Old Coin Sell – পুরনো এই কয়েন থাকলে আপনি হবেন লাখপতি। বিক্রি করার পদ্ধতি জেনে নিন।

আপনি কি ঘরে বসেই Old Coin Sell বা পুরনো কয়েন বিক্রি করার মাধ্যমে প্রচুর টাকা রোজগার করতে চান? এই কাজে না আছে কোন পরিশ্রম, না যে কোন খরচা, যেখানে মুহূর্তের মধ্যেই টাকা উড়ে আসবে আপনার কাছে, এমন কোন কাজের সম্পর্কে জানতে চান কি আপনারা? কেউ এর আগে বলেছে আপনাদের এই রকম কিছু সম্পর্কে? নিশ্চয়ই নয়। কিন্তু আজ আমরা আপনাদের জানাতে চলেছি এমন এক ট্রিক যার মাধ্যমে ঘরে বসে আপনারা এত টাকা রোজগার (Old Coin Sell To Earn Money) করবেন যে কয়েক মাসের মধ্যেই হয়ে উঠবেন কোটিপতি!!

Advertisement

Antique Old Coin Sell In India.

এর জন্য দরকার সামান্য একটি ২ টাকার কয়েন (2 Rupees Old Coin Sell). হ্যাঁ ঠিকই শুনেছেন। কোন মিথ্যা কথাই বলিনি। সামান্য একটিমাত্র ২ টাকার মুদ্রা দিয়েই এখন আপনি নিমেষের মধ্যে কোটিপতি করে তুলতে পারেন নিজেকে। তাহলে আর দেরি কিসের? অযথা সময় নষ্ট না করে দ্রুত জানুন এই দুর্দান্ত ট্রিক সম্পর্কে। অনেক মানুষই পুরনো টাকা পয়সা (Old Coin Sell) জমিয়ে রাখতে পছন্দ করেন।

Advertisement

তাই আমাদের মধ্যে অনেকের কাছেই এখনও পর্যন্ত পুরনো ২ টাকার কয়েন খুঁজলে হয়তো কমপক্ষে একটিও পাওয়া যাবে। এই ২ টাকার কয়েন (Old Coin Sell In India) দিয়েই বাজিমাত করতে হবে আপনাদের। সেই কয়েনটি যদি ১৯৯৪, ১৯৯৫, ১৯৯৭ বা ২০০০ সালের হয়ে থাকে তাহলেই কেল্লাফতে। অনলাইনে বেশ এমন কিছু ওয়েবসাইট রয়েছে যে গুলি পুরনো জিনিস ক্রয় করে সে গুলিকে চড়া দামে বিক্রি করে।

এর মধ্যে কয়েকটি ওয়েবসাইটের সঙ্গে আপনারা সকলেই পরিচিত। যেমন Indiamart, OLX, EBay ইত্যাদি। এই সমস্ত ওয়েবসাইটের মাধ্যমে আপনারা ওই পুরনো ২ টাকার কয়েন গুলিকে বিক্রি করে প্রচুর টাকা উপার্জন করে নিতে পারেন। তাও আবার বিনা খরচে এবং বিনা পরিশ্রমে। আপনারা যদি উপরোক্ত বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে আপনাদের কাছে থাকা পুরনো ২ টাকার কয়েন গুলির অ্যাড পোস্ট করেন তাহলে সেই রকম আগ্রহী মানুষেরা কিন্তু আপনার কাছ থেকে বিপুল পরিমাণে এই নোট ক্রয় করবেন (Old Coin Sell).

Lottery Winning (লটারি জেতার টিপস)

Old Coin Sell Online Process In India.

  • সর্বপ্রথম আপনাকে যে কোন একটি অনলাইন ওয়েবসাইটে (Online Website) যেতে হবে।
  • তারপর নিজস্ব প্রয়োজনীয় তথ্যসমূহ দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে।
  • নিজস্ব ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে
  • অ্যাকাউন্ট থেকে সেই ২ টাকার কয়েনের ছবি তুলে ও আরো অন্যান্য সম্পর্কিত বিবরণ প্রদান করে সেই অ্যাড পোস্ট করে দিতে হবে ওয়েবসাইটে।
  • সঙ্গে অবশ্যই আপনার মোবাইল নম্বর বা ইমেইল আইডি দিয়ে দেবেন, যার মাধ্যমে লোকে আপনার সাথে যোগাযোগ করবে। ব্যাস, তারপরেই আপনার কাছে যত বেশি রেসপন্স আসবে, তত বেশি মানুষের কাছে আপনি এগুলি বিক্রি করতে পারবেন এবং আপনার টাকাও ততই বাড়বে।

মাত্র ২ টাকার পুরাতন কয়েনের বিনিময়ে পেয়ে যান ৫ লাখ টাকা !!! অনলাইনে বিক্রয় করার সঠিক পদ্ধতি।

আপনারা জানলে অবাক হবেন যে এই পুরানো ২ টাকার কয়েনের আন্তর্জাতিক বাজারে মূল্য ৫ লাখ টাকা পর্যন্ত। তাহলে কি আপনারা চান না সহজেই কোটিপতি হতে? যদি চান তাহলে এই সুযোগকে হাতছাড়া না করে দ্রুত কাজ শুরু করে দিন। Old Coin Sell বা পুরনো যে কোন ধরণের কয়েন আপনারা এই সকল ওয়েবসাইটের মাধ্যমে আপনারা বিক্রি করে টাকা রোজগার করে নিতে পারবেন।
Written by Nabadip Saha.

Advertisement

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment