Advertisement
Jio Phone Recharge at rs 75 (জিও ফোন রিচার্জ)
Advertisement

রিলায়েন্স জিও (Reliance Jio) বর্তমানে ভারতের অন্যতম একটি প্রধান টেলিকম সংস্থা। কয়েক মাস আগেই BSNL এর সমস্ত রেকর্ড ভেঙ্গে সর্বাধিক গ্রাহকের শিরোপা জিতে নিয়েছে। এবার এই জিও ই তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একশো টাকারও কমে রিচার্জ প্ল্যান। যার হলে ৩ দিনেই হু হু করে এই প্ল্যানে রিচার্জ করার হিড়িক বেড়েছে। কোম্পানীর তরফ থেকে বলা হয়েছে, এই ৩ দিনে কয়েক লক্ষ গ্রাহক, যাদের নম্বর চালু ছিল না, তারা রিচার্জ করিয়েছেন। আসুন জেনে নিই বিস্তারিত।

Advertisement

Jio এর একাধিক প্ল্যানঃ

মাত্র 75 টাকা দিয়ে রিচার্জ করেই আপনি পেয়ে যেতে যাবেন 23 দিনের জন্য আনলিমিটেড কলিং এর সুবিধা। সাথে পাবেন মোট 2.5 জিবি ডেটা। পাশাপাশি থাকছে মোট 50 টি এস এম এসের সুবিধেও। ডেটা এবং এস এম এসের ভ্যালিডিটিও থাকবে 23 দিন।

Jio Unlimited Free Recharge

তবে এই রিচার্জ কেবলমাত্র Jio Phone এর ব্যবহারকারীদের জন্য। তবে গ্রাহক চাইলে এই সিমটি অন্য মোবাইলেও ব্যবহার করে এই অফার পেতে পারেন, সাধারন গ্রাহকেরা কিভাবে এই সুবিধা নেবেন জানতে এই লিংকে ক্লিক করুন।

Advertisement
Jio Free Recharge Offer

যেসব ব্যবহারকারীরা মূলত কলিং এর সুবিধা চান, তাদের জন্য এই প্ল্যান একেবারেই আদর্শ। প্ল্যানটি রিচার্জ করালে আপনি সাথে পাবেন জিওর বিভিন্ন অ্যাপগুলির ফ্রি অ্যাকসেস। তবে শর্ত একটাই, এই প্ল্যানটি উপভোগ করতে হলে গ্রাহকদের ব্যবহার করতে হবে জিও ফোন। কারণ, কেবলমাত্র জিও ফোন ব্যবহারকারীদের জন্যই বিশেষ ভাবে বানানো হয়েছে এই প্ল্যানটি।

তাই আপনি যদি জিও ফোন ব্যবহারকারী হন, তাহলে আর দেরী না করে চটপট রিচার্জ করুন এই প্যাকটি এবং পেয়ে যান বিভিন্ন সুবিধা একশো টাকারও কম দামে। জিও ফোন থেকে রিচার্জ করে সেই সিম অন্যত্র ব্যবহার করে এই সুবিধা পেতে পারেন।

EK24 News

অন্যদিকে, Jio এর আরেকটি প্ল্যানের দাম হচ্ছে ৩৯৫ টাকা। এই মোবাইল রিচার্জ প্ল্যানটি কিন্তু মোটেই নতুন প্ল্যান নয়। তবে যারা একসাথে অনেক দিনের রিচার্জ করতে চান তেদের কাছে এই প্ল্যানটি বেশ জনপ্রিয়। এই প্ল্যানের বৈধতা দেওয়া হচ্ছে ৮৪ দিনের।

Advertisement

Jio এর এক বছর প্ল্যানঃ
এবার থেকে মাসে 81.72 টাকার রিচার্জে। সারা বছর কল করা যাবে। জিও ফোনের এই প্ল্যানটির নাম ‘জিও ফোন অল ইন ওয়ান প্ল্যান’ (JIO PHONE ALL IN ONE PACK)।
এছাড়াও, মাত্র 899 টাকায় এই প্ল্যানে (Jio Recharge Plan) পেয়ে যাবেন 1 বছর আনলিমিটেড ভয়েস কলিং (voice calling) এর সুবিধা প্রতি দিন 2 জিবি ইন্টারনেটের সাথে প্রতি মাসে 500টি করে SMS এর সুবিধা পাওয়া যাবে।
Written by Antara Banerjee.

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement