Advertisement
IOCL XtraRewards Free Petrol with PhonePe, Google Pay, PayTm (ফ্রি পেট্রোল ডিজেল)
Advertisement

দুর্দান্ত অফার ইন্ডেন অয়েলের IOCL XtraRewards এর মাধ্যমে! পেট্রোল ও ডিজেল পাবেন সম্পূর্ণ বিনামূল্যে, কিভাবে পাবেন, জেনে নিন।
বিনামূল্যে পেয়ে যেতে পারেন এবার পেট্রোল এবং ডিজেল। না, অবাক হওয়ার কিছু নেই। এরকমটাই জানিয়েছে ইন্ডিয়ান অয়েল। বাজারে জিনিসপত্রের দাম আকাশছোঁয়া। দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্রের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধি হচ্ছে। কোনোভাবেই তাতে লাগাম পড়ার লক্ষণ দেখা যাচ্ছে না। সরকারের তরফেও কোনো পদক্ষেপ নিতে দেখা যাচ্ছে না। ফলে দেশের সাধারণ মানুষেরা কষ্টসাধ্য পরিস্থিতির মধ্যে দিয়ে দিনযাপন করছেন।

Advertisement

আর জিনিসপত্রের দাম বাড়ার পিছনে কাজ করে পেট্রোপণ্যের দাম বৃদ্ধির বিষয়টি। যখনই পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধি হয়, তখনই বাজারের সমস্ত জিনিসের দাম স্বাভাবিকভাবে বেড়ে যায়। তার কারণ, পরিবহন ক্ষেত্রে অতিরিক্ত খরচ করতে হয় ব্যবসায়ীদের। পরিবহন খরচ বেড়ে যাওয়ার কারণে তার সরাসরি প্রভাব পড়ে দোকান বাজারের উপরে। পেট্রোল এবং ডিজেলের মূল্যবৃদ্ধি এখন হামেশাই দেখা যায়। তার পিছনে একাধিক কারণ থাকতে পারে। কিন্তু পেট্রোল এবং ডিজেলের দাম বাড়ার ফলে যে কষ্ট সাধারণ মানুষকে বইতে হয়, সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

তবে এই পরিস্থিতির মধ্যেও দেশবাসীর জন্য একটি সুখবর নিয়ে এসেছে Indian Oil দেশবাসী চাইলেই ৫০ টাকার পেট্রোল কিংবা ডিজেল একেবারে বিনামূল্যে পেয়ে যেতে পারেন IOCL XtraRewards প্রোগ্রামের মাধ্যমে। দেশের বিভিন্ন জায়গায় ইন্ডিয়ান অয়েলের যে পেট্রোল পাম্পগুলি রয়েছে সেখান থেকে গ্রাহকেরা এই সুবিধা নিতে পারেন। তবে এই সুবিধা নিতে গেলে গ্রাহকদের ফোন পে বা গুগল পে বা পেটিএম এর শরণাপন্ন হতে হবে। কোনো গ্রাহক ইন্ডিয়ান অয়েলের এই সুবিধা পেতে চাইলে Phone Pay বা Google Pay বা Paytm- এর মারফত IOCL XtraRewards এতে রেজিস্ট্রেশনের মাধ্যমে এই অফারটি পেতে পারেন।

Advertisement
Karmai Dharma Scheme, কর্মই ধর্ম প্রকল্প
বিষদ জানতে ছবিতে ক্লিক করুন।

এই প্রোগ্রামের মাধ্যমে ইন্ডিয়ান অয়েলের থেকে দেশের গ্রাহকদের পেট্রোল, ডিজেলের মত জ্বালানি ক্রয়ের উপরে পয়েন্ট দেওয়া হয় এবং গ্রাহকরা ওই পয়েন্ট ব্যবহার করে তার মাধ্যমে ব্যালেন্স কিংবা টাকা পাবেন। IOCL XtraRewards হলো ইন্ডিয়ান অয়েলের একটি লয়ালিটি প্রোগ্রাম।
এবার জেনে নেওয়া যাক, কিভাবে ফোন পে, গুগল পে বা পেটিএম থেকে এই অফারটি নিতে পারবেন।

How to get IOCL XtraRewards?

যদি PhonePe থেকে এই অফার পেতে চান তাহলে PhonePe এর প্রোফাইলে যেতে হবে।
তারপর View All Payment Methods অপশনে ক্লিক করে পেজে থাকা IOCL XTRAREWARDS Link Now অপশনে ক্লিক করতে হবে।
রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে এলাকার পিন কোডটি লিখতে হবে।
এই প্রক্রিয়ার পরেই আপনার IOCL XtraRewards অ্যাকাউন্টে ৫০ টাকা ট্রান্সফার করা হবে।
এরপর যেকোনো পেট্রোল পাম্পে গিয়ে এই টাকার পেট্রোল সংগ্রহ করতে পারবেন।

EK24 News

নতুন বছরে 61 টাকায় আনলিমিটেড ফ্রি এর সাথে পাবেন চমকে দেওয়া অফার।

Advertisement

যদি Paytm এর মাধ্যমে করতে চান তাহলে Paytm অ্যাপ এ গিয়ে সার্চ অপশনে ক্লিক করে IOCL লিখতে হবে।
এরপর Services এর অধীনে IOCL XTRAREWARDS- এ অপশনে ক্লিক করে Enroll অপশনে ক্লিক করতে হবে।
এবার নিজের নাম, জন্মতারিখ, এলাকার পিনকোডের মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করলেই ৫০ টাকা পেয়ে যাবেন।
যেকোনো পেট্রোল পাম্প থেকে পেট্রোল বা ডিজেল এরপর কিনতে পারবেন।

রেশন কার্ড থাকলেই সারাজীবন বিনা পয়সায় চাল, নতুন করে নাম নিচ্ছে

যদি Google Pay এর মাধ্যমে করতে চান, তাহলে গুগল পে অ্যাপটিতে গিয়ে নিচের দিকে অফারস অপশনে ক্লিক করলে যে সমস্ত অফার আসবে সেখান থেকে ইন্ডিয়ান অয়েলের অফারটি বেছে নিতে হবে।
এরপর XTRAREWARDS- এর অধীনে নাম, এলাকার পিন কোড, জন্মতারিখের মাধ্যমে রেজিস্ট্রেশন এর প্রক্রিয়া সম্পন্ন করলেই আপনার ওয়ালেটে ৫০ টাকার ব্যালেন্স পেয়ে যাবেন। যার মাধ্যমে ইন্ডিয়ান অয়েলের যে কোনো পেট্রোল পাম্প থেকে পেট্রোল বা ডিজেল কিনতে পারবেন।
Written by Rajib Ghosh.

Advertisement

প্রতিমাসে 3000 টাকা করে পাবেন কেন্দ্র সরকারের এই প্রকল্পে, নাম নেওয়া শুরু হয়েছে

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement