Advertisement
Port to Jio Offer
Advertisement

Port to Jio Offer – 100 GB পর্যন্ত ফ্রি ডেটা দিচ্ছে Jio ! কীভাবে পাবেন?

জিও গ্রাহকদের 100GB পর্যন্ত ফ্রি ডেটা দেওয়ার ঘোষণা করল Reliance Jio। সংস্থার তরফে এই ঘোষণায় (Port to Jio Offer) অনেকেই উপকৃত হবেন। তবে সবাই এই সুবিধা পাবেন না। আর সবচেয়ে খুসির কথা হলো যে, এতে আপনাকে এক টাকাও রিচার্জ করতে হবে না।

Advertisement

এই অফারটির নাম দেওয়া হয়েছে HP Smart Sim Laptop offer।
অফারটির মাধ্যমে Jio-র তরফে 100GB ফ্রি ডেটা পাওয়া যাবে। যার দাম প্রায় 1,500 টাকা। ভ্যালিডিটি থাকছে দীর্ঘ 1 বছরের জন্য। এই অফারের জন্য অন্য কোনও টাকা খরচ করতে হবে না। যারা নতুন HP ল্যাপটপ কিনবেন তাঁদের প্রত্যেককে এই সিম পাবেন।

কীভাবে পাবেন?
Port to Jio Offer
প্রথমে আপনাকে অর্ডার করতে হবে যে কোনও HP ল্যাপটপ।
ল্যাপটপ বাড়িতে পৌঁছনোর পর আপনাকে সেই ইনভয়েস নিয়ে নিকটবর্তী Reliance Digital Store এ যেতে হবে।

Advertisement

এরপর Reliance Digital এর কোনও প্রতিনিধিকে HP ল্যাপটপের সঙ্গে যে Jio সিম ফ্রি দেওয়ার (Port to Jio Offer) কথা সেটি নিতে হবে।
এরপর ঠিকানা জানিয়ে jio SIM অ্যাকটিভ করতে হবে। নিচের কয়েকটি মডেলের ক্ষেত্রে এই সুবিধা পাবেন।

জিও তে 3 মাসের রিচার্জ সম্পূর্ণ বিনামূল্যে, কারা পাবেন এই অফার দেখুন।

HP Laptop 14s-ef1002TU দাম ও স্পেশিফিকেশন
ল্যাপটপে দেওয়া হয়েছে 14 ইঞ্চি IPS ডিসপ্লে। যার রেজ়লিউশন 1920X1080 পিক্সেল। সাথে i3-1115G4 প্রসেসর দেওয়া হয়েছে। 8GB RAM থাকছে 512GB স্টোরেজ দেওয়া হয়েছে। ল্যাপটপের দাম রাখা হয়েছে 44,999টাকা। রিলায়েন্স ডিজিট্যালে এই ল্যাপটপ কিনতে পারবেন। (Port to Jio Offer)

EK24 News

14s-ef1003TU-স্পেশিফিকেশন
এই মডেলের ল্যাপটপে দেওয়া হয়েছে 14ইঞ্চি ডিসপ্লে সঙ্গে 1920X1080 রেজ়লিউশন। সাথে Intel Core-1135G- প্রসেসর। 8GB RAM এবং 512GB স্টোরেজ দেওয়া হয়েছে এই মডেলে। মডেলটির দাম রাখা হয়েছে 56,999 টাকা। (Port to Jio Offer)

Advertisement

Jio প্রিপেড গ্রাহকরাও সম্পূর্ণ বিনামূল্যে 20GB ডেটার জন্য আবেদন করতে পারবেন। এই জন্য স্মার্টফোনে My Jio অ্যাপ ইনস্টল থাকতে হবে। আপনার ফোনে এই অ্যাপ ইনস্টল না থাকলে Android গ্রাহকরা Play Store ও iOS গ্রাহকরা App Store থেকে এই অ্যাপ ডাউনলোড করে লগ ইন করুন।

My Jio অ্যাপে লাকি ড্রয়ের মাধ্যমে এই offer মাঝে মাঝেই দিয়ে থাকে। সেদিকে নজর রাখতে হবে। আর এমন আরো খবর পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।
Written By- Mukta Barai.

পরিবারের সকলের জন্য একটাই রিচার্জ প্ল্যান দিচ্ছে জিও, এক রিচার্জেই চলবে সবার।

Advertisement
Advertisement
8 thoughts on “জিও দিচ্ছে 100 GB ডেটা ও ১ বছরের ভ্যালিডিটি একদম ফ্রি, 1 টাকাও লাগবে না, কিভাবে পাবেন – Breaking Port to Jio Offer.”
  1. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement