একদম বিনামূল্যে নেট ও কেবল টিভি কানেকশন দিচ্ছে Jio, ফ্রিতে যত খুশি ডেটা ব্যাবহার করুন, টিভি, ওয়েবসিরিজ দেখুন।

বিগত কয়েকমাস ধরে ইন্টারনেট তথা রিচার্জের খরচ বেড়েছে। আর Jio সহ একাধিক কোম্পানী ও সস্তার রিচার্জ প্ল্যান গুলো বন্ধ করে দিয়েছে। আর এখন সহয়েই ২ জিবি, ৩ জিবি ডেটা শেষ হয়ে যায়। তাই অফুরন্ত হাইস্পিড ডেটা ব্যাবহারের সুযোগ দিলো Jio. একদম বিনামূল্যে পেয়ে যান ইন্টারনেট পরিষেবা।

Advertisement

রাউটার, ইন্সটলেশন চার্জ শূণ্য! বাড়িতে নেট কানেকশন নেবার সময় এমন কি শুনেছেন কেউ? এই পরিষেবা বর্তমানে দিচ্ছে জিও। এখন আপনিও জিওর এই ফ্রি ব্রডব্যান্ড কানেকশন উপভোগ করতে পারেন। কিন্তু কীভাবে?
জিও তরফে এই আনলিমিটেড ইন্টারনেট এবং কলিংয়ের পাশপাশি মিলবে ডিমান্ড TV, 400-র বেশি চ্যানেল এবং বিনামুল্যে OTT সাবস্ক্রিপশন।

Advertisement

কিন্তু বিনামূল্যে কানেকশন পাওয়ার ক্ষেত্রে আপনাকে বাছতে হবে ৬ বা ৯ বা ১২ মাসের জিও ফাইবার পোস্টপেড কানেকশন।
একদম সস্তায় বাজারে জিওর ৩৯৯, ৪৯৯, ৫৯৯, ৭৯৯ এবং ৮৯৯ টাকার পোস্টপেড প্ল্যানগুলি উপলব্ধ। এখন এই পোস্টপেড প্ল্যানের সাথেই পাবেন ফ্রি ব্রডব্যান্ড এবং আনলিমিটেড বিনোদন।

Jio Broadband প্ল্যানগুলির সম্পর্কে এবার জেনে নেওয়া যাক বিস্তারিত।

এক, JioFiber ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান : 
এটি জিওর সবচেয়ে কম দামি প্ল্যান। এখানে গ্রাহকরা মাসিক ৩৯৯ টাকার বিনিময়ে আনলিমিটেড ইন্টারনেট পেয়ে যাবেন ৩০ এমবিপিএস গতিতে। এর সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলকলের সুবিধা।

বদলে গেল ATM থেকে টাকা তোলার নিয়ম, না মানলে প্রতিবার 100 টাকা ফাইন।

দুই, JioFiber ৪৯৯ টাকা পোস্টপেড প্ল্যান : 
এখানে, ৩৯৯ টাকার প্ল্যানের মতোই ইন্টারনেট গতি এবং আনলিমিটেড ডেটা পাবেন আপনি। সাথে পাবেন অন ডিমান্ড TV ও ৪০০-র বেশি লাইভ চ্যানেল দেখার সুযোগ, যা আগের প্ল্যানে উপলব্ধ ছিল না। সাথে Eros Now, Universal Plus এর মত অ্যাপের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন।

Advertisement

তিন, JioFiber ৫৯৯ টাকা পোস্টপেড প্ল্যান : 
অন ডিমান্ড TV এবং ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল এবং Disney Plus Hotstar, Sony Liv সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশনের সাথে ৩০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট এবং ভয়েস, কলিং এর সুবিধা পেয়ে যাবেন আপনি এই প্যাকে।

দেশে ডিজিটাল রুপি চালু হল, কোন কাজে ব্যবহার করা যাবে?

চার, JioFiber ৭৯৯ টাকা পোস্টপেড প্ল্যান : 
৭৯৯ টাকার এই প্ল্যানে আপনি ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট স্পিড উপভোগ করতে পারেন। সেইসাথে অন ডিমান্ড TV ও ৪০০ এরও বেশ লাইভ চ্যানেল এবং Eros Now, Universal Plus-সহ বিভিন্ন OTT চ্যানেলের সাবস্ক্রিপশনও পাবেন।

পাঁচ, JioFiber ৮৯৯ টাকা পোস্টপেড প্ল্যান :
এই প্যাকে আপনি পাবেন ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল এবং Disney Plus Hotstar, Sony Liv সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশন। সাথে, ৭৯৯ টাকার প্ল্যানের সমস্ত রকম সুবিধা।
Written By Antara Banerjee.

নভেম্বরে মোবাইল রিচার্জ 5 টি বাম্পার প্ল্যান। 

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment