JIO Phone – কম দামে ভারতীয় বাজারে মোবাইল ফোন আনল JIO. দুর্দান্ত ফিচার্সের সঙ্গে আরও আকর্ষণীয় অফার।

ভারতের সকল মধ্যবিত্ত নাগরিকদের কথা মাথায় রেখে জিওর তরফে JIO Phone নিয়ে আসা হয়েছে। এখনকার সময়ে মোবাইল ফোন ছাড়া সকল মানুষ প্রায় অচল বললেই চলে। কারণ শুধুমাত্র কারোর সঙ্গে কথা বলার সাথে সাথে, ইন্টারনেট ও অন্য সকল কাজের ক্ষেত্রেই আমাদের মোবাইল ফোনের (Mobile Phone) এর দরকার পরে। কিন্তু এই সকল সুবিধা আপনারা স্মার্টফোন (Smartphone) না থাকলে পাবেন না, কিন্তু স্মার্টফোনের দাম অনেক বেশি হওয়ার জন্য অনেকেই এই মোবাইল কিনে উঠতে পারেন না।

Advertisement

JIO Phone Prima 4G Specifications And Price Details.

আর এই জন্যই দেশের এক নম্বর টেলিকম সংস্থা JIO দেশের সকল গ্রাহকদের জন্য সবচেয়ে কম দামে মোবাইল ফোন লঞ্চ করেছে। আর এই ফোনে আপনারা সব ধরণের সুবিধা পাবেন। Jio Phone Prima 4G নামক কিপ্যাড 4G ফোন সম্প্রতি লঞ্চ করেছে জিও। এই ফোনটির দাম রাখা হয়েছে মাত্র ২৫৯৯ টাকা। কিন্তু আপনারা জানেন প্রতি মাসে মাত্র ১২৫ টাকা পেমেন্ট করে আপনি এই অসাধারণ 4G ফিচার ফোনটি ঘরে আনতে পারেন? কিন্তু ভাবছেন কীভাবে সম্ভব হবে এই কাজ?

Advertisement

যে কোনও রিলায়েন্স ডিজিটাল ষ্টোরে (Reliance Digital Store) আপনারা পেয়ে যাবেন Jio Phone Prima 4G. দুর্দান্ত এই ফোনটির দাম ২৫৯৯ টাকা। তবে মাসিক 125 টাকার EMI তে আপনারা এই ফোনটি কিনতে পারেন। নিচে একটি তালিকার মাধ্যমে আমরা দেখালাম কোন ব্যাংকের ক্রেডিট কার্ডের (Bank Credit Card) মাধ্যমে আপনারা কত টাকার EMI তে এই ফোনটি কিনতে পারেন।

এই Jio Phone Prima 4G এর বিশেষ ফিচার গুলি হল, এর মাধ্যমে আপনারা সকল স্মার্টফোনের মতোই সুবিধা ও ব্যবহারের অভিজ্ঞতা পাবেন। Keypad Mobile Phone হওয়ার জন্য আপনাদের আফসোস করতে হবে না। এই ফোনে আপনারা Youtube, WhatsApp, Jio TV, Jio Cinema, Jio Saavn, Jio Pay UPI, 1,800 mAh Battery, LED Torch
Digital Camera পাবেন যা অন্য কোন কিপ্যাড ফোনে পাওয়া অসম্ভব।

LIC Aadhaar Shila (এইআইসি আধার শিলা পলিসি)

স্পেসিফিকেশনের কথা বলতে গেলে প্রথমেই Jio Phone Prima 4G এর ডিসপ্লের কথা বলতে হয়। 240 পিক্সেল রেজলিউশন সাপোর্টেড TFT Display রয়েছে এই ফোনে। 23 টি ভাষা সাপোর্ট করার ক্ষমতা রয়েছে জিওর এই ফিচার ফোনে। 1800 এমএএইচ ব্যাটারি, 0.3 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর, ARM Cortex A53 চিপসেট রয়েছে এতে। আপনারা এই ফোনের Internal Memory 128 GB পর্যন্ত বৃদ্ধি করতে পারবেন।

Advertisement

Top 5G Smartphones under 15000 – ভারতের বাজারে সেরা ৫ টি স্মার্টফোন। দাম, ফিচার্স ও কাস্টোমার রিভিউ দেখে নিন।

Bluetooth 5.3 ফিচার রয়েছে কানেক্টিভিটির জন্য। এই ফোনে রয়েছে FM Radio সুবিধা। 3.5 mm Headphone Jack থাকছে এই ফোনে। সব মিলিয়ে অত্যন্ত কম টাকায় আপনারা 4G আনন্দ উপভোগ করতে পারবেন Jio Phone Prima 4G ফোনে। কিন্তু আপনারা যদি 5G ফোন কিনতে চান তাহলে তাহলে আপনারা সেই সুবিধা এই ফোনে পাবেন না।

PMKVY Scheme – ভোটের আগে, বেকার ছেলেমেয়েদের চাকরি ও মাসে 8000 টাকা দিচ্ছে

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment