Jio Holi Offer – দোল হলিতে Jio এর চমৎকার রিচার্জ অফার, মাত্র ১ টাকায় আনলিমিটেড ফ্রি নেট ও কলিং।

হাতের মুঠোয় স্মার্টফোন। আর স্মার্টফোন মানেই আপনার ইন্টারনেট দরকার। রিচার্জ করতেই হবে (Jio Holi Offer). কারণ তা না হলে ফোনটি বন্ধ হয়ে যাবে। আর এই মুহূর্তে মোবাইল ফোন বন্ধ হয়ে যাওয়া মানে কতটা সমস্যাজনক পরিস্থিতির মধ্যে পড়তে পারেন, সেটা সহজেই বোঝা যায়।
তাই কষ্টের এই দিন যাপনের মধ্যেও যখন রান্নার গ্যাস, বাজার দোকানের জিনিসপত্রের দাম চড়চড়িয়ে বাড়ছে, তখনও মোবাইল ফোনের রিচার্জ কিন্তু করে যেতেই হচ্ছে।

Advertisement

Jio Holi Offer:

ফলে ইউজাররা সব সময় চেষ্টা করেন একটু সস্তার রিচার্জ প্ল‍্যানের অফার কোন কোম্পানি দিচ্ছে, সেই দিকে খোঁজখবর রাখতে। বহু টেলিকম কোম্পানি (Telecom Company) রয়েছে। বর্তমানে 5G Network Launch করে দিয়েছে। আগামী দিনে শুরু হয়ে যাবে 5G পরিষেবা। সম্প্রতি কিছু নির্দিষ্ট শহরে চলছে।

Advertisement

ফলে দিন দিন স্মার্টফোনের উপরে নির্ভর হয়ে পড়েছেন মানুষজন। একটা মুহূর্ত স্মার্ট ফোন (Smartphone) ছাড়া ভাবতে পারেন না। ফলে রিচার্জ প্ল্যানের রমরমা। আর সাধারণ মানুষ খোঁজ করতে থাকেন কোন কোম্পানি কত সস্তায় রিচার্জ (Jio Holi Offer) করার সুযোগ দিচ্ছে।

হোলিতে সুরাপ্রেমীদের সুখবর, দেশি, বিদেশি মদ একেবারেই সস্তা, কোন মদের কি দাম

দেশের অধিকাংশ মানুষ এইমূহূর্তে Jio নেটওয়ার্ক ব্যবহার করেন। জিওর গ্রাহক এখনো পর্যন্ত যথেষ্টই বেশি। আর নিত্য নতুন অফার দিয়ে থাকে Jio এবার জানা গিয়েছে, সবচেয়ে সস্তার একটি রিচার্জ প্ল্যান অফার করছে জিও। এই প্ল্যান (Jio Holi Offer) সম্বন্ধে একটু বিস্তারিত জেনে নেওয়া যাক।
জিওর এই রিচার্জ প্ল্যান এর মূল্য ৭৫ টাকা। সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান (Jio Holi Offer) এটি। এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৭৫ দিন।

শুধু PAN নম্বর জানলেই, একাউন্ট করছে ফাঁকা! সতর্ক না হলে প্যান কার্ড প্রতারণার স্বীকার হবেন আপনিও।

এই প্ল‍্যানে Unlimited Calling পাবেন গ্রাহকেরা। মোট ২.৫ GB Internet Data পাবেন। বাড়তি ১০০ জিবি ডেটা এবং ২০০ এমবি ডাটা পাবেন গ্রাহকেরা। ৫০ টি SMS এর সুবিধা পাবেন।
তবে এই Plan রিচার্জ করার আগে একটি বিষয় মনে রাখতে হবে, যাদের মোবাইল ফোনে অল্প পরিমাণে ডেটার প্রয়োজন, মোবাইলটি রিচার্জ করে রাখতে চান, একমাত্র তারাই এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন। তবে যে পরিমাণে ডাটা দেওয়া হবে তাতে UPI Payment সহ ইন্টারনেট ব্রাউজিং করা যাবে।
Written by Rajib Ghosh.

Advertisement
শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment