Old Note Sale 786 – পুরনো এই নোট গুলো ঘরে থাকলেই পাবেন লাখ টাকা, একবার খুঁজে দেখুন।

পুরোনো নোট বা কয়েন যারা জমিয়ে থাকেন তাদের জন্য সুখবর। চালু হলো Old Note Sale 786. অর্থাৎ ৭৮৬ নম্বর লেখা স্পেশাল কিছু নোট বা কয়েনের চাহিদা বাজারে বর্তমানে বেশ চড়া। তাই ভাগ্য ভালো থাকলে সেগুলো বিক্রয় করে ভালো টাকা পেতে পারেন। তবে রিজার্ভ ব্যাংকের নিয়ম অনুসারে পুরোনো নোট বা কয়েন কেনা বেচায় বিভিন্ন বিধি নিষেধ রয়েছে। তাই আইন মেনে নিজ দ্বায়ীত্বে কেনাবেচা করবেন। এবং EK24 News পুরনো নোট বা কয়েন কেনাবেচা করে না, আমরা শুধু খবর পরিবেশন করি।

Advertisement

টাকা কে না চায়। যত লড়াই চলছে শুধু টাকার জন্য। সাধারণ চাকরিবাকরি বা ছোটখাটো কোনো ব্যবসা করে লাখপতি, কোটিপতি হওয়ার স্বপ্ন দেখা যায়, কিন্তু তা বাস্তবে পূরণ করা যায় না। আর প্রতিটা মানুষই লাখপতি বা কোটিপতি হয়ে যেতে চান। কিন্তু চাইলেই তো আর হবে না। খুব সহজে এই স্বপ্ন সফল করা সম্ভব নয়।
সাম্প্রতিক সময়ে দেশজুড়েই কর্মসংস্থানের বড় অভাব। যদিও বা কোনো বেসরকারি সংস্থায় ছোটখাট কাজ পাওয়া যায়, তাতে ন্যূনতম বেতনেই কাজ করতে হয় মানুষকে।

Advertisement

আবার বহু সংস্থা সঠিক সময়ে বেতন দেয় না বলেও একাধিক অভিযোগ রয়েছে। আবার এই ধরনের কাজকর্ম করে আপনি লাখপতি বা কোটিপতি কখনোই হতে পারবেন না। কোনোরকমে দৈনন্দিন জীবন চালিয়ে যেতে পারেন কষ্টেসৃষ্টে।
তাহলে এবার প্রশ্ন উঠতে পারে, লাখপতি বা কোটিপতি হতে চাইলে কি করা যায়? সেরকম কোনো শর্টকাট রাস্তা কারো জানা না থাকলেও বহু মানুষের শখের কোনো জিনিস একটা সময় বহু মূল্যবান হয়ে ওঠে। যেমন, অনেকেই নিতান্তই শখে পুরনো নোট বা কয়েন জমিয়ে থাকেন। এবার সেই পুরনো নোট বা কয়েন Old Note Sale 786 এর আন্তর্জাতিক বাজারে বিক্রি করে নিমেষেই লাখপতি বা কোটিপতি হয়ে যেতে পারেন।

১০, ২০, ৫০, ১০০, ৫০০, ২০০০ টাকার কিছু স্পেশাল পুরনো নোট যদি আপনার কাছে থেকে থাকে, তাহলে সেই নোট আপনি অনলাইনের মাধ্যমে বিক্রি করে লাখপতি বা কোটিপতি হতে পারেন এক নিমেষেই।
তবে যে কোনো পুরোনো নোট হলে চলবে না। যে নোট বিক্রি করলে আপনি লাখপতি বা কোটিপতি হতে পারবেন, সেই নোটের কিছু বিশেষত্ব (Old Note Sale 786) থাকতে হবে। সম্প্রতি জানা যাচ্ছে, গোলাপী বা লাল রংয়ের ২০ টাকার নোট অনলাইনের মাধ্যমে আন্তর্জাতিক বাজারে বিক্রি করলে নিমেষেই আপনি ৬ লক্ষ টাকা পেয়ে যাবেন। তবে ওই লাল রঙের ২০ টাকার নোটে ৭৮৬ নম্বর লেখা থাকতে হবে।

লটারি জেতার কৌশল শিখতে এখানে ক্লিক করুন

মুসলমান ধর্মাবলম্বীদের কাছে এই ৭৮৬ অত্যন্ত ভাগ্যবান বলে মনে করা হয়। ৭৮৬ নম্বরটিকে মুসলমান সম্প্রদায়ের মানুষ অত্যন্ত শুভ বলে মনে করেন। আর সাধারন মানুষ ও এই নম্বর কে শুভ বলে মনে করে। আর তাই যদি আপনার কাছে লাল রঙের ২০ টাকার নোটে ৭৮৬ নম্বর লেখা থাকে, তাহলে সহজে সেটা বিক্রি করে দিয়ে আপনি নিমেষেই আপনার একাউন্টে ৬ লক্ষ টাকা ঢুকিয়ে নিতে পারবেন।

Advertisement

Old Note Sale 786 step by step:

এবার দেখে নেওয়া যাক, কিভাবে আপনি Old Note Sale 786 ওই নোট বিক্রি করবেন:
এর জন্য প্রথমেই আপনাকে নোট বিক্রির যে কোনো একটি পোর্টালে যেতে হবে।
তারপর সেই পোর্টালে একজন বিক্রেতা হিসেবে আপনার নাম নথিভুক্ত করতে হবে।
নিজের মোবাইল নম্বর এবং ইমেইল আইডি দিতে হবে।
নোটের ছবি তুলে আপলোড করতে হবে।
এরপর ওই পোর্টাল আপনার সেই তথ্য Old Note Sale 786 বিজ্ঞাপন আকারে দেখাবে। কোনো ক্রেতা আপনার কাছ থেকে ওই নোট কেনার জন্য আগ্রহী হলে আপনার সঙ্গে সরাসরি যোগাযোগ করবে।আর আপনি নিমেষেই লাখপতি হয়ে যাবেন।

অনলাইনে বিক্রয় করতে এখানে ক্লিক করুন

তবে একটা বিষয় মাথায় রাখবেন, বিভিন্ন সূত্র মারফত পাওয়া খবর (Old Note Sale 786) এখানে তুলে ধরা হলো। কারো কাছে কোনো এই ধরনের পুরনো নোট থাকলে তা বিক্রি করে লাখপতি বা কোটিপতি হওয়ার যে বিষয়টি জানানো হলো, সেক্ষেত্রে আপনার কাছে এরকম নোট থাকলে আপনি যদি বিক্রি করতে চান, সতর্ক থাকবেন। প্রতারকদের ফাঁদে পা দিয়ে কোনোরকম টাকা পয়সা দিয়ে আর্থিক ক্ষতির মুখে পড়বেন না। অনেকেই আপনার অ্যাড দেখে রেজিস্ট্রেশন ফি হিসেবে অগ্রীম টাকা চাইতে পারে। তবে কাউকে অগ্রীম টাকা দেবেন না, যা ডিল করবেন সামনা সামনি করবেন। তবে আপনার কাছে কোনও Old Note Sale 786 পুরোনো নোট থাকলে নিচে কমেন্ট করুন। অনেক ক্রেতা আপনাকে ফোন করতে পারে। তবে স্মরণে রাখবেন, আগের থেকে কাউকে টাকা দেবেন না।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment