Advertisement
Jio Recharge Plans 2023 (জিও রিচার্জ প্ল্যান লিস্ট)
Advertisement

Jio Recharge Offer:
শেষ হতে চলল ২০২২ সামনে ২০২৩ আর নতুন বছরে রিলায়েন্স জিও এবং এয়ারটেল এর মত সংস্থাগুলির মোবাইল রিচার্জ প্ল্যান এর চার্জ যথেষ্ট বাড়বে বলেই জানা যাচ্ছে। তবে ২০২২ এর শেষ দিকে জিও এবং এয়ারটেল এর মত সংস্থা 5G পরিষেবা লঞ্চ করেছে। এবার নতুন বছর শুরুর সময় জিও তার গ্রাহকদের জন্য কি সুখবর নিয়ে এসেছে একবার দেখে নেওয়া যাক।

Advertisement

Jio Recharge Plans:

Happy New Year 2023 প্ল্যান নিয়ে এসেছে Jio এই প্ল‍্যানের জন্য গ্রাহকদের ২০২৩ টাকা খরচ করতে হবে। এই Jio Recharge প্ল‍্যানে প্রতিদিন 2.5 GB Internet Data পাওয়া যাবে। জিওর এই প্ল্যানটিতে সব মিলিয়ে 630 GB Internet Data পাবেন গ্রাহকরা। ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড 64Kbps-এ নেমে যাবে।

প্রতিদিন গ্রাহকরা ১০০ টি এসএমএস পাঠাতে পারবেন। এই প্ল‍্যানে Jio Apps এর সম্পূর্ণ বিনামূল্যে Subscribtion পাওয়া যাবে। এছাড়াও যারা নতুন ইউজার তারা প্রাইম মেম্বারশিপ সাবস্ক্রিপশন পাবেন।

Advertisement

তবে একটা কথা মনে রাখতে হবে, 2000 টাকার উপরেও খরচ করে এক বছরের বৈধতা যে এই প্ল‍্যানে পাওয়া যাবে এমন নয়। এই প্ল্যানটি ২৫২ দিনের জন্য বৈধ অর্থাৎ মোট নয়টি ধাপে 28 দিনের ব্যবধানে এই প্ল্যান অফার করছে জিও।

ব্যাংকের সুদ থেকে রান্নার গ্যাসের দাম, পহেলা জানুয়ারি থেকে বদলে যাচ্ছে প্রচুর নিয়ম, না জানলে বিপদে পড়বেন।

আরেকটি Plan নিয়ে এসেছে Jio Recharge এ ২৯৯৯ টাকার প্ল‍্যানে প্রতিদিন 2.5GB Data পাবেন গ্রাহকরা। মোট 912.5GB Data পাবেন এই প্ল‍্যানে। তবে এই প্ল‍্যানে অতিরিক্ত ৭৫ জিবি ডেটা অফার করা হবে। ২৩ দিনের অতিরিক্ত বৈধতাও পাওয়া যাবে। প্রতিদিন ১০০ টি করে এসএমএস, আনলিমিটেড কলিং, জিও অ্যাপস এর Complementary Subscription পাওয়া যাবে। Jio Recharge এর এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

EK24 News

আবাস যোজনা তালিকার প্রথম তালিকা PDF, নাম তুলতে আর নেতাদের ধরতে হচ্ছে না।

এছাড়াও ৭৪৯ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে জিও। প্রতিদিন 2GB Data, Unlimited Calling, 100SMS, Voice Calling এবং জিও অ্যাপস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এই Jio Recharge প্ল‍্যানের বৈধতা ৯০ দিনের জন্য।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement
Advertisement
12 thoughts on “৩১ ডিসেম্বরের আগে Jio Recharge করলে অর্ধেক দাম লাগবে, মাসিক ও বছরের প্ল‍্যানে”
  1. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement