JIO New Offer 2022 – গ্রাহক বাড়াতে আবার দুই বছর কল, নেট সব ফ্রি করে দিলো জিও, দেখুন কীভাবে এক্টিভ করবেন।

JIO New Offer 2022 – দুই বছরের জন্য আনলিমিটেড ফ্রী ডেটা ও কল।

ট্রাই এর রিপোর্ট এবং তথ্য অনুসারে গত বছর থেকে এই বছরের শেষ তিন মাসে জিও ব্যাপক হারে তাদের গ্রাহক হারিয়েছে (JIO New Offer 2022). আর এই সংখ্যাটা প্রায় দেড় কোটি। তাই পুরানো গ্রাহক ফেরাতে আর নতুন গ্রাহকদের আকর্ষিত করতে রিলায়েন্স জিও নিয়ে এলো এক দুর্দান্ত অফার।

Advertisement

এই অফার গ্রহন করলে আপনি টানা দুই বছর মোবাইলের পেছনে একটি পয়সাও খরচ করতে হবে না। তবে কীভাবে এই ফ্রী পাবেন, সেই নিয়ে রইলো বিস্তারিত বিবরণ।

Advertisement

অনেকেই শুনলে হয়তো অবাক হয়ে যাবেন মাত্র 1999 টাকায় গ্রাহকেরা এই সুযোগ লাভ করতে পারবেন। আপনারা সকলেই জানেন, দীর্ঘদিন প্রতীক্ষার পর এবার বাজারে আসতে চলেছে জিও 4g স্মার্টফোন। আর এই ফোন কিনলে আপনি টানা দুই বছর ফ্রী সার্ভিস বা পরিষেবা পাবেন।

আপনি যদি এই ফোনটি জিও স্টোর (JIO New Offer 2022) থেকে কেনেন তাহলে আপনার জন্য থাকছে 24 মাস অর্থাৎ দু’বছর জন্য আনলিমিটেড সার্ভিস, আনলিমিটেড ভয়েস কল। তার সঙ্গে আনলিমিটেড ফ্রী ডেটা।

সবচেয়ে বড় খবর হল এই ফোন একবার রিচার্জ করলে টানা দু’বছরের জন্য আর কোন রিচার্জ করতে হবে না। এছাড়াও থাকছে ভলিউম পাওয়ার বাটন, হটস্পট এর সুবিধা (JIO New Offer 2022). এই ফোনের ক্যামেরায় থাকছে পোট্রেট মোড। এছাড়াও থাকছে মিউজিক সিস্টেম এর সুবিধা।

Advertisement

এই ফোনে থাকছে 2.4 ইঞ্চির ডিসপ্লে, এছাড়াও থাকবে ডুয়াল সিমের ব্যবস্থা। সঙ্গে থাকবে 2 জিবি 3 জিবি র‍্যাম (JIO New Offer 2022). থাকছে 4 মেগাপিক্সেলের ক্যামেরা।

একবছর রিচার্জ করলে আপনার প্রায় ৩ হাজার টাকা খরচা। আর দুই বছর টা দাঁড়াবে ৭ হাজার টাকার মতোন। কারন রিচার্জের দাম যেভাবে বাড়ছে তাতে আগামী বছর একমাসের রিচার্জে খরচ হবে প্রায় ৩০০ টাকা। তাই এই সিম নিলে অন্তত ২ বছর নিশ্চিন্ত। তাহলে আর দেরি না করে আজই ঘরে নিয়ে আসুন এই ফোন।

এই ব্যাপারে আপনার মন্তব্য নিচে কমেন্ট করে জানাবেন। এছাড়া আরো অফার সম্পর্কে জানতে নিচের লিঙ্ক গুলোতে প্রেস করুন।

স্বল্প দামে বেস্ট রিচার্জের তালিকা

জিও কে টেক্কা দিতে ৫০ টাকা রিচার্জের দাম কমালো বিএসএনএল

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment