Jio Offer 2022 – নতুন বছরে ফাটাফাটি অফার জিওর, মাত্র 82 টাকায় পাবেন আনলিমিটেড কল ও ডেটা, ও এসএমএস

Jio Offer 2022 – Jio Reacherge Plans, New Year Recharge Plan

নতুন বছরের আগে রিচার্জ প্লানের (Jio Offer 2022) খরচ বেড়ে যাওয়ায় রিচার্জই করেন নি অনেক গ্রাহক। এরপর কাস্টোমার কেয়ার থেকে ফোন করে করে গ্রাহকদের জন্য স্পেসাল অফার ও দেওয়া শুরু করে জিও থেকে। আর এবার সস্তায় প্লান এনে গ্রাহকদের মন জোগানোর প্রক্রিয়া শুরু করলো টেলিকম সংস্থা জিও।

Advertisement

কিছুদিন আগেই জিও সহ বিভিন্ন টেলিকম কোম্পানী রিচার্জ প্ল্যানের দাম ১৫ থেকে ২০% বৃদ্ধি করেছে। তবে গ্রাহকদের কথা মাথায় রেখেই নতুন বছরের শুরুতে সস্তার প্লান এনে কিছুটা স্বস্তি দিলো গ্রাহকদের। এবার থেকে মাত্র মাসিক ৮২ টাকা খরচ করলেই জিও ফোনে পাওয়া যাবে একটি দুর্দান্ত প্ল্যান (Jio offer 2022)। জিও ফোনের ক্ষেত্রে এই প্ল্যানটির নাম ‘জিও ফোন অল ইন ওয়ান প্ল্যান’ (JIO PHONE ALL IN ONE PACK)। শুধু জিও ফনের গ্রাহকদের জন্যই নয় সাধারন গ্রাহকদের জন্য রয়েছে সস্তার প্লান।

Advertisement

জিও ফোন গ্রাহকেরা মোট ৮৯৯ টাকায় এই প্ল্যানটি সারা বছরের জন্য পেয়ে যাবেন যা প্রতি মাসে ৮১.৭২ টাকার মতো খরচ হয় (Jio Offer 2022 Recharge Plans)। এর সাথেই পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং (voice calling) এর সুবিধা। মোট ডেটা পাওয়া যাবে ২৪ জিবি। অর্থাৎ প্রতি মাসে ২৮ দিনে মোট ২ জিবি ইন্টারনেটের সুবিধা পাওয়া যাবে। দুই জিবি শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড পাবেন ৬৪ kbps পর্যন্ত।

অনলাইনে ইনকাম করতে চাইলে ক্লিক করুন

এই সুবিধার সাথে পাবেন প্রতি ২৮ দিনে ৫০ টি ম্যাসেজ করার সুবিধা। এবং বিনামুল্যে জিও টিভি, জিও সিনেমা দেখতে পাবেন (Jio Offer 2022 Recharge Plans)। সাথেই জিও ফোনের বিভিন্ন প্রিপেইড (prepaid) প্ল্যানের তালিকা নিচে দেওয়া হলো

Advertisement

৭৫ টাকার প্লান – ২৩ দিনের জন্য (Jio Offer 2022 Recharge Plans)
৯১ টাকার প্লান – ২৮ দিনের জন্য
১২৫ টাকার প্লান – ২৩ দিনের জন্য

আরও পড়ুন, জিও এর সাথে পাল্লা দিয়ে রিচার্জের দাম কমালো বিএসএনএল

আরও পড়ুন, রাজ্যে চালু হলো লকডাউন, কি কি চলবে না

১৫২ টাকার প্লান – ২৮ দিনের জন্য (Jio Offer 2022 Recharge Plans)
১৮৬ টাকার প্লান – ২৮ দিনের জন্য। পাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা।
২২২ টাকার প্লান – ২৮ দিনের জন্য। পাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা।

৮৯৯ টাকার প্লান – ৩৩৬ (২৮ দিন করে বারো মাস) দিনের জন্য। প্রতি ২৮ দিনে মোট ২ জিবি ডেটা (internet) পাওয়া যাবে। (Jio Offer 2022 Recharge Plans)

ফোনে ভাইরাস আছে কিনা, কিভাবে বুঝবেন, পড়তে ক্লিক করুন

পুরনো টাকা বা কয়েন বেচে লাখ টাকা ইনকাম করতে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment