সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান এনে তাক লাগিয়ে দিল Jio, 128 টাকায় সারামাস আনলিমিটেড ফ্রি পরিষেবা।

Reliance Jio বাজারে আসার পর, ইন্টারনেট ব্যবহারের সঙ্গাটাই যেন পাল্টে গেছে। পর পর 2 বছর সম্পুর্ন বিনামূল্যে পরিষেবা দিয়ে দেশের অধিকাংশ গ্রাহকের মন জয় করে AirTel, BSNL, VI এর থেকে কোটি কোটি গ্রাহক ছিনিয়ে নিয়েছে। আর একবার ইন্টারনেট ব্যবহারের অভ্যেস তৈরী করে দিয়ে ফ্রি পরিষেবা তুলে দিলেও গ্রাহক কমে যায়নি। যার জন্য দেশের মধ্যে সবচেয়ে বেশি গ্রাহক এখন জিও এর পকেটে।

Advertisement

আর গ্রাহকদের আরও বেশি সুবিধা দিতে দেশের অন্যতম প্রধান টেলিকম সংস্থা Jio তার গ্রাহকদের জন্য নানান রেঞ্জের প্ল্যান নিয়ে এসেছে। গ্রাহকরা তাদের নিজস্ব সুবিধা এবং পছন্দ অনুযায়ী রিচার্জ করতে পারেন, তাই কোম্পানি ১০০ টাকার কমেরও যেমন প্ল্যান রেখেছে, আবার জিও এর ৩০০০ টাকা পর্যন্তও প্ল্যান রয়েছে যাতে গ্রাহকরা এক বছরের ভ্যালিডিটি পেয়ে যাবেন।

Advertisement

যাদের কম নেট দরকার তাদের ও নুন্যতম রিচার্জ রয়েছে, আবার যাদের বেশি নেট দরকার তাদের ও বেশি দামের প্ল্যান রয়েছে। আর আনলিমিটেড নেট পেতে জিও ফাইবার ও নিতে পারেন। আর তার সাথে ফ্রিতে TV ও দেখা যাবে। আর জিও ফাইবারেও নিজের পছন্দ মতো রিচার্জ করার অপশন রয়েছে।

সব প্ল্যানের মধ্যে জিও এর ৩৯৫ টাকার প্ল্যানের অফারটি বেশ ভালো। এই প্ল্যানটি রিচার্জ করালে আপনি পাবেন আনলিমিটেড কলিং পরিষেবার এবং মোট 6 GB ডেটা এবং OTT সুবিধা। এই প্ল্যানটিতে থাকে ৮৪ দিনের ভ্যালিডিটি। আপনি যদি লম্বা প্ল্যান খুঁজছেন, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য একটা ভালো অপশন। কারণ একবার রিচার্জ করলে প্রায় 3 মাস অবধি আপনি নিশ্চিত থাকতে পারবেন। আর মাসে দেড়শ টাকার ও কমে।

আরো 10 লাখ রেশন কার্ড বদলের নির্দেশ, সময় থাকতে নিজের কার্ড বাঁচাতে এই কাজ করুন।

Jio Recharge Plans:

এই প্ল্যানে গ্রাহকদের মোট 6 GB ডেটা দেওয়া হবে। হাইস্পিড 6 GB ডেটা ব্যবহার করার পর শেষ হলে ইন্টারনেটের স্পিড করে দেওয়া হবে ৬৪ কেবিপিএস-এ। তবে আপনি চাইলে Addon প্যাক ও রিচার্জ অরতে পারেন, যেদিন বেশি নেট দরকার। পাশাপাশি এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। অর্থাৎ প্রতিদিন নিজের ইচ্ছে অনুযায়ী ফোন করতে পারবেন। এছাড়াও, গ্রাহকরা এই প্ল্যানে রোজ ১০০ টি ফ্রি SMS পাবেন। এগুলো ছাড়াও Jio TV, JioCinema, JioSecurity অ্যাপগুলির অ্যাকসেস মেলে বিনামূল্যে।

Advertisement

200 টাকা কমে গেল রান্নার LPG Gas এর, বুক করার আগে নতুন নিয়ম জেনে নিন।

প্ল্যানটি রিচার্জ করার জন্য MyJio অ্যাপে গিয়ে ভ্যালু প্যাক অপশনটি টিপুন। সেখানে 395 টাকার এই প্যাকটি আপনি দেখতে পাবেন। তারপর প্যাকের উপর ক্লিক করে আপনার সুবিধামত অপশনের মাধ্যমে টাকা পেমেন্ট করুন। রিচার্জ সফল হবার পর উপভোগ করুন প্যাকে থাকা সমস্ত সুবিধা।
Written by Antara Banerjee.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment