Lottery Tickets – মাত্র 50 টাকার লটারি কিনলেই পুরষ্কার নিশ্চিত। লটারি কাটার নতুন ফর্মুলা জানলেই চমকে উঠবেন।

আমরা সকলেই বিভিন্ন সময়ে লটারি টিকিট (Lottery Tickets) কেটে থাকি। কিন্তু শুধু এই লটারি কিনলেই হবে না। গাদা গাদা লটারির টিকিট ক্রয় করেও অনেক সময় আমাদের খালি হাতে বাড়ি ফিরতে হয়। অপরদিকে দেখা যায় কোন ব্যক্তি দুটি বা তিনটি মাত্র টিকিট কিনেও সে জিতে গেছে লক্ষ লক্ষ টাকা। তখন স্বাভাবিকভাবেই আমাদের অত্যন্ত হতাশ হতে হয়। কিন্তু এবার এই হতাশার দিন শেষ।

Advertisement

Lottery Tickets Winning International Tips And Tricks.

সম্প্রতি আবিষ্কার হয়েছে এক গোপন ট্রিক। তবে এটি কোন যা তা ঠিক নয়, সম্পূর্ণ বৈজ্ঞানিক ভাবে সম্মত একটি ট্রিক। যা একবার জেনে নিলেই যতবার লটারি (Dear Lottery Tickets) কাটবেন পাবেন জ্যাকপট (Lottery Jackpot). আর এই পদ্ধতি এখনো পর্যন্ত কেউ জেনে ওঠেনি, আর এই কারণের জন্যই আপনাদের এই পদ্ধতি অবলম্বন করার মাধ্যমে আপনাদের জেতার সম্ভাবনা বাড়তে পারে।

Advertisement

New Lottery Tickets Winning Trick 2024

লটারি জিততে গেলে প্রথমে কোন বিষয়টি জানা আবশ্যক? সেটি হলো লটারি নাম্বার (Lottery Tickets). লটারির মূল ট্রিক (Lottery Winning Tricks) লুকিয়ে থাকে এই নাম্বারের মধ্যেই। সেটি যদি আপনি ধরতে না পারেন তাহলে যত টাকাই খরচা করুন একটি টিকিটেও পুরস্কার আসবেনা। আর যদি একবার এই নম্বরের ট্রিকটি বুঝে যান তবে প্রত্যেকবার লটারি জিততে পারবেন এরপর থেকে।

সম্প্রতি ইংল্যান্ডের ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয়ের দুই গনিতবিদ ডেভিড স্টেওয়ার্ট ও ডেভিড ক্রাশিং লটারি জেতার গোপন সূত্র আবিষ্কার করেছেন। তাদের এই পদ্ধতিটি বিশ্বের যে কোন লটারির ক্ষেত্রেই (Lottery Tickets) প্রয়োগ করতে পারা যাবে। ইতিমধ্যেই অনেক মানুষ তাদের এই গোপন পদ্ধতিকে ব্যবহার করে লটারিতে কোটিপতি হয়েছেন। তাই এটি লটারির আন্তর্জাতিক হিসেবেও মনে করা হয়।

এবার আমরা দেখে নেব কি ফর্মুলা আবিষ্কার করেছেন ওই দুই বিজ্ঞানী। স্টুয়ার্ট ও ক্রাশিং এর মতে, “এই লটারিতে ৬টি ভিন্ন নম্বর থাকে। ১ থেকে ৫৯ এর মধ্যে নির্দিষ্ট ৬টি বেছে নিতে হয়। পুরস্কার জিততে গেলে ছ’টির মধ্যে অন্তত পক্ষে দু’টি নম্বর মেলাতে হয়। বিষয়টি নিয়ে অনেক পরীক্ষা নিরীক্ষার পর তারা বলেছেন, “আমরা দেখেছি প্রতি সাড়ে চার কোটি লটারি টিকেটের (Lottery Tickets) মধ্যে ২৭টি টিকিট একটি পুরস্কারের নিশ্চয়তা দিতে পারে।

Advertisement
Lottery Winning Tricks (লটারি জেতার ট্রিকস)

কিন্তু ২৬টি টিকিটে এই নিশ্চয়তা দেয়া সম্ভব নয়। তবে নম্বরের মধ্যে কোন ২৭টিকে বেছে নিতে হবে, তার জন্য কৌশল রয়েছে। সেই বিশেষ কৌশল মেনে লটারির টিকিট কিনতে পারলেই ছিড়তে পারে ভাগ্যের শিকে। ব্রাজিলের এক গণিতবিদ রেনাটো গিয়েনেলা এর আগে লটারি জেতার এক গাণিতিক উপায় বের করেছিলেন। তিনি বলেন, লটারি খেলায় (Lottery Tickets Play) কোন নম্বরটি উঠে আসবে তা অঙ্ক কষে আগে থেকেই বের করে নেওয়া যায়।

নতুন বছরে এইভাবে লটারি কাটুন। জেতার চান্স বেড়ে যাবে।

তবে তার এই গণিত ছিল বেশ জটিল এবং সম্ভাব্য প্রকৃতির। তাই এটি বিশ্বজনীন স্বীকৃতি পায়নি। কিন্তু স্টুয়ার্ট ও ক্রাশিং এর পদ্ধতি অত্যন্ত সরল এবং এটিতে ১০০ শতাংশ সম্ভাবনা রয়েছে জেতার। তাই এটি লটারি (Lottery Tickets) জেতার আন্তর্জাতিক ট্রিক হিসেবে স্বীকৃত। এই নিয়ম মানলেই যে লটারি (Lottery) জিতবেন সেটা কিন্তু নয়। এটি অনেক সময় ভাগ্যের ওপরেও নির্ভর করে থাকে। আর এই জিনিসের অভ্যাস যেন আপনাদের না হয় সেই দিকে নজর দেবেন।
Written by Nabadip Saha.

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment