How To Win Lottery – জেনে নিন লটারি জেতার অনবদ্য উপায়। এই লটারি জেতার ফর্মুলা শিখতে পারলেই একবার না একবার জিতবেনই।

টাকার দরকার আমাদের সকলেরই। আর এই কারণের জন্য আমরা সকলেই লটারি (How To Win Lottery) কিনতে পছন্দ করে থাকি। আমরা যত টাকাই পাইনা কেন আমাদের মনে হয় আরো পেলে ভালো হতো। কিন্তু এত টাকা কি করে পাওয়া যাবে? প্রশ্ন হলো এটাই। আমরা সকলেই টাকা রোজগারের জন্য বিভিন্ন ধরনের কাজ করে থাকি। কিন্তু রোজগারের এই টাকায় সবকিছু সামাল দেওয়া সম্ভব হয়ে ওঠেনা।

Advertisement

How To Win Lottery Know The Tips & Tricks.

এই কারণেই আজকে আমরা আপনাদের জানাতে চলেছি এমন কিছু গোপন উপায় যে গুলির মাধ্যমে আপনারা যত ইচ্ছে টাকা রোজগার করতে পারবেন। আমাদের মধ্যে অনেকেই লটারি (How To Win Lottery) কেটে থাকি। কিন্তু গাদা গাদা লটারির টিকিট (Lottery Ticket) ক্রয় করেও অনেক সময় আমাদের খালি হাতে বাড়ি ফিরতে হয়। অপরদিকে দেখা যায় কোন ব্যক্তি দুটি বা তিনটি মাত্র টিকিট কিনেও সে জিতে গেছে লক্ষ লক্ষ টাকা।

Advertisement

তখন অনেকের এই ধারণা হয় যে লটারির টাকা জেতা (How To Win Lottery) হল সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। অন্যের জেতা দেখে অত্যন্ত হতাশ হতে হয়। কিন্তু এবার এই হতাশার দিন শেষ। আমরা আপনাকে বলি, সব জিনিসেরই একটি নির্দিষ্ট পদ্ধতি থাকে। লটারির (Lottery) নিয়মেও রয়েছে। না হলে লটারি সংস্থা গুলি নম্বর বাছে কিভাবে? এটা তাদের গোপন উপায়।

তবে এক্ষেত্রে একটা নয় এরকম অনেক গুলি গোপন ট্রিক (Lottery Winning Tricks) রয়েছে। যদি একবার জেনে নিতে পারেন তাহলে এরপর থেকে যতবারই লটারি কাটবেন পাবেন ফার্স্ট প্রাইজ!! আর এই সম্পর্কে আগের থেকে জেনে নিয়ে তারপরে আপনাদের এই টিকিট কিনতে যাওয়া উচিত। তাহলে চলুন আর অযথা কথা না বাড়িয়ে এই উপায় গুলি ধাপে ধাপে জেনে নিই (How To Win Lottery).

প্রথমেই আমরা কথা বলব লটারির টিকিট নম্বর নিয়ে। আপনি যদি লটারি টিকিট (How To Win Lottery) কেনার প্রতি আগ্রহী হয়ে থাকেন এবং প্রায়শই লটারি কেটে থাকেন, কিন্তু এই ক্রমিক নম্বর সঠিকভাবে না চিনতে পারেন তাহলে হাজার হাজার টিকিট প্রতিদিন ক্রয় করলেও তাতে কোন লাভ হবে না। তাই সবার আগে দরকার সঠিক নম্বর চিনে ও দেখে টিকিট কেনা। তবেই পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে ১০০ শতাংশ।

Advertisement

How To Win Lottery Know The Tricks

১. লটারির টিকিটের নম্বর অল্টারনেটিভ ভাবে বাছা হয়।
২. এই জন্য আপনার বিগত এক সপ্তাহের লিস্ট জেনে রাখা দরকার। মনে করুন আগের সপ্তাহে যদি ১,৩,৫,৭ জাতীয় সংখ্যা গুলি পুরস্কার জিতে থাকে, তবে আজ সম্ভাবনা রয়েছে ২,৪,৬,৮ এই সংখ্যা গুলির ক্ষেত্রে (How To Win Lottery).
৩. তাই এখন থেকে টিকিট কাটতে গেলে অল্টারনেটিভ নম্বর দেখে কাটুন।

৪. যদি কোন লটারির টিকিটের (How To Win Lottery) দ্বিতীয় সংখ্যাটি ৫৩ হয় এক্ষেত্রে শেষ সংখ্যাটি এমন একটা সংখ্যা হবে, যার সাথে ৩ এর বিয়োগ ফল ১, ০, ১ হবে।
৫. এক্ষেত্রে শেষ সংখ্যাটি ২, ৩ বা ৪ যে কোনো একটি হতে পারে। তাই সেই অনুযায়ী টিকিট কাটুন।
৬. লটারি টিকিটের মধ্যে যে নম্বরের সিরিজ থাকে সেই নম্বরের সিরিজে ১ থেকে ৫ সংখ্যার সীমার টিকিট বেশি ক্রয় করুন। এতে লটারি জেতার সম্ভাবনা দ্বিগুণ হবে (How To Win Lottery).

Bandhan Bank Credit Card (বন্ধন ব্যাংক ক্রেডিট কার্ড)

৭. লটারির সঠিক নম্বর (Lottery Number) চেনার আরো একটি দুর্দান্ত উপায় হল মিরর রিফ্লেকশন নম্বর।
৮. 73537, 65256, 45354 এই সংখ্যা গুলিতে লক্ষ্য করে যদি দেখেন তাহলে দেখবেন প্রথম এবং দ্বিতীয় যে সংখ্যাটি সেটি আবার ঘুরে এসেছে চতুর্থ ও পঞ্চম স্থানে।
৯. এই ধরনের নম্বর গুলিকে বলা হয় মিরর রিফ্লেকশন নম্বর।
১০. মিরর রিফ্লেকশন নম্বর (How To Win Lottery) থাকা টিকিট যদি বেশি কেনেন, তবে জানবেন পুরস্কার পাওয়ার ৮০ শতাংশ সম্ভাবনা রয়েছে।

আধার কার্ড দেখিয়ে 5 মিনিটে লোন পাবেন। নতুন স্কীম চালু করলো কেন্দ্র সরকার।

শেষে একটি কথা সম্পর্কে আপনাদের জেনে নেওয়া উচিত যে এই সকল নিয়ম মানলেই যে আপনারা কোটি টাকার লটারি জিতবেন সেটা কিন্তু নয়। এই সকল তথ্য আপনারা মনে রেখে লটারি কিনলে (How To Win Lottery) আপনাদের জেতার সম্ভাবনা আরও বৃদ্ধি পাবে বলে মনে করা হচ্ছে। কিন্তু এই সকল জিনিস যাতে আপনাদের অভ্যাসে পরিণত না হয় সেই দিকে অবশ্যই খেয়াল রেখে লটারি কিনবেন।
Written by Nabadip Saha.

পুরনো আধার কার্ডের বদলে এবার নীল আধার কার্ড। ভোটের আগে বড় সিদ্ধান্ত মোদী সরকারের।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment