JIO Airtel এর কোটি কোটি গ্রাহকদের জন্য প্রজাতন্ত্র দিবসের নতুন অফার। একবার রিচার্জ করলেই পরিবারের সবার।

বর্তমানে ভারতের বহুল প্রচলিত নেটওয়ার্ক কোম্পানি গুলোর মধ্যে JIO Airtel হল বৃহত্তম। এককথায় বলতে গেলে এই দুই কোম্পানিরই গ্রাহক সংখ্যা বর্তমানে দেশের মধ্যে সর্বাধিক। এই বিশাল গ্রাহক সংখ্যার কথা চিন্তা করে এবার রিচার্জ প্ল্যানে বড়সড় বদল আনল এই দুই কোম্পানি। বর্তমানের সকল জিনিসের সঙ্গে তাল মিলিয়ে দাম বেড়েছে ফোনের রিচার্জ প্ল্যানের (Recharge Plan). এখন ৫০০ টাকার কমে ভালো রিচার্জ প্ল্যান (JIO Airtel Recharge Plan) নেই।

Advertisement

JIO Airtel 5G Recharge Plan With Amazon Prime Disney+Hotstar.

কিন্তু এই দুর্মূল্যের বাজারে যেখানে অন্নসংস্থান জোগাড় করতে মানুষের হিমশিম খাওয়ার মত অবস্থা, সেখানে এত টাকা দিয়ে রিচার্জ করাই তো অসম্ভব। আবার যদি একটি পরিবারে বাকি সদস্যদেরও স্মার্টফোন থাকে তবে প্রতিটি সিমেই করতে হয় রিচার্জ। তবুও প্রয়োজনকে তো আর আমরা উপেক্ষা করতে পারিনা। তাই যেমন তেমন করে হোক রিচার্জ (JIO Airtel Recharge) আমাদের করাতেই হয়। যার ফলে অসুবিধায় পড়তে হয় অনেককেই।

Advertisement

প্রজাতন্ত্র দিবসে দুর্দান্ত রিচার্জ প্ল্যান

তাই গ্রাহকদের এই অসুবিধা দূর করতে এবার নতুন প্ল্যান আনল JIO Airtel. যেখানে মাত্র ৫০০ টাকায় রিচার্জ হয়ে যাবে গোটা ফ্যামিলির। এত কম দামে সকলেই পাবেন আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা। সঙ্গে এর মেয়াদও থাকবে অনেক দিন। আর এই সকল প্ল্যানের মাধ্যমে আপনারা নিজেরা ও পরিবারের সকল সদস্যরা আরও ভালো করে সকল সুবিধা উপভোগ করতে পারবেন।

JIO 399 Rupees Recharge Plan

জিওর ৩৯৯ টাকার মোবাইল রিচার্জ প্ল্যানটি হলে একটি পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানটিতে রিচার্জ করলে আপনাকে দেওয়া হবে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি করে SMS এবং মোট ৭৫ জিবি ডেটার সুবিধা। প্ল্যানের বৈধতা থাকবে টানা এক মাস। যেহেতু এটি একটি ফ্যামিলি প্ল্যান (JIO Airtel Family Plan), তাই একজন রিচার্জ করলে তার সঙ্গে সর্বাধিক ৩ টি ফ্যামিলি সিম (Family SIM Card) সংযুক্ত করতে পারবেন।

কি কি সুবিধা পাবেন?

প্রতিটি সিম পিছু দেওয়া হবে ৫ জিবি অতিরিক্ত ডেটা। তবে প্রতিটি সিমের জন্য আলাদা করে 99 টাকা লাগবে। আর প্রথমে ৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট জমা রাখতে হবে কোম্পানির কাছে। আপনি যদি জিওর এই পোস্টপেইড প্ল্যান এর সুবিধা পেতে চান তবে আপনাকে প্রথমে একজন JIO Plus Member হতে হবে। জিও প্রাইম মেম্বার (JIO Prime Members) রাও সিম বদল করে পোস্টপেইডে আসতে পারেন (JIO Airtel).

Advertisement
  • এর জন্য Whatsapp এর মাধ্যমে 70000 70000 নম্বরে একটি মিসকল দিতে হবে। ফলে আপনার মেম্বারশিপ সক্রিয় হবে।
  • এরপর আপনার পরিবারের সর্বাধিক তিনজন সদস্যের জন্য পোস্টপেইড সিম (Postpaid SIM) অর্ডার করতে পারেন।
  • অর্ডারের পেমেন্ট অনলাইনে করতে পারেন বা ডেলিভারি বয় বাড়িতে এলে ক্যাশ পেমেন্টও করতে পারেন
  • কোম্পানির তরফ থেকে সিম কার্ড ডোরস্টেপ ডেলিভারি (SIM Card Delivary) করে দেওয়া হবে আপনার বাড়িতে (JIO Airtel).
JIO Recharge Plan - জিও রিচার্জ প্ল্যান

Airtel 599 Rupees Family Plan

এয়ারটেলের ৫৯৯ টাকার প্ল্যানটিতে পোস্টপেইড পরিষেবা দেওয়া হয়। জিওর মত এটিও একটি ফ্যামিলি প্ল্যান (Airtel Family Plan). ৫৯৯ টাকা দিয়ে রিচার্জ করালে কোম্পানির তরফে আপনাকে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং মোট ১০৫ জিবি ডাটা দেওয়া হবে। এরমধ্যে ৭৫ জিবি ডাটা পাবেন যিনি সিমের প্রাথমিক ব্যবহারকারী তিনি। আর বাকি ৩০ জিবি ডাটা দেওয়া হবে অন্যান্য সংযুক্ত ফ্যামিলি মেম্বারদের (JIO Airtel).

জিও গ্রাহকদের জন্য স্পেশাল অফার। অর্ধেক দামে পাবেন কলিং ডেটা ও OTT.

এছাড়াও এই প্ল্যানে পাওয়া যাবে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভার। প্ল্যানের মেয়াদ এক মাস। সঙ্গে থাকবে ৬ মাসের Amazon Prime এবং ১ বছরের Disney+Hotstar মেম্বারশিপ। সুবিধা পেতে, জিওর মতো এখানেও আপনাকে প্রথমে এয়ারটেলের পোস্টপেইড মেম্বারশিপ সক্রিয় করতে হবে। আর তারপর সিম অর্ডার করতে হবে অনলাইনে। JIO Airtel গ্রাহকরা নিজেদের ইচ্ছে অনুসারে এই মধ্যে যে কোন একটি প্ল্যান বেচে নিতে পারবেন।Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment