Jio Offers – ধামাকা অফার, এক খরচে ৫টি সিম ব্যাবহার করুন, সাথে তিনমাস ফ্রী।

Jio Offers – বিনা সিমেই ফোন কল ,সঙ্গে পাঁচটি সিমের ব্যবহারের সুযোগ একফোনেই:

এক খরচেই চালাতে পারবেন এবার ৫টি সিম (Jio Offers)। আর এই অফার দিচ্ছে শুধুমাত্র জিও। এবার থেকে বিনা সিমেই করা যাবে কল। আর এক ফোনে ৫টি সিম চালাতে পারবেন অর্থাৎ এক খরচেই ৫টি সিম চালাতে পারবেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি হতে চলেছে ভারতের অন্যতম প্রধান ধনকুবের মুকেশ আম্বানির দৌলতে।

Advertisement

মাধ্যমিক গনিত সাজেশন পিডিএফ ডাউনলোড করুন

বর্তমানে তড়িৎ গতিতে যেভাবে আমাদের দেশের তথ্য প্রযুক্তি এগোচ্ছে তাতে অবশ্য এটা হওয়া অসম্ভব কিছু নয়। রিলায়েন্স টেলিকম সংস্থাটি বহুজাতিক টেলিকম সংস্থা হিসেবে আগেও মোবাইল ফোন ব্যবহারকারীদের চমক দিয়েছে সেক্ষেত্রে এই চমক নবতম সংযোজন (Jio Offers)।

Advertisement

ভারতে বর্তমানে ই-সিম কেনার প্রবণতা মানুষের মধ্যে বাড়ছে। আর এই ই-সিম ব্যবহার করেই আমরা পেতে পারি এই সুযোগ। আমরা মোবাইল ফোনের সিমের স্লটে সিম প্রবেশ না করিয়েই পেয়ে যাব এই অভিনব সুযোগ (Jio Offers)।

আসুন জেনে নিই কীভাবে এই পরিষেবা পাওয়া যাবে – প্রথমত আপনার প্রয়োজন হবে একটি আই ফোন। তাতে জিওর ই-সিম ডাউনলোড করে নিতে হবে বিশেষ একটি ফিচার।

যেখানে e-SIM সমর্থনযোগ্য ডিভাইসগুলি স্বয়ংক্রিয়ভাবে এই SIM-টি কনফিগার করে। আপনি ভুল করে ডাউনলোড করা e-SIM সরিয়ে ফেললে পুনরায় কোনো স্টোরে গিয়ে আপনাকে সেটি সক্রিয় করতে হবে (Jio Offers)।

Advertisement

চমক শুধু এখানেই নয় একসঙ্গে পাঁচটি ই-সিম ব্যবহারে কথা বলেছেন রিলায়েন্স জিওর কর্ণধার মুকেশ আম্বানি। তবে একসঙ্গে একসময়ে পাঁচটি সিম ব্যবহার করা যাবে না। জিও-র ওয়েবসাইট আপাতত এই তথ্যই জানান দিচ্ছে, গ্রাহকরা যখন খুশি পরিবর্তন করতে পারবেন এই সিম।

তবে একসঙ্গে আপাতত ৩টি সিমের প্রোফাইল ফিচারে এখন উপলব্ধ হবে। যদিও ৩টির বেশি প্রোফাইল তৈরির সুযোগ রয়েছে এক্ষেত্রে। কিন্তু সংস্থার পরামর্শ গ্রাহকরা যেন তিনটির বেশি প্রোফাইল তৈরি না করেন (Jio Offers)।

২০১৯ সালে তিন মাসের ফ্রী আনলিমিটেড নেট করার সুযোগ দিয়ে এমনিতেই জিও টেলিকম সংস্থাটি দেশের বাকি টেলিকম সংস্থাগুলিকে একপ্রকার প্রতিযোগিতার চাপে ফেলে দিয়েছে।এবার দেখা যাক এই নতুন প্ল্যান ভারতীয় টেলিকম তথা নেটদুনিয়ার গোটাদেশ জুড়ে কতখানি প্রভাব ফেলে।

আশঙ্কাই সত্যি হলো! তাহলে কি সত্যিই বন্ধ হতে চলেছে ২০০০ টাকার নোট।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment