How To Win Lottery – লটারি কাটার গোপন ফর্মুলা, একবার এপ্লাই করুন, ম্যাজিক দেখুন।

How To Win Lottery – লটারি কাটার গোপন ফর্মুলা শিখে নিন।

বারবার চেষ্টা করেও একবারও লটারি জেতার (How To Win Lottery) স্বাদ পাননি? ভাবছেন তো কিভাবে কপাল ফেরাবেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্যই। লটারি কেটে স্বল্প সময়েই অনেক বড়ো অংকের টাকা পুরস্কার পাওয়া যায়। কিন্তু সবার ভাগ্য সমান হয়না। অনেকবার টিকিট কেটেও সফল হওয়ার সুযোগ বেশ কম দেখা যায় অনেকের ক্ষেত্রে।

Advertisement

এক্ষেত্রে আপনাকে খেয়াল রাখতে হবে যে আপনি সঠিক নম্বরের টিকিট কাটতে পারছেন কিনা। এতদিন দোকানে টিকিট কিনতে গেলে সাধারণত বিক্রেতা যা দেন বা আপনি আপনার পছন্দমতো নম্বরের টিকিট (How To Win Lottery) কিনে নেন। কিন্তু মজার বিষয় হল এই লটারি নম্বর কেনার ক্ষেত্রেও লুকিয়ে রয়েছে বহু কৌশল। তাই আপনি কী দেখে লটারির নম্বর বেছে নিচ্ছেন সেটা সবার আগে জানা বিশেষ দরকারি।

Advertisement

আমরা জানি, লটারির টিকিটগুলো পাঁচ থেকে আট সংখ্যা বিশিষ্ট হয়। সেক্ষেত্রে টিকিট নম্বর ABCDE হলে A হলো ব্যাক নম্বর, BC হলো মিডল নম্বর, DE হলো লাস্ট ডিজিট নম্বর।
যেমন – 64368 নম্বরবিশিষ্ট লটারির টিকিটতে 6 হলো ব্যাক নম্বর, 43 হলো মিডল নম্বর, 68 হলো লাস্ট ডিজিট নম্বর।

• লটারির টিকিট কেনার আগে আপনাকে কিছুদিন আগের লটারির রেজাল্টগুলো দেখে নিতে হবে। আর যেই মিডল নম্বরটি জিতেছে সেটাকেই টার্গেট করুন। যদি আগের দিন 46 মিডলটি একাধিকবার লটারি জিতে থাকে তাহলে আজ আপনি ওই নম্বরটি টার্গেট করে (How To Win Lottery) টিকিট কাটুন।

• এবার সেই মিডল নম্বর বিশিষ্ট টিকিটগুলো কীভাবে দোকানে দেখে কিনবেন তা জানা প্রয়োজন-
46 মিডল নম্বরকে টার্গেট করতে গেলে আপনাকে 46 মিডলের আগের নম্বর 5 ও শেষে 3 রয়েছে অর্থাৎ প্রথম চারটি নম্বর হল 5463।
How To Win Lottery.

Advertisement

তাহলে শেষের সংখ্যাটি হবে 4 অথবা 6 কিংবা 5 ; এবার আপনি 6,4,5 এই প্রথম তিনটি সংখ্যার ভিত্তিতে আপনার টিকিটটি বাছবেন। তাহলে টিকিট নম্বরগুলো হবে 54636,54634,54635 ; বাকি শেষ সংখ্যাবিশিষ্ট এই ক্যাটাগরির টিকিটের পুরস্কার জেতার সম্ভাবনা নেই বললেই চলে।
How To Win Lottery.

• আবার আপনি প্রথম নম্বরটির বিপরীত নম্বরটি শেষে থাকলে, সেটাও পছন্দ করতে পারেন।
মনে করুন, 5463 নম্বরের টিকিট-এর ক্ষেত্রে 5 নম্বরের বিপরীত 0 ধরে টিকিট বাছতে পারেন। তাহলে আপনার টিকিট নম্বরটি হবে 54630।
(লটারির মান্য নিয়ম অনুযায়ী ‘1 ও 6’ , ‘0 ও 5’ , ‘2 ও 7’ , ‘3 ও 8’ , ‘4 ও 9’ এরা একে অপরের বিপরীত নম্বর।)

আরও পড়ুন, ৫ টাকার এই পুরনো নোট আপনার কাছে থাকলে আপনি বড়লোক হয়ে যাবেন।

অর্থাৎ 5463 ঘরের চারটি টিকিট নম্বরের ক্ষেত্রে 54636, 54634, 54635, 54630 এই নম্বরের টিকিটগুলি যদি কাটেন তবে কোনো একটিতে আপনি ঠিক লটারি জিততে (How To Win Lottery) পারবেন।

এবার থেকে লটারির টিকিট কাটার সময় এই বিষয়গুলি মাথায় রেখে নম্বর ঠিকভাবে বিবেচনা করে কিনলেই (How To Win Lottery), বাকিদের থেকে আপনার লটারি জেতার সম্ভাবনা কয়েক গুণ বেড়ে যাবে। এই বিষয়ে আপনাদের কোনও প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন।
Written by Rupa Dutta.

এই নম্বর গুলো পেলেই লটারি কেটে নিন, দেখতে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment