Jio Offer – এই প্রথম জিও গ্রাহকদের জন্য নতুন সুবিধা চালু, এবার জমবে খেলা।

Jio Offer – এই প্রথমবার জিও গ্রাহকেরা পাবেন পয়সা উসুল অফার।

ভারতের অন্যতম বড় টেলিকম কোম্পানি গুলির মধ্যে একটি হলো জিও (Relience Jio)। গ্রাহকদের সুবিধার্থে আবারও নতুন Pre Paid Jio Offer রিচার্জ প্ল্যান আনলো জিও। এতে গ্রাহকরা পেয়ে যাবেন ভয়েস কলের সাথে 1.5 GB ইন্টারনেট (Jio New Recharge Plan) আর বেশী দিনের ভ্যালিডিটি।

Advertisement

ভারতে প্রথম টেলিকম কোম্পানি যা প্রিপেইড প্ল্যান আনলো তাও পুরো একমাসের জন্য। এই প্ল্যানের ভ্যালিডিটি নির্ধারক হবে ক্যালেন্ডার অর্থাৎ যে মাসে ৩১ দিন সেই মাসের হিসেবেই হবে রিচার্জ। প্রতিদিন পেয়ে যাবেন 1.5 GB করে ডেটা। সাথে আনলিমিটেড ভয়েস কলস এর সুবিধা। এর জন্য খরচ করতে হবে মাত্র 259 টাকা। এই প্ল্যানটির আরও কিছু বিশেষত্ব নিচে উল্লেখ করা হলো (Jio Offer New Recharge Plan)।

Advertisement

এই প্ল্যানটি উপভোগ করতে বছরে ১২টি রিচার্জ করতে হবে গ্রাহকদের। যে তারিখে রিচার্জ হবে পরের মাসের আবার সেই তারিখ থেকেই পুনরায় হিসেব শুরু হবে। বছরের শুরুতেই টেলিকম সংস্থাগুলিকে 30 দিনের বৈধতার সাথে প্রিপেইড মোবাইল রিচার্জ প্ল্যান অফার করতে বলা হয়েছিল টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া (TRAI)- এর পক্ষ থেকে (Jio offer New Recharge Plan)।

আরও পড়ুন, পহেলা এপ্রিল থেকে মোবাইল রিচার্জে যে পরিবর্তন হলো

BSNL New Plan : বলা হয়ে থাকে জিও গ্রাহকদের সুবিধার জন্য সব থেকে সস্তা প্ল্যান এনে থাকে। তবে রাষ্ট্রায়ত্ত কোম্পানি BSNL Relience Jio কে চ্যালেঞ্জ জানাতে পিছুপা হয়নি কখনোই। BSNL এর নতুন প্ল্যানটির মূল্য মাত্র 247 টাকা যা জিওর 300 এর প্রতিদ্বন্দ্বী বলে মনে করা হয়।

এই প্লানে BSNL জিওর দ্বিগুণ ডেটা অফার করে থাকে গ্রাহকদের। এই প্ল্যানটির বৈধতা ৩০ দিন বা ৩১ দিন। এই অফারটির সীমা একমাস এবং ক্যালেন্ডারের হিসেবে হবে। Jio Offer

Advertisement

এই প্ল্যানে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন 100টি মেসেজ পেয়ে যাবেন। এখন বিএসএনএল টিউনস ও ইআরওএস-এর মতো পরিষেবাগুলিতে এই প্ল্যানের মাধ্যমে অ্যাক্সেস পাওয়া সম্ভব। Jio Offer

বিভিন্ন প্ল্যানের (Jio Offer) সুবিধা পেতে এবং নতুন নতুন রিচার্জ প্ল্যানের সম্পর্কে জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। ধন্যবাদ।

আরও পড়ুন, পহেলা এপ্রিল থেকে বর্তমানে কোন কম্পানী কি কি অফার দিচ্ছে দেখুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment