Advertisement
লটারি জেতার উপায়, how to win lottery wining Tips
Advertisement

লটারি জিততে চান? এই ট্রিকসগুলো জেনে নিন, লটারি জেতার উপায়।

বর্তমানে অধিকাংশ মানুষই প্রায় নিয়মিত লটারির টিকিট কাটেন। কিন্তু লটারি জেতার উপায় জানেন না। তাই যদি কোনো ভাবে ভাগ্য সুপ্রসন্ন হয়, তাহলে হয়তো মোটা টাকা পেয়ে যাবেন তিনি। জীবনযাপন করার জন্য প্রতিটি মানুষই প্রতিনিয়ত সংগ্রাম করছেন। চাকরি করে হোক বা ব্যবসা করে যে কোনোভাবেই সংসার প্রতিপালন করার চেষ্টা করেন।

Advertisement

কিন্তু সেই অর্থে মোটা টাকা এক জায়গায় করতে পারেন না প্রায় কেউই। আর এক লপ্তে কয়েক লাখ টাকা বা কোটি টাকার স্বপ্ন দেখেন অনেকেই, কিন্তু সেই স্বপ্ন সফল করার একটাই পথ লটারির টিকিট কাটা। লটারি মানেই ভাগ্যের খেলা। যদি লটারি জিতে যান তাহলে ভাগ্য খুলে গেল, আর তা না হলে টিকিট কেটেই যেতে হয়। সেই অর্থে ভাগ্যে মোটা টাকা পাওয়া যায় না।

তাই লটারি জেতার স্বপ্ন থাকলেও তা সফল করার জন্য কিছু কৌশল (How to Win Lottery) মেনে চলতে হয়। কিভাবে এবং কোন কৌশলে লটারির টিকিট কাটলে জেতা যেতে পারে সেই বিষয়ে বিশদে জানানো হবে।

Advertisement

লটারি জেতার উপায় (Lottery Winning) :
লটারি জেতার নম্বর, লটারি জেতার উপায়, লটারি জেতার টিপস, লটারি জেতার ফর্মুলা, এই ধরনের সার্চ প্রায়শই Youtube বা Google Search Engine-এ সার্চ করতে দেখা যায় অনেককেই। কিন্তু সার্চ করার পরে যে ধরনের ফলাফল সামনে আসে, সেটা প্রতিটি ধারনার উপরে নির্ভর করে তৈরি করা হয়। এই সমস্ত নিয়ম ব্যবহার করা খুব কঠিন।

কোনোভাবেই লটারি জেতার জন্য কোনো গ্যারান্টি দেওয়া যায় না। লটারি জেতার উপায় নির্দিষ্ট করেও কিছু হয়না। আবার কখনো দেখা যায়, এই সমস্ত টিপস ব্যবহার করে কেউ কেউ লটারি জিতে থাকেন। সেটা তাদের ভাগ্য সহায় থাকার কারণে কিংবা বেশি পরিমাণে লটারি টিকিট কাটার জন্য হয়।

EK24 News

একটা কথা জেনে রাখতে হবে, লটারি জেতার জন্য কোনো ট্রিকস (Lottery Winning Tips) বলে কিছু হয় না। পুরোটাই ভাগ্যের উপরে নির্ভর করে। যে পদ্ধতিতে লটারির ফলাফল বের করা হয়, সেটা দেখলেই বোঝা যাবে ভাগ্যের খেলা এটা। কারণ যখন চাকা ঘুরিয়ে খেলা হতে থাকে কখন কোন সংখ্যাটি চাকার সামনে আসবে কেউ সেই ভাবে জানে না। কখন কার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরে যাবে, আমরা কেউই জানিনা। তবে কিছু নিয়ম মেনে চললে জেতার চান্স বেড়ে যায়।

Advertisement

আপনার কাছে এই পুরাতন কয়েনগুলো থাকলেই আপনিও হতে পারেন কোটিপতি

লটারি জেতার উপায় (How to Win Lottery):

লটারি জেতার ভাগ্য
যেহেতু লটারি জেতা সম্পূর্ণ ভাগ্যের উপরেই নির্ভর করে বলে মনে করা হয়, তাই যারা বেশিরভাগ ক্ষেত্রে লটারির টিকিট কাটলে পুরস্কার জেতেন, সেই সমস্ত ব্যক্তির সঙ্গে শেয়ারে লটারি কাটতে পারেন। তাহলে তার ভাগ্যের সঙ্গে যুক্ত হয়ে আপনিও লটারি জিততে পারেন।

লটারির নির্দিষ্ট কোনো নম্বর
যদি আপনার কোনো লাকি নম্বর থাকে কিংবা লটারির টিকিট কাটার সময় কোনো নম্বর যদি খুব পছন্দ হয়, তাহলে অবশ্যই সেই টিকিট কাটতে পারেন। সেই পছন্দের নম্বরটি কাটার কারণে ভাগ্যের পরিবর্তন হতে পারে।

লটারির টিকিট কাটার সঠিক সময়
সপ্তাহের কোনো নির্দিষ্ট বার বা তারিখ থাকে, যেটা আপনার জন্য ভালো বা শুভ বলে মনে করা হয় এবং যে বারটিতে আপনার উন্নতি হয়ে থাকে, সেই বারটিতে আপনি লটারির টিকিট কাটতে পারেন।
Written by Rajib Ghosh.

Advertisement

আবার চালু হলো, পোষ্ট অফিসে টাকা দ্বিগুন করার প্রকল্প, মন্দার বাজারে গুরুত্ব এই স্কীম

Advertisement
Advertisement
2 thoughts on “লটারি জেতার উপায় ও গোপন পদ্ধতি, এই নতুন নিয়মে লটারি কাটলেই পুরষ্কার নিশ্চিত Lottery Winning Tips.”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement