কোলকাতা ফটাফট টিপস | সাট্টা মটকা গেম এর A to Z. জেতার টিপস গুলি জেনে নিন চটজলদি।

Kolkata Fatafat – কোলকাতা ফটাফট এর টিপস জেনে হয়ে যান কোটিপতি।

আপনি কি কোলকাতা ফটাফট (Kolkata Fatafat) বা সাট্টা মটকা খেলে থাকেন। তবে এই টিপস গুলো আপনাকে জিততে সাহায্য করতে পারে। তবে এক্ষেত্রে বলে রাখা ভালো, যে EK24 News ভাগ্য যাচাইয়ের যেকোনো খেলা কে অনুপ্রাণিত করে না। এই খেলায় নেশা সৃষ্টি করতে পারে, তাই সতর্ক থাকুন।

Advertisement

আমেরিকার এক বিখ্যাত লেখক স্টেপনি গার্বার বলেছেন, “প্রত্যেকেরই তার নিজের ভাগ্য পরিবর্তন করার ক্ষমতা আছে। কোন ব্যক্তি যখন একটা কিছু সবথেকে বেশি পরিমাণে চায় তখনি তা পাবার জন্য সে সব থেকে বেশি লড়াই করে।” এছাড়া এই বিষয়ে আরো একজন লেখক হ্যারি এস ট্রুম্যান বলেছেন, “কর্ম হল ভাগ্যের বীজ। কাজ মানুষের ভাগ্য বদলে দেয়।”

Advertisement

সুতরাং, আপনি বসে থাকলে ভাগ্য বদলাবে না। কিছু করলেই কিছু হবে, কিছু না করলে কিছুই হবে না। আমাদের মধ্যে অনেকেই আছেন যিনি তার ভাগ্য নিয়ে বেশ চর্চা করতে পছন্দ করেন। ভাগ্য পরীক্ষার মাধ্যম হিসেবে লটারি কে অনেকেই বেশ গুরুত্ব দিয়ে থাকেন। আজকে আমরা যে লটারির বিষয়ে জানব সেটি হল কোলকাতা ফটাফট। কি এই কোলকাতা ফটাফট?

বিভিন্ন মাধ্যম থেকে জানা যায় যে, ভারতে এখন এই মটকা জাতীয় খেলা সম্পূর্ণ নিষিদ্ধ। কিন্তু তা সত্ত্বেও ভারতের বিভিন্ন জায়গায় এই মটকা সাট্টা এই ধরনের খেলা চলে থাকে। তাই এক্ষেত্রে আপনি চাইলে আপনার ভাগ্য পরীক্ষা করতেই পারেন। বেশ কিছু অনলাইন ওয়েবসাইট এই ধরণের খেলা চালায়। তবে কোলকাতা ফটাফট দাবী করে, এই খেলা তারা আইন মেনেই করছে, যদিও এই ব্যাপারে সত্যতা যাচাই করেনি EK24 News.

কোলকাতা ফটাফট (Kolkata Fatafat) এর নিয়মঃ
কলকাতাতে এই খেলা হয়ে থাকে, যা তৈরি হয়েছে সম্পূর্ণ সাট্টা মটকা খেলার পদ্ধতি মেনেই। ভারতে এই মুহূর্তে এই ধরণের খেলা সম্পূর্ণ নিষিদ্ধ হলেও ওয়েবসাইটটি সম্পূর্ণভাবে গভমেন্ট অথরাইজড হওয়ায় এখানে এই ধরনের খেলা চলে নির্দ্বিধায়। এই ধরনের ভাগ্য পরীক্ষার খেলায় অবশ্যই ঝুঁকি থাকে, তাই আপনি যদি এই ধরণের খেলায় যুক্ত হন তাহলে অবশ্যই সাবধান থাকবেন।

Advertisement

এবারে জেনে নেব, এই খেলার ধরণ বা কখন কখন এই খেলা চলে থাকে। সারা দিনে মোট আটটি নির্দিষ্ট সময়ে কোলকাতা ফটাফট খেলা হয়ে থাকে। দিনের প্রথম খেলা টি শুরু হয় সকাল সাড়ে দশটায়। এর পরে যথাক্রমে 11:30 টায় এবং 2.30 টায় খেলা চলে। বিকালে খেলা হয় চারটে এবং সাড়ে পাঁচটায়। এরপর সন্ধ্যা সাতটায় এবং দিনের শেষ খেলাটি হয় রাত সাড়ে আটটায়।

এবারে জেনে নেই এই খেলার বিশদ নিয়ম। 0 থেকে 9 পর্যন্ত মোট দশটি অংক রয়েছে। প্রত্যেকটি খেলায় আপনাকে এই 0 থেকে 9 এর মধ্যে যেকোনো একটি অংক বেছে নিতে হবে। সে ক্ষেত্রে আপনার বেছে নেওয়া অংকটি যদি সেই পরীক্ষার রেজাল্টে আসে তাহলে আপনি পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত মূল্যের উপহার।

এই কোলকাতা ফটাফট তিন ধরণের গেম অফার করে খেলা চালায়। সেগুলি হল সিঙ্গেল গেম, জোড়ি গেম এবং পত্তি গেম। কোন কোন খেলায় আটটি বাজি হয় সারা দিনে আবার কোন কোন খেলা হয় চারটি বাজি। সঠিক নাম্বারে ভাগ্য মিলে গেলেই আপনি বিজয়ী হয়ে জাবেন।

এই কোলকাতা ফটাফট খেলায় বিজয়ী হলে পুরস্কার হিসেবে কি পাওয়া যাবে তা জেনে নিন। আপনাকে নির্দিষ্ট নম্বর এর ওপরে টাকা ধরতে হবে। যদি আপনি বিজয়ী হন তাহলে আপনার সেই টাকা নয় গুণ টাকা আপনি পাবেন। অর্থাৎ আপনি যদি 100 টাকা বাজি ধরেন, তাহলে আপনি ফেরত পাবেন 900 টাকা। আর যদি আপনি পত্তিতে বাজি ধরেন, তাহলে 100 টাকায় জিতে যাবেন 10000 টাকা।

লটারি জেতার গোপন উপায়, এই নম্বরের টিকিটটি কাটুন, তাহলেই জিতবেন কোটি টাকা

সমস্ত কিছুতেই কিছু সরকারি নিষেধাজ্ঞা বা আইন থাকে। এই গেম খেলার জন্য আপনার অবশ্যই 18 বছরের উপরে বয়স হতে হবে। এই খেলাটি জেতার জন্য আপনাকে সম্পূর্ণ ভাবে নিজের ভাগ্যের উপরে নির্ভর করতে হবে। এছাড়া আপনি আগের জেতা নম্বরগুলো দিকেও নজর রাখতে পারেন।

লটারি জেতার গোপন টেকনিক আবিষ্কার, টিকিট সংখ্যা বাছাইয়ের সঠিক পদ্ধতি, একবার যাচাই করে দেখুন।

ধরুণ, আপনি দেখছেন যে আগের সব বিজোড় সংখ্যা এসেছে, তাহলে আপনি জোড় সংখ্যা ট্রাই করে দেখতে পারেন। আবার অনেক সময় উল্টোটাও হয়। শহরের পাশাপাশি গ্রামেও এখন কোলকাতা ফটাফট খেলা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ভাগ্য পরীক্ষার ইচ্ছা থাকলে আপনি ট্রাই করে দেখতে পারেন। এই ধরণের আরও খবর পেতে সবসময় আমাদের ওয়েবসাইটে নজর রাখুন। আর আপনার কমেন্ট করতে ভুলবেন না। ধন্যবাদ।
Written by Mukta Barai.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment