Jio Family Plan – জিও তে একজনের রিচার্জে চলবে পরিবারের সকলের, জলের দামে মোবাইল রিচার্জ।

জিওর নতুন Jio Family Plan প্ল্যানে চলবে তিনজনের ফোন। দেখে নিন কীভাবে। রিলায়েন্স জিও (Reliance Jio) মার্কেটে আসার পর থেকে ভারতের টেলিকম ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এসেছে। কিন্তু জিওর রিচার্জ প্ল্যানগুলির দাম বেশ অনেকটাই বেশি। এছাড়াও বছরের মাঝে প্ল্যানের দাম বেশ খানিকটা বাড়িয়েছে জিও।

Advertisement

তবে খুশির ব্যাপার হলো, আজ এই প্রতিবেদনে আমরা আলোচনা করব এক দারুণ খবর। যেখানে, একজন Jio Family Plan রিচার্জ করলেই চলবে ৩ জনের মোবাইল।
জিওর বেশ কিছু ফ্যামিলি রিচার্জ প্ল্যান রয়েছে। এই Jio Family Plan প্ল্যান গুলোর বৈশিষ্ট্যই হলো এই যে, সেগুলো পুরো পরিবারের কাজে লাগে। একাধিক ব্যবহারকারী ব্যাবহার করতে পারেন। পুরো পরিবারের রিচার্জের জন্য এই প্ল্যান গুলো আদর্শ।

Advertisement

BSNL আনলো কম খরচের রিচার্জ প্ল্যান মধ্যবিত্তদের জন্য।

Jio Family Plan 799:

তিনজনের ফ্যামিলি রিচার্জ প্ল্যানের দাম রয়েছে ৭৯৯ টাকা। এই প্ল্যানটি ভরলে ব্যবহারকারীরা মোট ১৫০ জিবি ডেটা পাবেন এবং মোট ২০০ জিবি ডেটার রোলওভার উপভোগ করতে পারবেন। তবে এই প্ল্যান কেবলমাত্র পোস্টপেড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ রয়েছে। প্রিপেইড এ ও Jio Family Plan রয়েছে, তবে সেটা কেবলমাত্র জিও ফাইবার গ্রাহকদের জন্য।

Jio Recharge offer (জিও রিচার্জ অফার)

তবে শুধু তাই নয়, এর সাথে আরও কিছু সুবিধা থাকছে, যার মধ্যে রয়েছে দৈনিক আনলিমিটেড কল, ১০০টি এসএমএস এবং বিভিন্ন OTT অ্যাপের সাবস্ক্রিপশন। তবে দৈনিক ডেটা শেষ হয়ে গেলে ১০ টাকা খরচ করে রিচার্জ করাতে হবে আপনাদের। তাহলে নতুন বছরে ফ্যামিলি রিচার্জ করুন আর উপভোগ করুন জিওর পরিষেবা, তাও মাত্র ৭৯৯ টাকায়।
Written by Antara Banerjee.

আগামীকাল থেকে সমস্ত মোবাইল রিচার্জের দাম বাড়ছে, Jio Airtel VI BSNL এর

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment