Advertisement
ষ্টেট ব্যাংক (SBI Card Cash Back Offer)
Advertisement

পুজোর মরশুমে দুর্দান্ত অফার ষ্টেট ব্যাংক এর, কেনাকাটা করলেই বোনাস পাবেন।

আপনার যদি ষ্টেট ব্যাংক এ একাউন্ট থেকে থাকে, তবে পুজোর সময়ে আপনার জন্য বিরাট সুযোগ। পুজোর আনন্দ কে দ্বিগুন করতে আপনার জন্য বিরাট সুযোগ এনে দিলো ষ্টেট ব্যাংক কতৃপক্ষ।

Advertisement

দোরগোড়ায় বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। সারা বছর ধরে অধীর আগ্রহে পুজোর জন্য অপেক্ষায় থাকেন সকলেই। আর পুজো মানেই কেনাকাটা, খাওয়া-দাওয়া, বেড়াতে যাওয়া, আনন্দের উৎসব। এবার পুজোর মরশুমে গ্রাহকদের কেনাকাটা করার জন্য স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া এক নতুন দুর্দান্ত অফার নিয়ে এসেছে। সেটি হল ক্যাশব্যাক এসবিআই কার্ড।

এই নতুন ক্রেডিট কার্ড চালু করেছে SBI পুজোর মরশুমে এই কার্ড ব্যবহার করে গ্রাহকেরা কেনাকাটা করলেই বিভিন্ন ধরনের সুবিধা পেয়ে যাবেন। দেশের সমস্ত শহরের ষ্টেট ব্যাংক – এর গ্রাহকেরা এই কার্ড ব্যবহার করে সুবিধা পেতে পারেন। SBI ফ্ল্যাট 5 শতাংশ ক্যাশব্যাকের অফার দিচ্ছে। এই অফার সমস্ত প্লাটফর্মেই পাওয়া যাচ্ছে।

Advertisement

Cashback SBI Card-এ কি কি সুবিধা পাওয়া যাচ্ছে:
2023 সালের মার্চ মাস পর্যন্ত গ্রাহকেরা বিনামূল্যে এই কার্ড ব্যবহার করে বিভিন্ন ধরনের সুবিধা পেতে পারবেন। 10 হাজার টাকা পর্যন্ত 5% Cashback দিচ্ছে SBI সমস্ত ধরনের কেনাকাটায় আনলিমিটেড 1 শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। তবে নতুন এই কার্ডের জন্য এই মুহূর্তে আপাতত কোনো টাকা লাগছে না।

SBI কার্ডটি Auto Credit সুবিধার সাথে উপলব্ধ। সেক্ষেত্রে ষ্টেট ব্যাংক গ্রাহকরা স্টেটমেন্ট তৈরি হওয়ার 2 দিনের মধ্যেই যে পরিমানে Cashback পাচ্ছেন, বিল অ্যামাউন্ট এর থেকে সেটা বাদ হয়ে যাবে। ফলে ক্রেডিট কার্ডের রিপেমেন্ট বাবদ অনেক কম টাকা পে করতে হবে।

EK24 News

আরও পড়ুন, বেকারদের জন্য জন দরদি প্রকল্প, আবেদন করলেই পাবেন মাসিক 1500 টাকা।

কিভাবে এই কার্ড পাওয়া যাবে:
যে সমস্ত গ্রাহকেরা Cashback SBI Card নিতে চান তারা Digital Application Platform SBI Card SPRINT- এর মাধ্যমে আবেদন করতে পারেন।

Advertisement

ষ্টেট ব্যাংক এর এই কার্ডে অন্যান্য কি সুবিধা রয়েছে:
এই কার্ডের মাধ্যমে আপনি প্রতিবছর 4টি Complementary Domestic Airport Lounge সম্পূর্ণ ফ্রিতে উপভোগ করতে পারবেন। তবে প্রতি 3 মাসে এই সুবিধা একবার উপভোগ করা যাবে।
এছাড়াও এই কার্ড 1 শতাংশ জ্বালানি চার্জ মকুব করে দেবে। সেটা 500 টাকা থেকে 3 হাজার টাকার ফুয়েল চার্জ এর ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে।

ব্যবসা করতে টাকা দিচ্ছে সরকার, এই ব্যবসা একবার শুরু করলে, সাফল্য ঘরে আসবে।

তবে ক্যাশব্যাক এসবিআই কার্ড চালু রাখার জন্য প্রতিবছরে 999 টাকা দিতে হবে গ্রাহকদের। তার সঙ্গে GST যোগ করা হবে।
পুজোর মরশুমে গ্রাহকদের কেনাকাটা করার জন্য SBI- এর এই কার্ড দুর্দান্ত অফার। সব ধরনের কেনাকাটাতেই এই কার্ড ব্যবহার করে সুবিধা লাভ করা যাবে।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement