Advertisement
jio recharge plans online
Advertisement

Jio Recharge – নতুন বছরের সেরা জিও রিচার্জ প্লান

কয়েক মাসে রিচার্জ এর দাম বাড়িয়েছে সব মোবাইল কোম্পানী। তার মধ্যে ২৬ টাকায় জিও রিচার্জ প্লান মার্কেটে এনে তাক লাগিয়ে দিলো রিলায়েন্স Jio। জিও এর অনেকগুলো রিচার্জ অপশন থাকলেও আপ্নারা কনফিউস হয়ে যান কোন প্ল্যানটি নেবেন। আপনি যদি প্রতিদিন অনেক ডেটা ব্যাবহার করে থাকেন তবে আপনার জন্য এই প্ল্যানটি সেরা।

Advertisement

২৬ টাকার এই প্লানে কি কি সুবিধা পাবেন, এবং যারা আরও বেশী ডেটা চান তাদের কত রিচার্জ করতে হবে জানতে পুরো প্রতিবেদনটি পড়ুন। আপনি যদি অনেক বেশী ডেটা ব্যাবহার করে থাকেন তবে আপনার নেট যদি শেষ হয়ে যায় তবে এই ডেটা আপনাকে ব্যাকআপ দেবে।

অর্থাৎ ধরুন আপনি প্রতিদিন দেড় জিবি কিম্বা ২ জিবির জিও রিচার্জ প্লান (Jio Recharge Plans) রিচার্জ করে থাকেন তবে যদি আপনার ডেটা শেষ হয়ে যায়, তবেই এই ডেটা আওনাকে ফুল স্পীড ইন্টারনেট ব্যবহারের সুবিধা দেবে। কিন্তু যেদিন আপনার ডেটা শেষ হবে না সেইদিন এই একাউন্ট থেকে আপনার ডেটা খরচ হবে না। আর এই ডেটা আপনি সারা মাস ধরে ব্যাবহার করতে পারবেন। ধরুন আপনি কোনও অনলাইন ক্লাস করছেন, কিম্বা আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজ করছেন সেই মুহূর্তে আপনার নেট শেষ হয়ে গেলে আপনার ক্ষতি হবে, তখন এই ডেটা আপনাকে নিরবিচ্ছিন্ন পরিষেবা দেবে। এবার দেখে নেওয়া যাক কত রকম অ্যাড অন প্লান আছে।

Advertisement

জিও রিচার্জ প্লান – ২৬

এই প্ল্যানটি মূলত অ্যাড অন প্ল্যান (Jio Recharge Plan)। অর্থাৎ অন্য কোনও প্ল্যানের সঙ্গে এই প্ল্যানটি যোগ করা যেতে পারে। ধরে নিন আপনি এমন কোনও একটি প্ল্যান দিয়ে রিচার্জ করেছেন যেখানে ডেটার সুবিধা নেই। কিম্বা আপনার দিসের বরাদ্দকৃত ডেটা শেষ হয়ে গেছে, তাহলে আপনি এই ২৬ টাকার প্যাকটি দিয়ে রিচার্জ করতে পারেন। সেক্ষেত্রে মোট ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। প্যাকটির বৈধতা ২৮ দিন। এই প্যাকটির সঙ্গে যদিও কোনও কলিং বা SMS সুবিধা নেই।

আরও পড়ুন, পাল্লা দিয়ে রিচার্জের খরচ কমালো জিও ও বিএসএনএল

জিও রিচার্জ প্লান – ৬২

এই অ্যাড অন রিচার্জ প্ল্যানটির মাধ্যমে মোট ৬ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন ব্যবহারকারী। প্ল্যানটির বৈধতা ২৮ দিন। কলিং বা SMS সুবিধা পাবেন না। (Jio Recharge Offers)

EK24 News

জিও রিচার্জ প্লান – ১২২

এই অ্যাড অন রিচার্জ প্ল্যানটির মাধ্যমে প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হবে। এই প্লানের ভ্যালিডিটি ২৮ দিন। তবে কোনও কল বা এসএমএস সুবিধা নেই।

Advertisement

জিও রিচার্জ প্লান – ১৫২

এই অ্যাড অন রিচার্জ প্ল্যানটির মাধ্যমে প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হবে। এই প্লানের ভ্যালিডিটি ২৮ দিন। তবে কোনও কল বা এসএমএস সুবিধা নেই।

উপরোক্ত রিচার্জ প্লানের মধ্যে কোন প্ল্যানটি আপনার সবচেয়ে বেশী ভালো লেগেছে, নিচে কমেন্ট করে জানাতে পাবেন। আপনাদের মন্তব্য আমাদের আরো তথ্য সমৃদ্ধ পোষ্ট করতে উৎসাহিত করবে ধন্যবাদ।

আরও পড়তে ক্লিক করুন, জলের দামে নতুন রিচার্জ প্লান

Advertisement
Advertisement
2 thoughts on “জিও রিচার্জ প্লান – মাত্র ২৬ টাকায় চুটিয়ে ইন্টারনেট চালান, নতুন বছরে বাম্পার প্লান জিও এর”
  1. I request Google, please kindly hurry sanction this project, l will give land for google towar, if need land then please inform me

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement