Advertisement
How to win lottery in India
Advertisement

সম্প্রতি লটারি এর ড্র তে প্রথম পুরষ্কার নিয়ে কারচুপির অভিযোগে Lottery বিক্রি বন্ধ করে দেয় রাজ্যের অনেক যায়গায় (How to win Lottery). যার জেরে নড়েচড়ে বসেছে লটারি কোম্পানি। এবার লটারি খেলারকিছুটা পরিবর্তন করলো। যার জেরে এবার আপনাকেও সেই নতুন নিয়ম জেনে নিতে হবে। আর সেই নিয়মে কিভাবে লটারি জিতবেন (How to win Lottery) শিখে নিন। তবে নিয়ম শিখতে একটু ধৈর্য ধরে পুরো প্রতিবেদনটি পড়বেন। অর্ধেক পড়লে বুঝতে পারবেন না।

Advertisement

How to win Lottery:

কিভাবে লটারি জিতবেন? কোন টিকিটে কোটিপতি হতে পারেন? সেই নতুন উপায়টি জেনে নিন।
লাখপতি, কোটিপতি হওয়ার স্বপ্ন থাকলে কিভাবে সেটা সফল করা সম্ভব? এক কথায় উত্তর হবে, লটারির টিকিট কাটা। হ্যাঁ, হঠাৎ বড়লোক হতে গেলে লটারির টিকিট কাটতে হবে। আর লটারিতে যদি আপনার ভাগ্য ক্লিক করে যায়, আপনার কাটা টিকিটে মোটা টাকার পুরস্কার জিতে যান, তাহলে একেবারে কেল্লাফতে।

আর ঠিক এই কারণেই মানুষ নিয়মিত লটারির টিকিট কাটতে আগ্রহী হন।
কিন্তু এখন প্রশ্ন হল, কোন নিয়মে লটারি টিকিট কাটলে মোটা টাকা জিততে পারবেন? লাখপতি, কোটিপতি হওয়ার স্বপ্ন সফল হবে (How to win Lottery)? প্রথমেই বলে রাখি, লটারি টিকিট কাটার কোনো নিয়ম নেই। যেখানে যাই বলা হোক না কেন, এমন কোনো বাঁধা ধরা নিয়ম বা পদ্ধতি নেই, যেটা মেনে নিয়ে টিকিট কাটলে লটারিতে আপনার লাখপতি বা কোটিপতি হওয়া সম্ভব।

Advertisement

লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। আপনার ভাগ্য যদি সহায় থাকে তবেই আপনি একটি টিকিট কাটলেও কোটি টাকা জিতে নিতে পারেন। আবার ভাগ্য সহায় না থাকলে প্রতিদিন লটারির টিকিট কেটে গেলেও একটি টাকাও আপনি জিততে পারবেন না। তবে আন্দাজে টিকিট না কেটে কিছু নিয়ম পরিবর্তন করে নিজের ভাগ্য যাচাই করতেই পারেন।

বিভিন্ন সময় দেখা যায়, ডিজিটাল বেশ কিছু সংবাদমাধ্যম, গুগল সার্চ ইঞ্জিন এবং ইউটিউবে বিভিন্নভাবে কিভাবে লটারি টিকিট কাটতে হবে, লটারি টিকিট জেতার উপায়, কিভাবে আপনি লটারির টিকিটে লাখপতি হবেন, লটারি টিকিট কাটার টিপস, How to win lottery, Lottery Winning Tips, How to win lottery Online এই ধরনের বেশ কিছু শিরোনাম তৈরি করে মানুষকে বিষয়টা ধারাবাহিকভাবে বলা হতে থাকে।

EK24 News

কিন্তু এটা জেনে রাখা উচিত, এই ধরনের কোনো নিয়ম বা ট্রিকস কোথাও নেই। হ্যাঁ, তবুও কিছু পদ্ধতি অনুসরণ করা যেতে পারে। নিজের ইচ্ছে মতো টিকিট না কেটে, একটু হিসেব করে টিকিট কাটলে। কয়েক সপ্তাহের ড্র হিসেব করলে, জেতার চান্স বেড়ে যায়। সেই পদ্ধতিগুলো কি, একটু জেনে নেওয়া যাক।

Advertisement

লটারির টিকিট কাটার সময় আপনি ভাগ্যবান কিনা তা দেখার জন্য কোনো বাধাধরা নিয়ম নেই। তাই যে সমস্ত ব্যক্তির হাতে প্রায়শই লটারির টিকিটে কমবেশি পুরস্কার জিততে দেখা গিয়েছে, এরকম কোনো ব্যক্তির সঙ্গে একসাথে টিকিট কাটতে পারেন। সেই টিকিট কেটে দেখতে পারেন ভাগ্য সহায় হলে ওই ব্যক্তির সঙ্গে কাটার কারণে আপনার ভাগ্যেও সেই লটারির টিকিটের সাথে ক্লিক করে যেতে পারে। হয়তো লাখপতি বা কোটিপতি হতেও পারেন। এটা একবার দেখতে পারেন।

LIC PPF Plan – একই পরিমান টাকা রেখে 3 গুন বেশি রিটার্ন পান, LIC এর টাকা কখনো মার যাবে না।

অনেকেই বলে থাকেন, লটারিতে বেশ কিছু টার্গেট নম্বরের কথা। কিন্তু এরকম কোনো টার্গেট নম্বর হয় না। যারা নিয়মিত লটারির টিকিট কাটেন তারাও এই বিষয়টি জানেন। তবে এক্ষেত্রে একটা কথা বলে রাখা যায়, কোনো নম্বর যদি আপনার পছন্দের হয়, কোনো নম্বর যদি আপনার কাছে শুভ বলে মনে হয়, সেই ধরনের নম্বরের লটারির টিকিট কাটতে পারেন। হয়তো আপনার ভাগ্য সহায় হতে পারে।

How To Win lottery Tips

বহু মানুষ এরকম How to win lottery এর ব্যাপারে একটি বিষয় মেনে থাকেন, শুভ বার বা শুভ তারিখে কোনো কাজ করলে সেই কাজ সফল হয়। এবার যদি আপনার এই ধরনের কোনো শুভ বার বা তারিখ থাকে, সেই নির্দিষ্ট দিনে আপনি লটারির টিকিট কাটতে পারেন। হয়তো সেই টিকিটে ভাগ্য আপনার খুলে গেল।

Advertisement

বদলে গেল ফিঙ্গার প্রিন্ট দিয়ে রেশন তোলার নিয়ম, না মানলে কেউ রেশন পাবেন না।

তবে একটা কথা বলে রাখা উচিত, যা বলা হলো সমস্তটাই বেশ কিছু ধারনার উপর নির্ভর করে তৈরি করা। লটারি সম্পূর্ণই ভাগ্যের খেলা। যেভাবেই হোক না কেন খেলার দিকে লক্ষ্য রাখলে বোঝা যাবে, কখন, কোন টিকিটে, কত টাকা পুরস্কার জেতা যাবে, সেটা কেউই বলতে পারে না। ফলে সেই বিষয়টি দিকে লক্ষ্য রেখে লটারির টিকিট কাটবেন।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement
4 thoughts on “How to win Lottery – বদলে গেলো লটারি ড্র এর নিয়ম, নতুন নিয়মে লটারি জেতার গোপন উপায়, সবার আগে শিখে নিন।”
  1. I am find of purchasing lottery daily but wastage my money like water and never win any prize even that my nature can not change and inspired me to purchase daily as such there is Nagstive pressure from my family and asked me not to take further any lottery. What to do.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement