Advertisement
Earn Money Online (অনলাইনে ঘরে বসে রোজগার)
Advertisement

যে কোনো বিষয়ে জানতে চাইলেই এক ক্লিকে গুগলকে প্রশ্ন করলেই, সঙ্গে সঙ্গে চোখের সামনে উত্তর পেয়ে যাবেন। আর সেই সুযোগের অনলাইনে বা Earn Money Online এর মাধ্যমে প্রচুর টাকা রোজগার করতে পারবেন। হাতে রয়েছে মুঠো ফোন, আর রয়েছে ইন্টারনেট, আর একটু বুদ্ধি খাটিয়েই নিজের ইনকামের রাস্তা নিরাপদে বের করার সহজ উপায় শিখে নিন।

Advertisement

Earn Money Online : আয় করুন ঘরে বসেই, সময় দিন কয়েক মিনিট, আর পকেট ভর্তি করুন।

ডিজিটালাইজেশনের যুগে সবকিছুই এখন অনলাইন। কেনাকাটা থেকে শুরু করে পড়াশোনা, সরকারি পরিষেবা থেকে শুরু করে স্কলারশিপ এর আবেদন, ইলেকট্রিক বিল, ফোনের বিল, গ্যাসের পেমেন্ট থেকে শুরু করে বিভিন্ন ধরনের পেমেন্ট করা, রাজ্যের খবর থেকে দেশ তথা বিশ্বের খবর, রাজনীতি, বিজ্ঞান, খেলাধুলো, টেক নিউজ, সাহিত্য সংস্কৃতি, ছবি, ভিডিও, তথ্য, সবকিছুই এখন অনলাইনের কল্যাণে হাতের মুঠোয়।

অতিমারির কারনে পড়ুয়ারা প্রায় অনলাইন নির্ভর হয়ে গিয়েছেন। পড়াশোনার যে কোনো বিষয়ে জানতে চাইলে অনলাইনে সেই প্রশ্নের উত্তর দেখে নেওয়ার চেষ্টা করছেন। আর এর মাধ্যমেই পড়ুয়ারা শুরু করে দিতে পারবেন উপার্জন। Earn Money Online প্লাটফর্ম এখন পরিচিত, তবে বিশ্বস্ত মাধ্যম পাওয়া কঠিন। তবে এই উপায়ে সহজেই রোজগার করতে পারবেন।

Advertisement

হ্যাঁ, একদিকে যেমন ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বিষয়ে জানার জন্য উত্তরের খোঁজ করছেন অনলাইনে, ঠিক তেমনি সেই সমস্ত উত্তর দিয়ে ঘরে বসে (Earn Money Online) প্রতি মাসে প্রায় ৯০০০ টাকা আয় করতে পারেন যে কেউ। এক্ষেত্রে ছাত্র-ছাত্রীরাও পড়াশোনার পাশাপাশি অনলাইনে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে মাসে একটা মোটা টাকা উপার্জন করতে পারেন।

শুধু ছাত্র-ছাত্রীরাই নয়, বেকার, গৃহিণী, চাকরিজীবী, অবসর প্রাপ্ত যে কোনো ব্যক্তি ঘরে বসে হাতের মোবাইল ফোনের মাধ্যমে নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে অনলাইনে নির্দিষ্ট কোনো বিষয়ের প্রশ্নের উত্তর দিতে পারলেই প্রতিদিন ভালো টাকা উপার্জন করতে পারবেন। কিভাবে শুরু করবেন, স্টেপ বাই স্টেপ দেখে নিন।

EK24 News

Earn Money Online এর জন্য বিরাট জ্ঞান না থাকলেও চলবে। প্রয়োজন হলে উত্তর দেওয়ার আগে সংশ্লিষ্ট বিষয়ের বই এর সাহায্য নিতে পারবেন। এর জন্য একটি নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে রেজিস্টার করতে হবে। তারপর সেখানে অনলাইনে যে বিষয়ের উপর দক্ষতা রয়েছে, তার উপরে প্রশ্নের উত্তর দিলে টাকা পাবেন। ১০০ টাকা থেকে শুরু করে ১৮০ টাকা পর্যন্ত প্রতিটি প্রশ্নের উত্তর হিসেবে পেয়ে যাবেন। সেক্ষেত্রে প্রতিদিন দুটো করে প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই মাসে প্রায় ৯০০০ টাকা উপার্জন (Earn Money Online) করা সম্ভব। এবার দেখে নেওয়া যাক, কোন ওয়েবসাইটে, কিভাবে রেজিস্টার করতে হবে:

Advertisement

ডিসেম্বর থেকে এয়ারটেল গ্রাহকদের খরচ বাড়লো, আগের প্ল্যান সব বাতিল। নুন্যতম রিচার্জ কত?

Earn Money Online কিভাবে শুরু করবেন?
১. এর জন্য Cheggindia-র অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। https://www.cheggindia.com ওয়েবসাইটে যেতে হবে।
২. এরপর Home পেজে থাকা Menu Bar অপশনে যেতে হবে।
৩. মেনু বার অপশনে গিয়ে Earn অপশনটি নিতে হবে এবং সেখানে Earn অপশনের মধ্যে Experts Sign Up অপশনটি বেছে নিতে হবে।

৪. তারপর সেখানে নতুন ওয়েব পেজ আসবে। সেখানে Email Address- এর মাধ্যমে Sign Up করতে হবে।
৫. Sign Up পদ্ধতি শেষ হলেই আপনার টেস্ট নেওয়ার জন্য ১২টি প্রশ্ন করা হবে। সেই ১২ টি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। তবে এক্ষেত্রে প্রথমে ভুল হলেও অসুবিধে নেই। বইয়ের সাহায্য নিতে পারবেন। কিন্তু মনে রাখতে হবে, প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য দুটি করে সুযোগ পাবেন।

জনধন একাউন্ট থাকলেই 10 হাজার টাকা মিলবে, সাথে 9 টিরও বেশি সুবিধা দেওয়া হবে।

৬. এরপর আপনার Guideline টেস্ট নেওয়া হবে। গাইডলাইন টেস্টে উত্তীর্ণ হয়ে গেলেই আপনার সম্পূর্ণ Verification প্রক্রিয়া সম্পন্ন হবে। তারপরেই আপনি অনলাইনে প্রশ্নের উত্তর দিয়ে ইনকাম করতে পারবেন।
Written by Rajib Ghosh.

Advertisement

অনলাইনে রেজিস্টার করতে এখানে ক্লিক করুন

Advertisement
Advertisement
2 thoughts on “Earn Money Online – প্রতিদিন সহজ প্রশ্নের উত্তর দিয়ে অনলাইনে 500 টাকা রোজগার করুন, ছাত্র, বেকার, গৃহিণী সবাই পারবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement