Advertisement
How to favour Luck in Lottery
Advertisement

Luck in Lottery – এই নিয়মে লটারি কাটলে, সিওর শট।

যারা শখে বা নিয়মিত লটারি কেনেন, তাদের জেতার সম্ভাবনা (Luck in Lottery) বাড়িয়ে দিতেই এই প্রতিবেদন। আসুন কয়েকটি কৌশল জেনে নিয়ে কাজে লাগান, তাহলেই আপনার জ্যাকপট লাগার সম্ভাবনা বেড়ে যাবে। তবে মনে রাখবেন, সব কিছু করার পরও ভাগ্য ও কিন্তু আপনার সাথে থাকতে হবে।

Advertisement

বিগত ১০ – ১৫ বছরে জগতের জীবন যাত্রা, নিয়মকানুন অনেক কিছুই বদলে গিয়েছে। তথ্যপ্রযুক্তির প্রভাবে এই গ্লোবাল দুনিয়ায় বলাই বাহুল্য পরিবর্তন ঘটেছে লটারি দুনিয়াতেও। লটারির টিকিট কেনা থেকে লাকী ড্র ও পুরস্কার দেওয়া (Luck in Lottery) পর্যন্ত নিয়ম বদলেছে।

আগে টিকিটের নম্বরগুলো টোকেন দিয়ে তুলে ড্র হতো (Luck in Lottery), কিন্তু এখন মেশিন বাছাই করে। তাই আপনি যদি সুত্র মেনে চলতে চান তবে মেশিন কে বুঝতে হবে। তবে এই কয়েকটি টিপস আপনার জেতার সম্ভাবনা বাড়িয়ে দেবে।

Advertisement

প্রথমত, শুধুমাত্র নিজের পাড়ার দোকানের ৬ টাকার লটারিতে নিজেকে সীমাবদ্ধ রাখবেন না। মনে রাখবেন, এতে প্রতিযোগিতার হার অনেক বেশি। গোটা দুনিয়ার লটারি এখন অনলাইনের মাধ্যমে (Luck in Lottery) এসে পড়েছে হাতের নাগালে। যারা নেট সম্মন্ধে বেশি জানে না তারা এই টিকিট কাটেও না, আর তাই প্রতিজোগিতাও কম।

আর আপনি যখন এই প্রতিবেদন অনলাইনে পড়ছেন, সুতরাং আপনি নেট সম্পর্কে জানেন। তাই আপনি চাইলেই অনলাইনে লটারি কিনতে (Luck in Lottery) পারেন। ফলে নিজের ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেট কিংবা স্মার্টফোন থেকে অংশ নিতে পারবেন লটারির বিভিন্ন প্রোগ্রামে। এছাড়া কবে কখন বাম্পার জ্যাকপট আসছে তা জানতে লটারির দোকানে যাওয়ার দরকার নেই, অনলাইনেই আপনি মোবাইলে নোটিফিকেশন ও ই-মেল পেয়ে যাবেন।

EK24 News

আরো পড়ুন, দেশে তৈরী প্রথম বিলিতি মদ, মাত্র ৯০ টাকায় ১ বোতল, পশ্চিমবঙ্গে নতুন দামের লিস্ট দেখুন।

দ্বিতীয়ত, আমরা সবাই জনপ্রিয় ও নামকরা লটারিগুলোই (Luck in Lottery) বেশি কিনে থাকি। আর সবাই ও সেই দিকেই ছোটে। যার ফলে প্রতিযোগিতার হার অনেক বেড়ে যায়। কিন্তু আপনি যদি কম জনপ্রিয় নতুন নতুন লটারির দিকে নজর ঘোরান দরকার। সেখানে লোকে কাটবে কম, আর আপনার জেতার চান্স বেড়ে যাবে। আপনি চাইলে বিদেশী ওয়েবসাইট থেকে লটারি কাটুন। দেখবেন ডলারে প্রাইজ আসবে।

Advertisement

তৃতীয়ত, লাকি নম্বর যাচাই করা। আর আপনি যদি মেসিন কিভাবে নম্বর বাছে, সেই সুত্র মেনে লটারি কাটেন তবে আপনার জেতার চান্স ৩ গুন বাড়বে। কিভাবে নম্বর বাছবেন জানতে এখানে ক্লিক করুন।

চতুর্থত, অনেকে এত টিকিট কাটেন যে মনেই রাখতে পারেন না। টিকিত হারিয়ে ফেলেন। এটা করলে কিন্তু চলবে না। খুব সাবধান এই ছোট্ট কাগজের টুকরোটি (Luck in Lottery) নিয়ে, কোনও ভাবেই যেন না হারায়। এবং অনলাইন টিকিট কাটলেও মোবাইলে স্ক্রীনশট দিয়ে রাখবেন, কিম্বা পিডিএফ ডাউনলোড করে রাখবেন।

পঞ্চমত, অনেক সময়ে ভুয়ো ই-মেল আসে লটারিতে জিতেছেন বলে। এক্ষেত্রে আপনার জানা উচিত, এই ধরনের মেইল ইউরোপে সত্যি সত্যি আসে, এবং তারা সত্যি সত্যি টাকা পায়। আর সেই ফাঁদ ফেলে উল্টে জালিয়াতরা টাকা আদায় প্রতারণা করে থাকে। এই বিষয়ে সতর্ক থাকা উচিত। মনে রাখবেন আমাদের মত গরীব দেশে ফ্রিতে কেউ কিছু দেবে না।

Advertisement

 ১০০ টাকার পুরনো নোটের দাম উঠলো ২ লাখ, ৩টি উপায়ে বিক্রয় করতে এখানে ক্লিক করুন।

Advertisement
Advertisement
2 thoughts on “Luck in Lottery – লটারি কাটার গোপন কৌশল, লটারি জেতার 5 উপায় জেনে নিন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement