Jio Laptop Price মাত্র 15,000 টাকায় নতুন ল্যাপটপ, পুজোর অফারে পাবেন 10,000 টাকায়।

ধামাকাদার অফার, পকেটমানির দামে (Jio Laptop Price) ল‍্যাপটপ আনছে জিও,জোর ধাক্কা বাজারে।

পুজোর খুসির সাথে কেনাকাটাও চলছে বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইটে। আর তারই মধ্যে মাত্র ১০ হাজার টাকায় (Jio Laptop Price) নতুন ল্যাপটপ ঘরে আনার সুযোগ। অনেকের কাছে অবাস্তব মনে হলেও সত্যি। আর ভাববেন না, কম দামী বলে কোয়ালিটি খারাপ। এক নজরে দেখে নিন কি কি পাবেন এই ল্যাপ্টপে।

Advertisement

বাজেট মাত্র 15 হাজার টাকা। এই বাজেটে একটি স্মার্টফোন হতে পারে, একটি এন্ট্রি লেভেল ট্যাব হতে পারে, এবার এই বাজেটের মধ্যে ল্যাপটপও হতে পারে। হ্যাঁ, এটাই সত্যি। একেবারে কম দামের মধ্যে বাজারে ল্যাপটপ আনতে চলেছে রিলায়েন্স জিও। Jio-র এই ল্যাপটপ এর দাম হবে (Jio Laptop Price) মাত্র 15 হাজার টাকা, অর্থাৎ 184 মার্কিন ডলার। এই ল্যাপটপে আগে থেকেই 4G সিম কার্ড এমবেড করা থাকবে।

Advertisement

আর পুজোর সময়ে এর (Jio Laptop Price) দাম কমে ৯৯৯০ টাকা হয়েছিলো। আজ এর দাম ১২০০০ টাকা, একটু রাতের দিকে এর দাম কমে ১০০০০ এর কাছাকাছি হতে পারে।
দেশের প্রতিটি মানুষের কাছে কম্পিউটার ব্যবহারের সুবিধা পৌঁছে দেওয়ার জন্য 15 হাজার টাকার মধ্যে বাজারে Laptop আনতে চলেছে Jio.

ম্যাকবুকের (Macbook) কথা সকলেই জানেন। কিন্তু সাধারণ মানুষের পক্ষে সেই Laptop ব্যবহার করা সহজ ব্যাপার নয়। আর সেই দিকেই নজর দিয়ে প্রতিটি মানুষের ব্যবহারের উপযোগী কম বাজেটের মধ্যে (Jio Laptop Price) ল্যাপটপ JioBook তৈরি করতে চলেছে মুকেশ আম্বানির সংস্থা।

ওয়ালকম এবং Microsoft এর সঙ্গে অংশীদারিত্ব করছে মুকেশ আম্বানির সংস্থা Jio কোয়ালকমকে কম্পিউটিং চিপ তৈরি করার দায়িত্ব দেওয়া হয়েছে। Windows Operating System নির্মাতাকেও এই প্রচেষ্টার মধ্যে নিয়ে আসার চেষ্টা শুরু হয়েছে। তবে এই JioBook-এর OS তৈরি করছে Jio অর্থাৎ Jio-র নিজস্ব অপারেটিং সিস্টেম থাকছে JioBook-এ। সেক্ষেত্রে JioStore থেকে যেকোনো ধরনের অ্যাপ ডাউনলোড করা যাবে। অফিসের বাইরে কাজকর্ম করার জন্য Tablet- এর বিকল্প হিসেবে Laptop-এর chip তৈরি করছে Jio.

Advertisement

23 লক্ষ ভারতীয়র Whatsapp একাউন্ট বন্ধ হবে, একাউন্ট বাঁচাতে এখুনি দেখুন।

গত বছরের শেষের দিকে সবচেয়ে কম দামের মধ্যে বাজারে স্মার্টফোন নিয়ে আসে Jio JioPhone রিলিজ হওয়ার পর থেকে এন্ট্রি লেভেলে সবচেয়ে বেশি বিক্রিত (Jio Laptop Price) হওয়া হ্যান্ডসেট এটি। এবার ল্যাপটপের ক্ষেত্রেও সেই ইতিহাস তৈরি করতে চাইছে Jio জিওর সঙ্গে উৎপাদনকারী সংস্থা ফ্লেক্স চুক্তিবদ্ধ হয়েছে। 2023 সালের মার্চের মধ্যেই 1 লক্ষ JioBook বাজারে বিক্রি করার লক্ষ্য নিয়েছে Jio.

বিদ্যুৎ বিল কমাতে বাড়ি বাড়ি 4G মিটার বসছে, মিটার রিডিং লাগবে না, 200 টাকায় সারামাস, সবার আগে কিভাবে পাবেন?

পুজোর মাসের মধ্যেই JioBook বিভিন্ন প্রতিষ্ঠানে পৌঁছে দেওয়া যেতে পারে। স্কুল, কলেজ, বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানে প্রথমেই JioBook পৌঁছে যাবে। আগামী 3 মাসের মধ্যেই বাজারে এই JioBook লঞ্চ হয়ে যেতে পারে। Jio Smartphone-এর মত এই JioBook-এ 5G Enabled Version আসতে পারে।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment