Advertisement
One Rupee Old Coin for sale (এক টাকার পুরনো কয়েন বিক্রয়)
Advertisement

আপনার কাছে যদি পুরনো কয়েন থাকে, তবে এক টাকার এই পুরনো স্পেশাল কয়েন (One Rupee Old Coin for sale) আছে কিনা একবার খুজে দেখুন। ভাগ্য ভালো থাকলে এই একটি কয়েন আপনার জীবন বদলে দেবে। এছাড়াও অন্যান্য স্পেশাল কয়েন থাকলে নিচের প্রতিবেদনটি পড়ুন। পুরাতন কয়েন ও নোট কিভাবে সঠিক মুল্যে বিক্রয় করবেন দেখে নিন।

Advertisement

এক টাকা বিক্রি (One Rupee Old Coin for sale) করে হয়ে যান কোটি পতি।

ভাগ্য এমন একটা জিনিস, যা যে কোনও সময় নিত্যনতুন খেল দেখাতে পারে! কেউ কি ভাবতে পারেন, মাত্র এক টাকার একটা কয়েন বিক্রি (One Rupee Old Coin) করে কেউ হয়ে যেতে পারেন কোটি টাকার মালিক! বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু এ একেবারে বাস্তব সত্যি। বিশেষ এক টাকার কয়েন থাকলে সহজেই কোনও ব্যক্তি সরাসরি হাতে পেয়ে যেতে পারেন এক কোটি টাকা পর্যন্ত।

কোন কয়েন বিক্রি করে আপনি এক কোটি টাকা পর্যন্ত পেতে পারেন?
সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, যদি কোনও ব্যক্তির কাছে ১৮৮৫ সালের অর্থাৎ ব্রিটিশ শাসিত ভারতবর্ষে ব্যবহার হওয়া এক টাকার কয়েন এখনকার বাজারে দুর্মূল্য। কারণ ওই সময়ের এক টাকার কয়েনে সাধারণত রানী ভিক্টোরিয়ার ছবি দেওয়া থাকত।
অন্যদিকে ব্রিটেনের রাজা পঞ্চম জর্জের ছবিযুক্ত মূল্যেক টাকার কয়েনের বাজার মূল্যও বেশ কয়েক লাখের কাছাকাছি। তাই যদি কোনও ব্যক্তির কাছে এই বিরল কয়েনগুলির সংগ্রহ থাকে তাহলে তিনি সহজেই কোটিপতি হতে পারবেন।

Advertisement

কেন এতো দাম?
আসলে, পুরনো জিনিস সাধারণত বেশিরভাগ ক্ষেত্রেই দুর্লভ এবং দুষ্প্রাপ্য হয়ে যায়। সেই কারণেই One Rupee Old Coin for sale আন্তর্জাতিক বাজারে বেশি চাহিদা থাকার কারণে সেইসব জিনিসগুলি অ্যান্টিক এবং ইউনিক শ্রেণিতে পড়ে যায়। তাই অত্যন্ত চড়া দামে এগুলি বাজারে বিক্রি করা হয়।

কোথায় বিক্রি করবেন?
অনেকেই মনে করছেন, কী ভাবে টাকা পাবেন? কোথায়ই বা বিক্রি করবেন? আনন্দের ব্যাপার হল, এই কয়েন বিক্রি করার জন্য আপনাকে কোথাও যেতে হবে না। নিজের বাড়িতে বসেই এই কয়েন বিক্রি করা সম্ভব। এর জন্য প্রথমে আপনাকে কুইকার, OLX ইত্যাদি ওয়েবসাইটের সাহায্য নিতে হবে। এই সাইট গুলিতে কয়েন কেনাবেচা করা হয়।
এর জন্য, সর্বপ্রথম আপনাকে যে কোনো একটি ওয়েবসাইটে যেতে হবে। সেখানে একজন বিক্রেতা হিসেবে নিজের নাম, মেইল আই-ডি ও ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করাতে হবে।

EK24 News

পুজোর মরশুমে লটারি জেতার সেরা ৫টি টিপস, রাতারাতি কোটিপতি হওয়ার সুযোগ।

রেজিস্ট্রেশন করা হয়ে গেলে আপনার কাছে থাকা কয়েনটির দু’দিকের ছবি তুলে আপলোড করতে হবে। সঙ্গে অবশ্যই নিজের মোবাইল নম্বর দিতে হবে। এরপর পোস্ট দেখে বিডের মাধ্যমে যে ব্যক্তি সবচেয়ে বেশি টাকা দেবে, তাঁর কাছে কয়েনটি বিক্রি (One Rupee Old Coin for sale) করতে পারবেন আপনি।

Advertisement

তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে। তার কারণ সাম্প্রতিক সময়ে অনলাইন কেনাবেচার (One Rupee Old Coin for sale) ক্ষেত্রে অনেকেই বিভিন্ন প্রতারকের পাল্লায় পড়ছেন, তাদের খপ্পরে পড়লে আর রেহাই নেই। আপনি সর্বশান্ত হয়ে যেতে পারেন।

অনলাইনে বিক্রয় করতে এখানে ক্লিক করুন

তাই পুরনো কয়েনের বাজার বর্তমান বাজার মূল্য (One Rupee Old Coin for sale) সঠিকভাবে জেনে নিন অনলাইনে বিভিন্ন একাধিক ওয়েব সাইট চেক করে, তারপরই কয়েন কেনাবেচা করতে উদ্যোগ নিন। এছাড়াও আপনার কয়েনের বিবরণ ও আপনার ঠিকানা নিচে কমেন্ট করুন। অনেক ক্রেতারাই আপনাকে ফোন করে কিনে নিতে পারেন।
Written By Antara Banerjee.

Advertisement
Advertisement
16 thoughts on “One Rupee Old Coin – 1 টাকার এই স্পেশাল পুরনো কয়েন বিক্রয় করে হয়ে যান কোটিপতি।”
  1. Advertisement
  2. Advertisement
  3. Amar kache 1931 saler half pice ache. Jate , George v king emperor , er chobi ache. And 1941 saler 1 Anna ache. Jate George vi king emperor er chobi ache. I sell it.

  4. Advertisement
  5. আমার কাছে পুরোনো পয়সা বা টাকা আছে আমি বিক্রি করতে চাই ফোন 9775503408

  6. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement