচ্ছে ৩৯৫ টাকা। এই প্ল্যানটি কিন্তু মোটেই নতুন প্ল্যান নয়। এটি বহু আগে থেকেই বাজারে ছিল। কিন্তু বিশেষ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়নি। তাই এই প্ল্যান কে মোডিফাই করে আরও বেশি সুবিধা দিয়ে রিলঞ্চ করেছে। ভালো করে দেখলে বোঝা যাবে প্ল্যানটি রিচার্জ করালে লাভ হবে গ্রাহকেরই। এই প্ল্যানের বৈধতা দেওয়া হচ্ছে ৮৪ দিনের।

Advertisement

অর্থাৎ যেসব গ্রাহক বারবার রিচার্জ না করে একবারেই বেশি দিনের জন্য রিচার্জ করাতে চান, তাদের জন্য অবশ্যই এটি একটি খুব ভালো অপশন। কারণ, প্ল্যানটি একবার ভরালেই আপনি তিন মাসের জন্য নিশ্চিন্ত।
এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন মোট ৬ জিবি ডেটা। ১০০ টি দৈনিক SMS এবং আনলিমিটেড ফ্রি কলিং এর সুবিধা। যাদের ডেটার বিশেষ প্রয়োজন হয়না, অর্থাৎ যাদের বাড়িতে WiFi আছে, এই প্ল্যানটি রিচার্জ তাদের জন্য দারুণ উপযোগী।

এর সাথে এই রিচার্জ প্ল্যানে জিও দিচ্ছে জিও এর বিভিন্ন প্ল্যাটফর্ম যেমন, Jio TV, JioCinema, JioSecurity এবং JioCloud এর ফ্রি সাবস্ক্রিপশন। তাহলে আর দেরী না করে একেবারে তিন মাসের জন্য ভরেই ফেলুন জিওর এই প্ল্যান। এই প্ল্যানে এখানেই শেষ নয়। আরও অফার রয়েছে।

বড়দিনে JIO এর ফ্রি রিচার্জ বাম্পার অফার, পেতে ক্লিক করুন।

অন্যদিকে, বিশ্ব জুড়ে চলছে ফুটবল বিশ্বকাপ। দেশের অগণিত ফুটবলভক্তের কথা ভেবে জিও নিয়ে এসেছে 222 টাকার Football World Cup Data Pack। এই প্যাকটি রিচার্জ করালে আপনি পেয়ে যাবেন মোট ৫০ জিবি ডেটা। এক্ষেত্রে আপনি রাতের বেলায় কম খরচে ম্যাচ দেখতে পাবেন। আর সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ একদম ফ্রিতে দেখতে পাবেন Jio Cinema তে।

Advertisement

Cigarette বিক্রিতে নিষেধাজ্ঞা, প্যাকেট খুলে লুস সিগারেট আর বিক্রি করা যাবে না।

উপরোক্ত দুটি প্ল্যানের মধ্যে কোনটি আপনার বেশি ভালো লেগেছে, নিচে কমেন্ট করে জানাতে পারেন। এবং আপনাদের জানানো যাচ্ছে জানুয়ারী থেকে সমস্ত রিচার্জের দাম বৃদ্ধি পাবে। তাই একবারে ৩ মাসের রিচার্জ করলে অন্তত মার্চের আগে আর রিচার্জ করতে হবে না।
Written by Antara Banerjee.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment