Lottery Winning Tricks – লটারি জেতার বিদেশী ট্রিক। পরের বার বিজয়ী কে জানতে পারবেন এখনই।

বিনা পরিশ্রমে কোটিপতি হয়ে ওঠার দারুণ এক উপায় হল লটারি খেলা (Lottery Winning Tricks). সামান্য মূল্য দিয়ে একটি টিকিট (Dear Lottery Ticket) কিনুন এবং তারপর ভাগ্যক্রমে তার নম্বর মিলে গেলেই কেল্লাফতে। লটারিকে ব্যবহার করে জীবনে ফকির থেকে কোটিপতি হয়ে ওঠার স্বপ্ন দেখা মানুষের সংখ্যা কম নয়। এক্ষেত্রে প্রতিটা মানুষই ভাববেন লটারি কাটলেই কি আর পুরস্কার পাওয়া যায়? যদিও এ কথা ঠিক যে লটারি হলো ভাগ্যের ব্যাপার।

Advertisement

Dear Lottery Winning Tricks In 2024.

তবে পুরোটা কিন্তু ভাগ্যের হাতে নেই। আমরা আপনাকে বলি, লটারির টিকিট কিনলেই তো হলো না। প্রতিটা জিনিসেরই একটা নিয়ম থাকে। তেমনি লটারি খেলার কিছু নিয়ম রয়েছে। সে নিয়ম গুলি মেনে যদি আপনি টিকিট ক্রয় করেন তাহলে অবশ্যই পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে। এমনকি যারা কোটিপতি হন লটারি কেটে তারাও জানবেন এই সমস্ত ট্রিক গুলি (Lottery Winning Tricks) মেনেই তবে সেই পুরস্কার পেয়েছেন।

Advertisement

সেই সমস্ত গোপন ট্রিকস এর কথাই জানান হলে এখানে। একবার যদি মন দিয়ে পড়ে এগুলো বুঝে নেন তাহলে এরপর থেকে যতবারই লটারি কাটুক না কেন আপনিও পুরস্কার পাবেন। এই কথা নিশ্চিত। নতুন বছরে সামনে এসেছে লটারি জেতার এক বিশেষ ট্রিক। এই উপায়টিকে অনেকে লটারি জেতার আন্তর্জাতিক উপায় (Lottery Winning Tricks) বলেছেন।

কারণ কোনো একটি বা দুটি নয়, বিশ্বের যেকোনো লটারির ক্ষেত্রেই এই ট্রিকটি (Lottery Winning Tricks) প্রয়োগ করলেই ১০০ শতাংশ জয় নিশ্চিত। সারা বিশ্বে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ট্রিক। কারণ অনেক মানুষ এই গোপন উপায় কাজে লাগিয়ে লটারি জিতেছেন। আপনিও যদি সেই স্বপ্ন দেখেন, তবে এখনই জেনে নিন বিশেষ এই লটারি উইনিং ট্রিক।

International Lottery Winning Trick 2024

লটারির মূল আধারটি হল এর টিকিট নম্বর। আপনি যদি লটারি টিকিট (Lottery Winning Tricks) কেনার প্রতি আগ্রহী হয়ে থাকেন এবং প্রায়শই লটারি কেটে থাকেন, কিন্তু এই ক্রমিক নম্বর সঠিকভাবে না চিনতে পারেন তাহলে হাজার হাজার টিকিট প্রতিদিন ক্রয় করলেও তাতে কোন লাভ হবে না। তাই সবার আগে দরকার সঠিক নম্বর চিনে ও দেখে টিকিট কেনা। তবেই পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে ১০০ শতাংশ।

Advertisement

সম্প্রতি ইংল্যান্ডের ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয়ের দুই গনিতবিদ ডেভিড স্টেওয়ার্ট ও ডেভিড ক্রাশিং বলেছেন, আমরা দেখেছি প্রতি সাড়ে চার কোটি লটারি টিকেটের মধ্যে ২৭টি টিকিট একটি পুরস্কারের নিশ্চয়তা দিতে পারে। কিন্তু ২৬টি টিকিটে এই নিশ্চয়তা দেয়া সম্ভব নয়। তবে নম্বরের মধ্যে কোন ২৭টিকে বেছে নিতে হবে, তার জন্য কৌশল রয়েছে। সেই বিশেষ কৌশল মেনে লটারির টিকিট (Lottery Winning Tricks) কিনতে পারলেই ছিড়তে পারে ভাগ্যের শিকে।

Lottery Winning Tips (লটারি জেতার টিপস)

সেই ২৭ টি নম্বর কিভাবে চেনা যাবে, সেই বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি তাদের থেকে। তবে এই Lottery Winning Tricks কাজে লাগিয়ে অনেকেই লটারি জিতেছেন। তাই এই তত্ত্বটি আবিস্কারের জন্য ওই দুই গণিতবিদ বর্তমানে বিশ্বে জনপ্রিয়তা লাভ করেছেন। ব্রাজিলের এক গণিতবিদ রেনাটো গিয়েনেলা এর আগে লটারি জেতার এক গানিতিক উপায় বের করেছিলেন।

লটারি জেতার নতুন উপায়। এইভাবে লটারির টিকিট কিনুন। আর জাদু দেখুন।

তিনি বলেন, লটারি খেলায় (Lottery Winning Tricks) কোন নম্বরটি উঠে আসবে তা অঙ্ক কষে আগে থেকেই বের করে নেওয়া যায়। তবে তার এই গণিত ছিল বেশ জটিল এবং সম্ভাব্য প্রকৃতির। তাই এটি বিশ্বজনীন স্বীকৃতি পায়নি। কিন্তু স্টুয়ার্ট ও ক্রাশিং এর পদ্ধতি অত্যন্ত সরল এবং এটিতে ১০০ শতাংশ সম্ভাবনা রয়েছে জেতার। তাই এটি লটারি জেতার আন্তর্জাতিক ট্রিক হিসেবে স্বীকৃত।
Written by Nabadip Saha.

কোলকাতা ফটাফট জেতার গোপন উপায়।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment