Advertisement
jio airtel plan compare
Advertisement

Jio Airtel Plan Compare – এই বার জিও এবং এয়ারটেল প্রতিটি Recharge এ ৩ জিবি ডেটা বিনামূল্যে

ধামাকা অফার নিয়ে বর্তমান বাজার কাপাতে Jio এবং Airtel এনেছে গ্রাহকদের মন খুসি করে দেওয়ার মতো প্ল্যান (Jio Airtel Plan Compare)। এই দুই কোম্পানিই একে অপরকে পাল্লা দিয়ে টেক্কা দিচ্ছে এবং আনছে নতুন নতুন প্ল্যান যা এই নতুন বছরে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে খুসির খবর।

Advertisement

বর্তমানে বছরের শুরু থেকেই ক্রমশ স্মার্টফোনের রিচার্জ বাড়িয়ে চলেছে প্রত্যেক্টি কোম্পানী, তাই প্রতি বারের মতো এবার জিও ও এয়ারটেল তাদের রিচার্জ প্ল্যান গুলির পরিবর্তন করে কিছু আসাধারন প্ল্যান নিয়ে এসেছে শুধুমাত্র সাধারন মানুষের কথা ভেবে। আর নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে জিওর সঙ্গে রেষারেষি করে চলেছে এয়ারটেল ও। (Jio Airtel Plan Compare)

আপনারা সকলেই হয়তো জানেন যে ২০২১ সালের শেষের দিকে সমস্ত প্রকার টেলিকম কোম্পানি ক্রমাগত বাড়িয়ে যাচ্ছিল Recharge এর দাম। প্রায় ২৫ শতাংশ থেকে ৩০ শতাংশ রিচার্জ মাশুল বাড়িয়েছিলও। যার ফলে অনেকেই রিচার্জ করেননি, কিম্বা পোর্ট করে BSNL এ চলে গিয়েছেন। (Jio Airtel Plan Compare)

Advertisement

এছাড়াও আরো কিছু খারাপ প্রভাব ও পড়ছিলো এই সমস্ত সিম কোম্পানি গুলির ওপর। স্যোশ্যাল মিডিয়াতে গ্রাহকদের মন্তব্য তারই প্রমান রাখে। তাই গ্রাহকদের মন যোগাতে রোজ ৩ জিবি ডেটা ও আনলিমিটেড কলিং এর বাম্পার অফার নিয়ে আসল সিম কোম্পানি গুলি। চলুন আর বেশি দেরি না করে জেনে নিন যে কোন সিম কোম্পানি কত টাকায় কি প্ল্যান নিয়ে এসেছে এবং কার পাল্লা ভারি আর কম্পিটিশনের মার্কেটে কে বেশী সস্তায় দিচ্ছে। (Jio Airtel Plan Compare)

Airtel-এর ৫৯৯ টাকার প্রিপেইড প্ল্যান।

EK24 News

অতিমারীর সময়ে দৈনন্দিন জীবনে কার্যত চলার সাথী বর্তমানে স্মারটফোন ও ইন্টারনেট। কারন অনলাইন ক্লাস, ওয়ার্ক ফ্রম হোম সব কাজেই ইন্টারনেট দরকার। আর ইন্টারনেট ছাড়া বর্তমান সময়ে যে কোন প্রকার কাজ করা প্রায় অসম্ভব। সেই প্রসঙ্গের ভিত্তিতে Airtel নিয়ে আসলো ৫৯৯ টাকার অফার যেটি আপনাকে দিয়ে দেবে রোজ ৩ জিবি করে ইন্টারনেট এবং তারই সাথে ১০০ টি এস এম এস ও আনলিমিটেড কলিং এর সুবিধা। (Jio Airtel Plan Compare)

Advertisement

এবং তাছাড়া আপনারা আরও পাবেন Disney+ Hotstar Mobile-এর অ্যাক্সেস, Amazon Prime Video Mobile Edition এবং Wynk Music – এর সাবস্ক্রিপশন। এছাড়াও রয়েছে Free Hellotunes, Apollo 24/7 Care এবং Fastag – এ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা। (Jio Airtel Plan Compare)

Airtel এর ৬৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

ঠিক আগের প্ল্যান এর মতো এই প্ল্যানে থাকছে রোজ ৩ জিবি করে ডেটা এবং ১০০ টি এস এম এস এর সুবিধা এবং অফুরন্ত কলিং এর সুবিধা। কিন্তু এই প্লানের সময়সীমা থকছে ৫৬ দিনের জন্য যা কিন্তু মন্দ না। শুধু এই সুবিধা না এর পাশাপাশি আপনি আরও পেয়ে যাচ্ছেন Amazon Prime membership। (Jio Airtel Plan Compare)

Advertisement

BSNL 4G Sim, ফ্রিতে কিভাবে পাবেন। দেখতে ক্লিক করুন

Jio এর ৬০১ টাকার প্রিপেইড প্ল্যান

জিও-র ৬০১ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য ৩ জিবি দৈনিক ডেটা সহ অতিরিক্ত ৬ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। সেইসাথে এক্সট্রা বেনিফিট হিসেবে এক বছরের জন্য Disney+ Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন এবং Jio অ্যাপগুলির অ্যাক্সেসের সুবিধা দেওয়া হয়েছে। (Jio Airtel Plan Compare)

৪১৯ টাকার প্রিপেইড প্ল্যান

Advertisement

এই প্ল্যান এ আপনি প্রতিদিন ৩ জিবি ডেটা সহ থাকেছে ১০০টি করে এসএমএসের সুবিধা আর থাকছে জিওর যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ Jio অ্যাপগুলি বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধা পুরো ২৮ দিনের বৈধতা সহ। কোন রিচার্জ প্লানটি আপনার বেশী ভালো লাগলো, নিচে কমেন্ট করে জানাতে পারেন। (Jio Airtel Plan Compare)

BSNL এ পোর্ট করলেই ৩ মাস সব ফ্রী, ক্লিক করুন

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement