Advertisement
Jio Short Video Platform
Advertisement

বর্তমানে ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিও। সংস্থার কর্নধার মুকেশ আম্বানি এবার জানালেন Short Video চালু এর মতো এক অভিনব পদক্ষেপের কথা। তথ্য জানাচ্ছে, Jio এবার Instagram এবং Youtube-এর মতো একটি Short Video প্ল্যাটফর্ম আনতে চলেছে। যার মাধ্যমে ব্যবহারকারীরা সংযোগ সাধন করতে সক্ষম হবেন। পাশাপাশি, শর্ট ভিডিওর জন্য নতুন একটি অ্যাপ নিয়ে আসার প্রস্তুতিও শুরু করেছে সংস্থাটি।

Advertisement

Jio Short Video App

এই ঘোষণা থেকেই পরিষ্কার, এবার জিও Short Video ক্যাটাগরিতেও নিজেদের তুলে আনতে চাইছে। এই পরিকল্পনাকে সামনে রেখেই, সংস্থাটি এমন একটি ডেডিকেটেড শর্ট ভিডিও অ্যাপ প্ল্যাটফর্ম নিয়ে আসছে যেখানে YouTube এবং Instagram-এর মতো শর্ট ভিডিওগুলি উপভোগ করতে করবেন ব্যবহারকারীরা। সংস্তার তরফে জানা গিয়েছে যে, এই প্ল্যাটফর্মটি শীঘ্রই চালু করতে চলেছে জিও।

জিও তাদের শর্ট ভিডিও অ্যাপের জন্য রোলিং স্টোন এবং ক্রিয়েটিভ আইল্যান্ড এশিয়ার সাথে যুগ্ম ভাবে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। এবং ভবিষ্যতে ক্রিয়েটর রা এই ভিডিও থেকে রোজগার করতে পারবেন। সম্প্রতি TikTok ব্যান হয়ে যাওয়ার পর Youtube Instagram তাদের শর্ট ভিডিও প্লাটফর্মে আরও বেশি জনপ্রিয়তা পেয়েছিল। এবার ভারতে Short Video এর রাজত্ব চালানোর পরিকল্পনা করছে।

Advertisement

Whatsapp অ্যাকাউন্টের জন্য আর লাগবে না ফোন নম্বর।

প্রসঙ্গত উল্লেখ্য, জিওর এই প্ল্যাটফর্মে বিভিন্ন নতুন জিনিস এবং ফিচার্স অন্তর্ভুক্ত করা হতে পারে। জিওর ব্যবহারকারীরা সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা লাভ করতে চলেছেন। এখন দেখার, ইউটিউব, ইন্সটাগ্রামের সাথে পাল্লা দিয়ে জিও নিজের বাজার তৈরী করতে পারে কিনা।
Written by Antara Banerjee.

আজ থেকে বদলে গেল Google Pay, PhonePe, Paytm ব্যবহারের নিয়ম, না জানলে টাকা কেটে একাউন্ট ফাঁকা

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement