Google Opinion Rewards – ঘরে বসে গুগলের কাজ করে ডলারে ইনকাম করুন, লাগবে না কোনও YouTube Channel, Website বা Subscriber.

বাড়িতে বেকার বসে না থেকে অনলাইনে কাজ করার সুযোগ নিতে পারেন। আর সেই সুযোগ করে দিচ্ছে গুগলের প্রোগ্রাম Google Opinion Rewards. সারাদিন মোবাইলে স্যোশাল মিডিয়ায় মুখ না ডুবিয়ে, একবার এই কাজ করে দেখতে পারেন।

Advertisement

বিশ্ব এখন হাতের মুঠোয়। যে কোনো খবর বা তথ্য এক নিমেষে জেনে নেওয়া যায় হাতের মুঠোফোনের মাধ্যমে। প্রযুক্তির দৌলতে অধিকাংশ প্রয়োজনীয় কাজ করার জন্য আর বাড়ির বাইরে বেরোনোর প্রয়োজন নেই। হাতের মুঠোফোনটি অন করলেই সমস্ত কাজ এক লহমায় করে নেওয়া সম্ভব। যা জানতে চান সার্চ ইঞ্জিনে গিয়ে ক্লিক করলেই চোখের সামনে তথ্যের তালিকা দেখতে পাবেন। মাধ্যম ইন্টারনেট, আর সবকিছু চোখের সামনে যে তুলে ধরছে সেই সার্চ ইঞ্জিনটির নাম গুগল Google.

Advertisement

এবার শুধু প্রয়োজনীয় কাজ করা নয়, ঘরে বসে টাকা উপার্জন করতে চাইলে তার সুযোগ করে দিচ্ছে গুগল। বাড়ির বাইরে নিয়ম মেনে অফিস যাওয়ার দরকার নেই। আপনার সুবিধা মত সময়ে ঘরে বসেই ভাল টাকা উপার্জন (Online Earn Money) করতে পারেন। তৈরি করতে হবে না কোনো ইউটিউব চ্যানেল Youtube Channel, ওয়েবসাইট Website বা ফেসবুক পেজ Facebook Page.

এগুলো ছাড়াই গুগল ঘরে বসে মোটা টাকা আয় করার সুযোগ করে দিচ্ছে। এবার কোন পদ্ধতিতে সেটা করা সম্ভব বিস্তারিত জেনে নেওয়া যাক।
যে অ্যাপের মাধ্যমে টাকা উপার্জন করার সুবিধা পাওয়া যায়, সেই অ্যাপটির নাম হলো Google Opinion Rewards
গুগল প্লে স্টোরে এই Google Opinion Rewards অ্যাপটি পাওয়া যায়।

আপনার স্মার্টফোনে Google Opinion Rewards অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। তারপরে অ্যাপ এর নির্দেশ মত কাজ করলে আপনি টাকা উপার্জন করতে পারবেন। তবে যারা আইফোন ব্যবহার করে এই কাজটি করবেন তাদের টাকা পেপাল অ্যাকাউন্টে জমা হবে এবং অ্যান্ড্রয়েড ব্যবহার করবেন যারা তাদের টাকা গুগল প্লে অ্যাকাউন্টে জমা হবে।

Advertisement
Google Opinion Rewards

Google Opinion Rewards-এ কিভাবে কাজ করবেন:

প্রথমেই Google Play Store থেকে Google Opinion Rewards অ্যাপটি স্মার্টফোনে Install করে নিন।
অ্যাপটি চালু করার পরে আপনার একটি গুগল অ্যাকাউন্ট বেছে নিন।
গুগলের এই অ্যাপটি কিভাবে কাজ করে সেটা বোঝার জন্য একটি ডেমো সার্ভে দেওয়া হবে এবং একটি সমীক্ষা ফরম পূরণ করতে হবে।

Google Opinion Rewards App- এ যে ডেমো সার্ভে হবে সেটা থেকে কোনো টাকা দেওয়া হয় না। সেটা শুধুমাত্র অ্যাপটির কাজ সম্বন্ধে যাতে আপনি জানতে পারেন বা কিভাবে টাকা আয় করা সম্ভব সেটি বোঝানোর জন্যই প্রথমে এটা করা হয়।
এই অ্যাপটি মূলত কেনাকাটার ওপরে সার্ভে করে থাকে।

ATM থেকে টাকা তুলছেন? জরিমানা থেকে সাবধান।

সার্ভের কাজটি খুবই অল্প সময়ের এবং ছোট ছোট ভাবে করা যায়। আপনি যা আয় করতে পারবেন সপ্তাহের শেষে আপনার ওয়ালেটে গিয়ে জমা হবে।
সেখান থেকে ব্যালেন্স নিয়ে আপনি খরচ করতে পারবেন।
অনলাইন পদ্ধতিতে এরকম সার্ভে করে টাকা উপার্জন করা যায়। বিভিন্ন ধরনের অ্যাপ বা ওয়েবসাইট রয়েছে যেখানে অনলাইনে সার্ভে ফরম পূরণ করে সপ্তাহের শেষে টাকা ইনকাম করা সম্ভব।
Written by Rajib Ghosh.

একদম বিনামূল্যে নেট ও কেবল টিভি কানেকশন দিচ্ছে Jio, ফ্রিতে যত খুশি ডেটা ব্যাবহার করুন, টিভি, ওয়েবসিরিজ

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment