Advertisement
How to Win Lottery
Advertisement

How to Win Lottery – লটারি কাটার ক্ষেত্রে কি কৌশল অবলম্বন করলে আপনি রাতারাতি কোটিপতি হতে পারবেন, রইল কিছু টিপস

আপনার যদি মাঝে মাঝে কিম্বা শখের বশে লটারি কেনার অভ্যেস থাকে (How to Win Lottery), তবে এই কৌশল গুলো আপনার ভাগ্য খুলে দিতে পারে। লটারি কেনার আগে কিছু নিয়ম মেনে চললে জেতার চান্স বেড়ে যায়।

Advertisement

রাতারাতি কোটিপতি হতে কে না চায়! একটাই উপায়– লটারি জেতা! এই আশায় সেই কোন যুগ থেকে লটারি কেটে চলেছেন মানুষজন। অনেকেরই ভাগ্য খুলেছে, জিতেছেন লটারির কোটি কোটি টাকা! আবার অনেকেরই কপাল মন্দ, লটারির নম্বর মেলেনি। তাতে আক্ষেপ করবার কিছু নেই। আমরা আজকে আলোচনা করব কয়েকটা সহজ কৌশল (How to Win Lottery) নিয়ে, যা আপনার লটারির নম্বর বাছতে সাহায্য করবে।

লটারির নম্বর বাছাই বা ডেলটা লটো মেথড (How to Win Lottery) হল লটারির নাম্বার পছন্দ করার পদ্ধতি। যা করা হয় কিছু পরিসংখ্যানের উপর ভিত্তি করে। এটি একটি গবেষণার ফল। যেখনে দাবি করা হয়, এ পদ্ধতিতে পছন্দ করা নাম্বার কখনওই ভুল হয় না। পারলে ডেলটা লটো মেথড শিখে নিন।

Advertisement

প্রথমে একটা ছোট সংখ্যা নির্বাচন করুন। নম্বরটি হতে হবে ১ থেকে ৫ এর মধ্যে। ১ খুবই ভাল একটি সংখ্যা। পরিসংখ্যানে দেখা গেছে, ৬০ শতাংশ বিজয়ী লটারির সংখ্যায় ১ থাকে। ৩ বা ৫-ও বাছতে পারেন। How to Win Lottery

১ আর ৮ এর মাঝে একটি নম্বর পছন্দ করুন। যে কোন দুটি নম্বর নিন। ৫ আর ৭ নিতে পারেন। আবার ৪ আর ৬ ও নিতে পারেন। জোড় বিজোড় মিলিয়ে নিলেও কোন সমস্যা নেই। How to Win Lottery

EK24 News

৮ এর খুব কাছের একটি সংখ্যা নিন। ৯ অথবা ৭ হতে পারে। এবার ৮ এবং ১৫ -র মধ্যে একটি নম্বর বাছুন। যে নম্বরগুলো নিয়েছেন তার থেকে আলাদা একটু দূরের দুটি নম্বর নিন। ১২ এবং ১৪ নিতে পারেন। আবার ১১, ৯ বা ১০ আর ১৩ নিতে পারেন। How to Win Lottery

Advertisement

নম্বরগুলো একসঙ্গে লিখুন। এতক্ষণে ৬টা নাম্বার পছন্দ করা হয়েছে ডেল্টা নিয়মে। অর্থাৎ লটারির ৬ টি ডিজিট এখন আপনার হাতে। হয়ত নম্বরটি এরকম: ১-৩-৫-৭-১৩-১৪।
How to Win Lottery

নম্বরগুলো যোগ করুন। খেয়াল রাখবেন যোগফল যেন কোনভাবেই লটারিতে প্রযোজ্য সর্বোচ্চ নম্বরকে ছাড়িয়ে না যায়। যদি সর্বোচ্চ নম্বরটি ৫৬ হয় তাহলে আপনি ঠিক। কারণ আপনার বাছা সংখ্যাটির যোগফল ৪৩। How to Win Lottery

নম্বরগুলোকে ভিন্নভাবে সাজান। এলোমেলো করে লিখুন। এমন হতে পারে- ৫-৩-১৩-৭-১-১৪। সবশেষে সমন্বয় করুন। এই নম্বরগুলোই কিন্তু আপনার লটারির নম্বর নয়। এটা আপনি কাজে লাগাবেন লটারির নম্বরের সিকোয়েন্স তৈরির জন্য।

Advertisement

লটারি কাটার গোপন নিয়ম! এই নিয়মে লটারি কাটলে জেতার চান্স শতভাগ

আপনি যে সিকোয়েন্সটি তৈরি করেছেন তাঁর প্রথম সংখ্যাটি লিখুন। এইবার প্রথম লটারি নম্বরের সঙ্গে ২য় নম্বর যোগ করুন। অর্থাৎ প্রথম নম্বরটি তো লিখেছেনই। তার পাশে প্রথম এবং ২য় নম্বরের যোগফল বসান। সিকোয়েন্স অনুযায়ী এরকম হবে- ৫, ৫+৩=৮, ৮+১৩=২১, ২১+৭= ২৮, ২৮+১= ২৯, ২৯+১৪=৪৩। এবার সংখ্যাটি দাঁড়ালো ৫৮২১২৮২৯৪৩।

তবে মনে রাখবেন আপনার ভাগ্য যদি সুপ্রসন্ন না থাকে, তাহলে এই পদ্ধতি আপনার জন্য কার্যকরী নাও হতে পারে। তবে মেসিনে যেভাবে লাকি নম্বর বাছাই হয়, সেই নিয়ম জানা থাকলে আর আপনার ভাগ্য সাথ দিলে অবশ্যই জেতার চান্স বেড়ে যাবে।

পশ্চিমবঙ্গে এবার মাত্র ১০০ টাকায় মিলবে হুইস্কি, রাম, ভদকা ও সব ইংলিশ আইটেম, নতুন ঘোষণা

Advertisement
Advertisement
3 thoughts on “How to Win Lottery – লটারি কাটার গোপন সুত্র, এই নিয়মে সংখ্যা বাছুন, ম্যাজিক দেখুন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement