Advertisement
লটারি টিকিট জেতার উপায় (Lottery Winning Tips)
Advertisement

ধনী হতে চান সকলেই। কিন্তু ইচ্ছা থাকলেও সেটা পূরণ হওয়া মুখের কথা নয়। আর সহজে যদি ধনী হতে হয় তাহলে একমাত্র পথ হচ্ছে লটারি টিকিট কাটা। ভাগ্য যদি সহায় হয় তাহলে লটারির টিকিটে কোটিপতি হয়ে যেতে পারেন।

Advertisement

তবে এটাও মাথায় রাখতে হবে ভাগ্য সহায় না হলে প্রতিদিন লটারি টিকিট কেটে গেলেও কোনো পুরস্কার জেতা সম্ভব হবে না। ফলে লটারি যে ভাগ্যের খেলা সেটা সকলেই জানেন। তবে কোনো পরিবারের ভাগ্য যে এতটা সহায় হতে পারে তা জানলে অবাক হয়ে যাবেন। একই পরিবারের তিনজন ব্যক্তি একই দিনে ৪১ লক্ষ টাকা পেয়ে যান। কয়েক মুহূর্তের মধ্যেই পুরো পরিবারটি কোটিপতি হয়ে যায়। আর এই ঘটনা সামনে আসতেই সকলেই আশ্চর্য হয়ে গিয়েছেন। ঘটনাটি হয়েছে আমেরিকায়।

কিভাবে লটারি টিকিট কেটে জিতলেন?

একই পরিবারের তিনজন একই দিনে কিভাবে কোটিপতি হয়ে গেলেন, সেটা জানতে চান সকলেই।
ভাগ্য যেন এই পরিবারকে দুহাত ভরে উজাড় করে দিয়েছে। প্রথমে ৬১ বছর বয়সি পিতা ১৩ অক্টোবর ক্যারোল কাউন্টার হামস্টেট মদের দোকান থেকে এক ডলার (প্রায় ৮২ টাকা) দিয়ে লটারি টিকিট কিনেছিলেন। এই লটারি টিকিটটি মেরিল্যান্ড লটারির অন্তর্ভুক্ত ছিল। পিক ৫ ইভিনিং ড্র কনটেস্টের ছিল টিকিটটি।

Advertisement

বদলে গেলো লটারি ড্র এর নিয়ম, নতুন নিয়মে লটারি জেতার গোপন উপায়

ওই ব্যক্তির ২৮ বছর বয়সের মেয়ে ওই দোকান থেকেই কনটেস্টের টিকিট কিনেছিলেন। আবার তার পরে তার ৩১ বছরের ছেলেও ওই একই দোকান থেকেই লটারি টিকিট কেনেন। একই পরিবারের তিনজন একই দোকান থেকে লটারি টিকিট কিনে প্রত্যেকেই ৪১ লক্ষ টাকা (প্রায় ৫০ হাজার ডলার) করে জিতে গিয়েছেন। তবে ওই পরিবারের তিনজনেই বিশেষ কৌশল মেনে, ৫-৩-৮-৩-৪ ডিজিটের কম্বিনেশন নম্বর ব্যবহার করেছেন। তাদের মতে বিভিন্ন অনলাইন ওয়েবসাইট ফলো করে তারা এই কৌশল রপ্ত করেছেন। তাদের এই নম্বরগুলো লাকি নম্বর ছিল।

রাশি অনুযায়ী লটারি কাটার গোপন কৌশল, কোন রাশির জাতক কি বার, কোন তারিখে, কোন সংখ্যার টিকিট কাটবেন

প্রসঙ্গত, এর আগে কানাডার বাসিন্দা অ্যান্টনি বেণী ১৩ মাসের ব্যবধানে ৬ কোটি টাকার দুটো লটারি জিতেছেন। এইভাবে লটারির টিকিটে কোটিপতি হয়ে যাওয়ায় অ্যান্টনি নিজেও আশ্চর্য হয়ে যান।
এবার যে আমেরিকার একই পরিবারের তিনজন কোটিপতি হয়েছেন, তারা এই বিপুল অংকের টাকা জেতার পরে কি কি করবেন তার পরিকল্পনা করেছেন।

EK24 News

দুয়ারে সরকার ক্যাম্পে এবার এই কাজও ২ ঘন্টায় হয়ে যাবে, একেবারে নতুন প্রকল্প, এক চুটকিতেই সব সমাধান।

পরিবারের একজন ঠিক করেছেন টাকা দিয়ে বাড়ি কিনবেন। অন্য দুইজন ওই টাকা বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ করতে চান। তবে ওই একই পরিবার একই দিনে একই দোকান থেকে টিকিট কেটে হঠাৎ কোটিপতি হয়ে যাওয়ায় মেরিল্যান্ড জুড়ে তারা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement