লটারি জেতার উপায়, টিকিট কাটার সময় এই ছোট্ট জিনিসটি মনে রাখুন, আর পেয়ে যান জ্যাকপট।

লটারি কাটার আগে জেনে নিন লটারি জেতার উপায়।

আপনি কি লটারির টিকিট কাটেন? স্বপ্ন দেখেন লটারিতে জ্যাকপট পাবার? কিন্তু লটারি জেতার উপায় জানেন না? লটারির টিকিট কাটার সঠিক কৌশল (Lottery Winning Tricks) না জানার জন্য এখনও স্বপ্নের পুরস্কার অধরা?
ক্রমাগত টিকিট কেটেও ব্যর্থতা আসায় আপনি কি হতাশ হয়ে পড়ছেন ক্রমশ?

Advertisement

তাহলে আসুন, জেনে নিন, ঠিক কোন কৌশলে টিকিট কাটলে সহজেই হবে বাজিমাত। তবে একথা ঠিক, লটারির যে কৌশল সম্পর্কে আমরা আলোচনা করতে যাচ্ছি, সেটা প্রয়োগ করলেই যে আপনি মোটা টাকার মালিক হয়ে যাবেন বা আপনি পুরস্কার জিতে যাবেন, সেটাও কিন্তু সম্পূর্ণ নিশ্চিতভাবে বলা সম্ভব নয়। অন্যদিকে আন্দাজে টিকিট কাটাও সমীচীন নয়, তাই কিছু পদ্ধতি অনুসরন করলে প্রতিযোগিতায় আপনি অনেকের চেয়ে এগিয়ে থাকবেন।

Advertisement

কারণ লটারি সম্পূর্ণ ভাগ্যের খেলা। যারা লটারি খেলা পরিচালনা করেন, তারাও বলতে পারবেন না, কিভাবে, কখন, কোন নম্বরে পুরস্কার লেগে যেতে পারে। তবুও লটারি টিকিট কাটার বিষয় নিয়ে যারা চর্চা করেন, তারা মনে করেন, টিকিট কাটার সময় কিছু বিষয়ের দিকে লক্ষ্য রাখলে হয়তো পুরস্কার জেতা যায়। এবার আসুন দেখে নিই, ঠিক কোন কোন কৌশলের উপর নজর দিলে আপনার ভাগ্য সহজেই খুলতে পারে!

লটারি জেতার উপায় – ১
প্রথমত, লটারির টিকিট কাটার আগে বিগত 7 দিনের ফলাফলের (Lottery Result) উপর একটু হোমওয়ার্ক অর্থাৎ নজর রাখা প্রয়োজন।
যদি দেখতে পান, কোনো একটি নির্দিষ্ট নম্বরে খুব বেশি পুরস্কার লেগেছে, তাহলে সেই নম্বরটিকে টিকিট কাটার সময় সরিয়ে রাখতে পারেন।

লটারি জেতার উপায় – ২
অন্যদিকে, লটারি টিকিটের ক্ষেত্রে ফার্স্ট নম্বর, মিডল নম্বর এবং লাস্ট নম্বর তিনটিই যথেষ্ট গুরুত্বপূর্ণ। যদি দেখেন যে গত কয়েকদিনে একটি নির্দিষ্ট মিডল নম্বরে বেশি পুরস্কার লেগেছে, সেই মিডল নম্বরটাকে না নিয়ে যে নম্বরগুলিতে সেইভাবে পুরস্কার লাগেনি, সেটাকে বেছে নিতে পারেন।
একটা উদাহরণ দিয়ে ব্যাপারটা বোঝানো যাক। ধরা যাক, 14 মিডল নম্বরটিতে আগের কয়েকদিনের খেলায় বেশ কয়েকবার পুরস্কার পাওয়া গিয়েছে। আবার 13 মিডলে পুরস্কার লাগেনি। তাই টিকিট কাটার সময় আপনি 14 Middle বাদ দিয়ে 13 Middle-এর টিকিট কাটুন।

Advertisement

কোলকাতা ফটাফট টিপস | সাট্টা মটকা গেম এর A to Z. জেতার টিপস গুলি জেনে নিন চটজলদি।

লটারি জেতার উপায় – ৩
দ্বিতীয়ত, মিডল নম্বরের মত লাস্ট নম্বরেও লক্ষ্য দিতে হবে। লাস্ট নম্বর ঠিক করার পদ্ধতি হল, মিডল নম্বরের দ্বিতীয় সংখ্যার সঙ্গে 3 যোগ বা বিয়োগ করলে যে ডিজিটটি পাওয়া যাবে, সেটাকেই লাস্ট নম্বর হিসেবে ধরা যেতে পারে।
উদাহরণ হিসেবে বলা যেতে পারে, 14 মিডিলের চারের সঙ্গে 3 যোগ বা বিয়োগ করলে সংখ্যাটি দাঁড়ায় 7.1 এবার লটারি টিকিট কাটার সময় লাস্ট নম্বরের Last Digit 7 বা 1 নির্ধারণ করে দেখা যেতে পারে। কে বলতে পারে, হয়ত এই ট্রিকের মাধ্যমেই পুরস্কার পেয়ে গেলেন আপনি।

তৃতীয়ত, লক্ষ্য দিন লাস্ট নম্বর এর First ডিজিটের দিকেও। Last নম্বরের First Digit 0 থেকে 9 এর মধ্যে যেকোনো সংখ্যা হতে পারে। এই ডিজিটটি ঠিক করার আগে আগের বেশ কিছুদিনের লটারির ফলাফলে (Lottery Result) চোখ রাখুন।

পুরনো কয়েন বিক্রয় করে লাখ টাকা আয় করুন, সবচেয়ে সহজ উপায়ে ক্রেতা পাওয়ার উপায়।

লটারি জেতার উপায় – ৪
যে মিডল নম্বরকে টার্গেট করা হচ্ছে, তার কোন লাস্ট নম্বরের কোন পার্টে সবচেয়ে বেশি পুরস্কার খেলেছে এবং কোন পার্টে একেবারেই পুরস্কার পাওয়া যায়নি, গুরুত্ব দিয়ে এটাও লক্ষ্য দিতে হবে।
ব্যাপারটা ঠিক কেমন হবে একটা উদাহরণ দিয়ে বোঝানো যাক, ধরুন, মিডল নম্বর 14 এর আগের ফলাফলগুলোতে 1 -এর পার্টে সবচেয়ে বেশি পুরস্কার লেগেছে, আবার 4 -এর পার্টে একেবারেই পুরস্কার জেতেনি। এবার ট্রিকস হিসেবে 1 -এর পার্টকে বেছে নিতে হবে। তার সঙ্গে আবার যে পার্টে পুরস্কার একেবারেই লাগে নি, সেই 4 -এর পার্টকেও নির্ধারণ করতে হবে।

Lottery জেতার গোপন টেকনিক আবিষ্কার, টিকিট সংখ্যা বাছাইয়ের সঠিক পদ্ধতি, একবার যাচাই করে দেখুন।

তবে সঠিক ভাবে লটারি জেতার উপায় ও এত কিছু কৌশল জানার পরেও একটা বিষয় মনে রাখতে হবে, লটারি কিন্তু সম্পূর্ণই ভাগ্যের খেলা। তাই, অনেকেই প্রথবারেই জ্যাকপট পেয়ে গেলেও অধিকাংশ মানুষই ব্যর্থ হন। তা থেকে লটারিতে আসক্তি, অবসাদ, হতাশা তৈরী হতে পারে। এইসব নেগেটিভিটির সুযোগকে কাজে লাগিয়ে অনেকে অনলাইনে প্রতরণার ফাঁদ পাতছে। সেইসব জাল থেকে নিজেকে সুরক্ষিত রাখার দায় কিন্তু আপনার উপরই বর্তায়।
Written by Antara Banerjee.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment