লটারি জেতার গোপন কৌশল, এক মিনিটে ভাগ্যবদলের ফর্মুলা শিখে নিন।

লটারি জেতার নতুন পদ্ধতি, জানলেই হবেন কোটিপতি।

যারা মাঝে মাঝে লটারি কাটেন এবং লটারি জেতার আশায় দিন গুনছেন, কিন্তু কিছুতেই জিততে পারছেন না, তাদের জন্য এই প্রতিবেদনটি। লটারি জেতা সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার, তবে কিছু কৌশল জানলে আপনার জেতার চান্স বেড়ে যায়। তবে লটারি কাটাকে নেশায় পরিনত করবেন না।

Advertisement

ছোটখাটো কোনো চাকরি বা ব্যবসা করে সংসার প্রতিপালন করা গেলেও লাখপতি কোটিপতি হওয়া যায় না। তাই ধনী হতে চাইলে অধিকাংশ মানুষ লটারির টিকিট কাটতে থাকেন। কারণ লটারিতেই হঠাৎ মোটা টাকা পাওয়ার সুযোগ থাকে। তবে একটা কথা মাথায় রাখতে হবে, লটারি পুরোটাই ভাগ্যের খেলা। তাই টিকিট কাটার আগে এটা মনে রাখবেন। লটারির টিকিট কাটলে মোটা টাকা লাগতেও পারে, আবার ফাঁকও হয়ে যেতে পারে। তাই লটারির মত ভাগ্যের খেলায় টিকিট কাটার আগে কয়েকটি টিপস প্রয়োগ করে দেখতে পারেন।

Advertisement

১. প্রথমে লটারির টিকিট কাটতে হলে বেশ কিছুদিনের নিয়মিত ফলাফলের দিকে লক্ষ্য রাখতে হবে। যদি দেখা যায় আগের খেলায় ৩, ৫, ৭, ৯ ঘরের টিকিটে পুরস্কার পাওয়া গেছে। তাহলে পরের খেলায় ২, ৪, ৬, ৮ ঘরে পুরস্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর কয়েকটি রেজাল্ট দেখলে একটা কমন সুত্র পেয়ে যাবেন। আর সেই মতো টিকিট কাটবেন।

২. এবার লটারির টিকিটের দ্বিতীয় সংখ্যার দিকে লক্ষ্য রাখুন। যদি দেখা যায়, লটারির দ্বিতীয় সংখ্যা ৫৩ হয় তাহলে শেষ সংখ্যা এমন একটি সংখ্যা হবে যার সঙ্গে ৩ বিয়োগ করলে ১,০,১ হবে। সেক্ষেত্রে ২,৩,৪ শেষ সংখ্যা হতে পারে। সবসময় একটি দোকানের সাথে ভালো সম্পর্ক রাখবেন, যাতে ভালো নম্বর পেলে আপনাকে ডেকে নেয়। কারন অনেকে ভালো নম্বর গুলো কাউকে দেখায় না।

এসে গেল সরকারের নয়া প্রকল্প, এবার থেকে প্রতি মাসে পাবেন ৩০০০ টাকা পেনশন। কীভাবে পাবেন?

৩. যে সমস্ত সংখ্যায় মিরর রিফ্লেকশন রয়েছে, সেই সংখ্যার টিকিট কাটতে পারেন। যেমন ৬৩০৩৬, ৭৮৩৮৭, ৭১৯১৭, ২৩৪৩২ এক্ষেত্রে প্রথম এবং দ্বিতীয় সংখ্যা চতুর্থ এবং পঞ্চম স্থানে পুনরাবৃত্তি হয়েছে। তাই এই নিম্বর পেলেই লটারি জেতার চান্স বেড়ে যাবে। কিন্তু আপনার মনের মতো নম্বর সবসময় পাবেন না, তাই দোকানদার কে বলে রাখবেন, যে এইধরনের সিরিজ এলে রেখে দিতে। আর পুরো সিরিজ ধরে কিনবেন। তাহলে লটারি জেতার চান্স বেড়ে যাবে।

Advertisement

50 টাকার নোটে 786 নম্বর থাকলেই হাতে হাতে পেয়ে যাবেন লাখ লাখ টাকা।

তবে লটারির টিকিট কাটার আগে একটা বিষয় মনে রাখতে হবে, লটারির মত ফাটকা খেলায় সর্বদাই ঝুঁকি রয়েছে। যে টিপসগুলো দেওয়া হলো সেগুলো বিভিন্ন ধরনের সূত্র থেকে পাওয়া। তাই এগুলি প্রয়োগ করলেই যে লটারির টিকিটে পুরস্কার পাবেন তার কোনো নিশ্চয়তা নেই।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment