Advertisement
Old Coin Sell App
Advertisement

শুধুমাত্র পুরনো ভারতীয় কয়েনের ছবি (Old Coin Sell) আপলোড করে বিনা কোন পরিশ্রমে ঘরে বসে কোন ঝঞ্ঝাট ছাড়াই হয়ে যান লাখপতি।

পুরনো নোট বা কয়েন (Old Coin Sell) জমানো আমাদের অনেকেরই “শখ”। সেই শখ থেকেই হয়ে যান কোটিপতি! শুধুমাত্র আপনার স্মার্টফোনে এই অ্যাপটি ডাউনলোড করুন ও জেনে নিন আপনার কাছে থাকা পুরনো কয়েন বিক্রয় করে কত লক্ষ কত কোটি টাকা আসতে পারে আপনার ঘরে |

Advertisement

আপনার বাড়ির “ভাঁড়ে” থাকা একটি কয়েন আপনাকে আজ করতে পারে লাখপতি!!! হ্যাঁ মশাই , ঠিকই শুনছেন। ১৯৯৪ সালের একটি দু টাকা কয়েনের মূল্য (Old Coin Sell) আজ পাঁচ লক্ষ টাকা। তবে সঠিক জায়গায় সঠিক ভাবে বিক্রয় করতে পারলে আপনি এই টাকা পেতে পারেন। কিভাবে বেচবেন দেখে নেওয়া যাক।

কিভাবে পাবেন এই অ্যাপ?
আপনার স্মার্টফোনের প্লে স্টোরে গিয়ে পেয়ে যাবেন কয়েন বাজার অ্যাপ। সেইখানে গিয়ে নিজের নামে অ্যাকাউন্ট ক্রিয়েট করুন। নিজের কাছে থাকা পুরনো কয়েন / নোটের ছবি (Old Coin Sell) ক্লিক করে আপলোড করুন এবং নির্দিষ্ট মূল্য নির্ধারণ করুন।

Advertisement

রেশন কার্ড সংক্রান্ত নয়া ঘোষণা, কি সুবিধা মিলবে?

বিশেষ সতর্কবার্তা:-
RBI বা Reserve Bank of India থেকে পুরানো নোট বা কয়েনের বিক্রয়ের ক্ষেত্রে কিছু নির্দিষ্ট সতর্ক বাণী দেওয়া হয়েছে। এক্ষেত্রে অনেকে জাল নোট বিক্রি (Old Coin Sell) করে থাকেন। তাই সকল ভারতীয় জনগণের কাছে আবেদন আপনারা এই ধরনের প্রতারণার জালে পা দেবেন না।

এছাড়া নিচে নিজের কয়েনের বিবরণ এবং আপনার যোগাযোগের নম্বর দিয়ে কমেন্ট করুন। অনেকেই পুরাতন কয়েন (Old Coin Sell) কিনতে ওয়েবসাইটে ভিজিট করে। আপনার কয়েনের সাথে তাদের চাহিদা মিলে গেলেই সঠিক দামে আপনি কয়েন বা পুরাতন নোট বেচতে পারবেন। নিচে অবশ্যই কমেন্ট করবেন।
Written By Rajeswari Sur.

EK24 News

অনলাইনে বিক্রয় করতে এখানে ক্লিক করুন

Advertisement
Advertisement
21 thoughts on “Old Coin Sell – মাত্র ২ টাকার পুরাতন কয়েনের বিনিময়ে পেয়ে যান ৫ লাখ টাকা !!! অনলাইনে বিক্রয় করার সঠিক পদ্ধতি।”
  1. Advertisement
  2. Advertisement
  3. Advertisement
  4. আমার কাছে প্রচুর পুরোনো 1/2/5 টাকার কয়েন ও 0.25/0.50পয়সার কয়েন আছে।
    8473909101
    যোগাযোগ করুন ।

  5. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement