Advertisement
How to Win Online Lottery
Advertisement

Win Online Lottery – তিনটি গোপন ট্রিকস আর পেয়ে যান কোটি টাকা। কিভাবে? এখুনি জেনে নিন!

আপনি কি নিয়মিত লটারি কাটেন? তবে এই খবরটি (Win Online Lottery) আপনার জন্য। সম্প্রতি রাজ্য তথা দেশের সব কিছুতেই অল্প বিস্তর মন্দা চলছেই। তাই বাড়তি কিছু পাবার ইচ্ছা থাকে অনেকেরই। আবার অনেকেই করেন নিজের ভাগ্য পরীক্ষা।

Advertisement

বেশির ভাগ মানুষই নিজের ভাগ্যের ওপর ভরসা রেখে লটারি কেটে থাকেন। অনেকেই নিয়মিত লটারি কাটেন কিন্তু কোনো পুরস্কার (Online Lottery) জিততে পারেননা। অনেকেই আবার ভাগ্যের জেরে প্রথমবারেই পেয়ে যান প্রথম পুরস্কার। তবে যারা একটু নিয়ম মেনে লটারির টিকেট কাটেন তাদের জেতার সম্ভাবনা বেড়ে যায়।

যদিও লটারি জেতা কিংবা না জেতা সমস্তটাই ভাগ্যের ব্যাপার। তবে অভিজ্ঞতা যে একটু অবদান রাখে না, তা কিন্তু নয়। তবুও অনেকের বিশ্বাস এর পেছনে কোনো না কোনো পদ্ধতি তো আছেই। আর আজ আমরা আলোচনা করবো, এমন কয়েকটি সহজ পদ্ধতি সম্পর্কে যে পদ্ধতিগুলি অনুসরণ করলে বিশেষত ডিয়ার লটারির ক্ষেত্রে আপনি জিতে যেতে পারেন কোটি টকার বাম্পার।
চলুন, দেখে নেই পদ্ধতিগুলি:-
ডিয়ার লটারির খেলা হয় প্রতিদিন তিনবার। সেই গুলি নিয়ে আলোচনা করা হল।

Advertisement

ডিয়ার লটারির দুপুর ১ টার খেলার ক্ষেত্রে:-
ডিয়ার লটারির দুপুর ১ টার খেলার ক্ষেত্রে সহজ টার্গেটের পদ্ধতি হল, ব্যাক নম্বরটির বিপরীত সংখ্যা যেটি কিংবা ব্যাক নম্বরের আগের এবং পরের সংখ্যার বিপরীত সংখ্যা যেগুলি, সেই সংখ্যাগুলিই সম্ভাব্য লাস্ট নম্বর হবে। (Online Lottery)

অর্থাৎ কোনো ক্ষেত্রে যদি নম্বরটির ব্যাক নম্বর ২ হয় তবে ২ এর বিপরীত সংখ্যা হল ৭, ২ এর পূর্বের সংখ্যা ১ তার বিপরীত সংখ্যা ৬ এবং ২ এর পরের সংখ্যা ৩ তার বিপরীত সংখ্যা ৮। এক্ষেত্রে সম্ভাব্য লাস্ট নম্বরটি হল ৬ অথবা ৭ কিংবা ৮। (Online Lottery)

EK24 News

এছাড়াও আরও একটি পদ্ধতি রয়েছে সেটি হলো মিডল সংখ্যার দ্বিতীয় সংখ্যাটি যা রয়েছে সেটিই লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো সংখ্যার মিডল যদি ১৪ হয় তবে তার লাস্ট নম্বর ৪ হবে।

Advertisement

ডিয়ার লটারির সন্ধ্যা ৬ টার খেলার ক্ষেত্রে:-
এক্ষেত্রে টার্গেট নির্ণয় করার সহজ পদ্ধতি হল, মিডল সংখ্যাটির যোগফল এবং শেষ সংখ্যা দুটির যোগফল সমান তার। আর যোগফলের আগের কিংবা পরের সংখ্যা হবে।
অর্থাৎ ধরুণ, একটি সংখ্যার ব্যাক নম্বর যদি ২ হয়, মিডল নম্বর যদি ১৮ হয় তবে উপলব্ধ শেষ নম্বরটি যদি ৬০-৬৯ এর মধ্যে হয় তবে সম্ভাব্য শেষ নম্বর হল ৬৩ কিংবা ৬৪ অথবা ৬২। (Online Lottery)

এক্ষেত্রে আরও একটি পদ্ধতি রয়েছে, যদি আপনার মিডল সংখ্যার যে প্রথম সংখ্যা রয়েছে সেটি লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো সংখ্যার মিডল নম্বর যদি ১০ যদি তবে শেষ নম্বর হবে ১।

লটারি জেতার দ্বিতীয় সুত্র, পেতে ক্লিক করুন

ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে
লটারি নির্বাচনের ক্ষেত্রে যে নম্বরগুলো উপলব্ধ রয়েছে সেগুলি ভালো করে দেখতে হবে। ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে টার্গেটের সহজ পদ্ধতি হলো, উপলব্ধ সংখ্যাগুলির মধ্যে যেটির ব্যাক নম্বর এবং লাস্ট নম্বর একই কিংবা মিডল নম্বর এবং লাস্ট নম্বর একই, সেটি বেছে নিতে পারেন।

Advertisement

অর্থাৎ ধরুণ কোনো সংখ্যার ব্যাক নম্বর ২ মিডল নম্বর ১৪ তবে সম্ভাব্য লাস্ট নম্বরটি হবে ২ কিংবা ১। এই পদ্ধতিতে লটারি (Online Lottery) কেটেই দেখুন যে আপনার ভাগ্যে আছে কি পুরস্কার!

বিঃদ্রঃ- আমরা শুধুমাত্র বিভিন্ন মাধ্যম থেকে তথ্য নিয়ে তা লিখে মানুষের সাহায্য করার চেষ্টা করি। আমরা এই পোস্টের মাধ্যমে কোনোভাবেই মানুষকে লটারি কাটার জন্য উৎসাহ দেই না। এটি একটি ক্ষতিকারক বিষয় যদি অভ্যাসে পরিণত হয়।
এমন আরও লেখা পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

2 টাকার পুরনো কয়েন লাখ টাকায় বেচুন, সঠিক ভাবে বিক্রয় করার উপায় দেখুন

Advertisement
Advertisement
11 thoughts on “Win Online Lottery – ফাঁস হলো ডিয়ার লটারি কাটার গোপন সুত্র, এই নম্বর গুলো বেছে নিন, আর ম্যাজিক দেখুন।”
  1. Advertisement
  2. ছবি দিয়ে উদাহরণ দিন। টাকার খুব প্রয়োজন।

  3. Advertisement
  4. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement