Advertisement
Lottery Lucky Number with zodiac sign (রাশি অনুযায়ী লটারির লাকি নাম্বার)
Advertisement

লটারি জেতা ভাগ্যের খেলা। তবে কিছু পদ্ধতি মেনে আর আপনার জন্য কোন সংখ্যা শুভ, এই নিয়ম গুলো মেনে চললে সেই ভাগ্যকে সুপ্রসন্ন করা যায়। আর ভাগ্যের উপর যদি কিছুটা নিয়ন্ত্রন না ই থাকতো, তবে জ্যোতিষশাস্ত্র কিম্বা গননাবিদ্যা বলে কিছু থাকতো না। তাই এই দুই বিদ্যার মেলবন্ধনে যদি আপনি লটারি কাটেন তবে, অনেকের থেকে কিছুটা হলেও এগিয়ে থাকেবেন। তবে সবকিছুর মূলে মনে রাখবেন, লটারি জেতার নির্দিষ্ট কোনও কৌশল নেই, আর একে নেশায় পরিনত করবেন না।

Advertisement

রাশি অনুযায়ী কিভাবে লটারি কাটবেন?

মেষঃ
মেষের অধিপতি হলো মঙ্গল। মঙ্গলের সংখ্যা ৯। আর প্রথম ঘর অনুযায়ী সংখ্যা ১। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৯ ও ১। ৯+১= ১০, ১+০= ১, অর্থাৎ ৯ ও ১ আপনার জন্য শুভ। আবার ২০২২ সালের জন্য ৬ সংখ্যাটি আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ৬, ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন।
মেষ রাশির জাতকেরা মঙ্গল বারে ৯, ১৮ কিম্বা ২৭ তারিখে মনে মনে ‘ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ, ওঁ হৃং মঙ্গলায় নমঃ’ মন্ত্র জপ করে  ১,৬,৯ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে বিষ্ণু মন্দিরে পুজো দিন।

বৃষঃ
বৃষের অধিপতি হলো শুক্র। শুক্রের সংখ্যা ৬। আর ঘর অনুযায়ী সংখ্যা ২। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৬ ও ২। ৬+২= ৮, অর্থাৎ ৬, ২, ৮ আপনার জন্য শুভ। আবার ২০২২ সালের জন্য ৭ সংখ্যাটি আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ২, ৬, ৭ ও ৮ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন।
বৃষ রাশির জাতকেরা শুক্রবারে ৭, ১১ তারিখে মনে মনে ‘ওঁ হ্রীং শ্রীং শুক্রায় নমঃ, ওঁ হ্রীং দুর্গে দুর্গে রক্ষণিঃ স্বাহা’ মন্ত্র জপ করে  ২, ৬, ৭ ও ৮ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে মা দক্ষিণাকালীর মন্দিরে পুজো দিন।

Advertisement

মিথুনঃ
মিথুনের অধিপতি হলো বুধ। বুধের সংখ্যা ৫। আর প্রথম ঘর অনুযায়ী সংখ্যা ৩। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৩ ও ৫। ৫+৩= ৮, অর্থাৎ ৩ ও ৫, ৮ আপনার জন্য শুভ। ৩৩, ১১, ৪৪ ইত্যাদি ধরনের ডাবল সংখ্যাও মিথুন জাতকদের জন্য শুভ। তাই যে নম্বরে ৩, ৫, ৮, ৩৩, ১১, ৪৪  পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। মেষ রাশির জাতকেরা বুধ বারে ৫, ১৪ কিম্বা ২৩ তারিখে মনে মনে ‘ওঁ ঐং স্ত্রীং শ্রীং বুধায় নমঃ ওঁ হরি ওঁ শিবায় নমঃ, ’ মন্ত্র জপ করে  ৩, ৫, ৮, ৩৩, ১১, ৪৪  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে বিষ্ণু মন্দিরে পুজো দিন।

কর্কটঃ
কর্কটের অধিপতি হলো চন্দ্র। বুধের সংখ্যা ২। আর প্রথম ঘর অনুযায়ী সংখ্যা ৪। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ২ ও ৪। ২+৮= ৬, অর্থাৎ ২ ও ৪, ৬ আপনার জন্য শুভ। ২৫ ও ১৮ ইত্যাদি ধরনের ডাবল সংখ্যাও কর্কট জাতকদের জন্য শুভ। তাই যে নম্বরে ২, ৪, ৬, ২৫, ১৮ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। কর্কট রাশির জাতকেরা সোমবারে ২, ১০, ২০ কিম্বা ১৯ তারিখে মনে মনে ‘ওঁ ক্লীং সোমায় নমঃ, ওঁ নমো নারায়ণ নমঃ’, মন্ত্র জপ করে ২, ৪, ৬, ২৫, ১৮ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে শ্রী সূর্যদেবকে লাল ফুল অর্ঘ্য দিন।

EK24 News

সিংহঃ
আপনার রাশি সিংহ হলে ১, ৩, ৬, ও ৯ এই সংখ্যাগুলি আপনার শুভ সংখ্যা। তাই এই সংখ্যাগুলি থাকলে সেই নম্বর গুলো বেছে নিন। আপনি যেকোনো দিন দিনের বেলায়, সূর্যের উপস্থিতিতে, টিকিট কাটতে পারেন। প্রতিদিন ভগবান শ্রী সূর্যদেবকে লাল ফুল অর্ঘ্য দিন। ভাগ্য সুপ্রসন্ন হলে জপ মন্ত্র- ‘ওঁ হ্রীং হ্রীং সূর্যায় নমঃ’ জপ করুন।

Advertisement

কন্যাঃ
আপনার রাশি কন্যা হলে ৬ হল কন্যা রাশির ঘর। ৩, ৫, ৬ ও ৮ হলো আপনার শুভ সংখ্যা। তাই লটারি কাটার সময়ে এই সংখ্যাগুলিকে ব্যবহার করুন। পারলে সোম বার টিকিট কাটবেন। ভাগ্য সুপ্রসন্ন করতে, ভগবান নারায়ণের নিত্য পুজো দিন। সম্ভব হলে প্রত্যেক পূর্ণিমায় শিব মন্দিরে পায়েস ভোগ দিন। জপ মন্ত্র- ‘ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ’, এই মন্ত্র উচ্চারন করে টিকিট কাটুন।

তুলাঃ
তুলার অধিপতি হলো শুক্র। বুধের সংখ্যা ৩। আর ঘর অনুযায়ী সংখ্যা ৫। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৩ ও ৫। ৫+৩= ৮, অর্থাৎ ৩ ও ৫, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ৩, ৫, ৮, ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। তুলা রাশির জাতকেরা শুক্র বারে ৬, ১৫ কিম্বা ২৪ তারিখে মনে মনে ‘ওঁ ঐং স্ত্রীং শ্রীং শুক্রায় নমঃ ওঁ ভগবতে বাসুদেবায় নমঃ,’ মন্ত্র জপ করে ৩, ৫, ৮, ৯ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে শিব মন্দিরে পায়েস ভোগ দিন।

আরও পড়ুন, বাড়িতে বসেই স্বল্প পুঁজির ব্যবসা। মাসে আয় 1 লাখ টাকা।

বৃশ্চিকঃ
বৃশ্চিকের অধিপতি হলো মঙ্গল। মঙ্গলের সংখ্যা ৯। আর ঘর অনুযায়ী সংখ্যা ৮। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৯ ও ৮। ১, ২, ৩, ৬, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ২, ৩, ৬, ৮ ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। মেষ রাশির জাতকেরা মঙ্গল বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ হ্রীং শ্রীং মঙ্গলায় নমঃ নমঃ শিবায়’ মন্ত্র জপ করে  ১, ২, ৩, ৬, ৮ ও ৯  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে প্রত্যেক মঙ্গলবার হনুমান চাল্লিশা পাঠ করুন।

Advertisement

ধনুঃ
ধনু রাশি বৃহস্পতির জাতক। এর গৃহ হল ৯ সংখ্যা। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ১, ৩, ৫ ও ৯। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ৮। ১, ৩, ৫ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ৩, ৫, ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। ধনু রাশির জাতকেরা বৃহস্পতি বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ ক্রীং বৃহস্পতয়ে নমঃ’ মন্ত্র জপ করে  ১, ৩, ৫ ও ৯  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে ভগবান হনুমানজীর পুজো করুন ও বাবাকে লাড্ডু ভোগ দিন।

মকরঃ
মকর রাশি শনির জাতক। এর গৃহ হল ১০ সংখ্যা। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ২, ৫, ৬, ৮ ও ৯। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ১০। ২, ৫, ৬, ৮ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ২, ৫, ৬, ৮ ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। মকর রাশির জাতকেরা শনি বারে ৯, ৮,১৭ কিম্বা ২৬ তারিখে মনে মনে ‘ওঁ নৃং নৃং নৃং নৃসিংহায় নমঃ ও ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্র জপ করে  ২, ৫, ৬, ৮ ও ৯  সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে শনিবার নিরামিষ আহার করুন।

কুম্ভঃ

Advertisement

কুম্ভ রাশি শনির জাতক। এর গৃহ হল ১১ সংখ্যা। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ । সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ১০। ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। কুম্ভ রাশির জাতকেরা শনি বারে ৯, ৮,১৭ কিম্বা ২৬ তারিখে মনে মনে ‘হৌং শ্রীং ক্লীং ধনধান্য সমৃদ্ধিং দেহি দাপা স্বহাঃ (কুবের দেবতার উদ্দেশ্যে) এবং ওঁ ঐং হ্রীং শ্রীং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্র জপ করে  ২, ৫, ৬, ৮ ও ৯, ১১ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে শনিবার নিরামিষ আহার করুন।

রেশন কার্ডে মাত্র 100 টাকাতেই মিলবে সারামাসের মুদিখানা বাজার, চাল, ডাল, তেল, নুন সব দেবে সরকার।

মীনঃ
মীন রাশি বৃহস্পতির জাতক। রাশি অনুযায়ী সংখ্যা ১২। এই ঘরের শুভ সংখ্যাগুলি হল ১, ৩, ৫ ও ৯। সুতরাং গ্রহ অনুযায়ী আপনার শুভ সংখ্যা ৫ ও ৮। ১, ৩, ৫ ও ৯ আপনার জন্য শুভ। তাই যে নম্বরে ১, ৩, ৫, ও ৯ পাবেন, সেই নম্বরটি আপনি অবশ্যই নেবেন। পারলে সেই সংখ্যার পুরো সিরিজ ধরে কিনুন। মীন রাশির জাতকেরা বৃহস্পতি বারে ৩, ১২, ২১ কিম্বা ৩০ তারিখে মনে মনে ‘ওঁ ক্রীং বৃহস্পতয়ে নমঃ’ মন্ত্র জপ করে  ১, ৩, ৫ ও ৯ সংখ্যা বিশিষ্ট লটারি কাটুন। ভাগ্য সুপ্রসন্ন হলে, মা দক্ষিণাকালীর পূজা করুন ও মাকে লাল ফুলের মালা চড়ান।

1 টাকার এই স্পেশাল পুরনো কয়েন বিক্রয় করে হয়ে যান কোটিপতি।

মনে রাখবেন এই সমস্ত নিয়ম শাস্ত্রের কথা। তাই বিশ্বাস করা আপনার ব্যাক্তিগত ব্যাপার। মনে রাখবেন বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর। আপনি যে রাশির জাতক সেই নিয়মে লটারি টিকিট কাটুন, ভাগ্য সুপ্রসন্ন হলে একটি লটারি টিকিটেই আপনার জীবন বদলে দিতে পারে। এই রকম আরও খবর পেতে EK24 News এর সঙ্গে থাকুন। কোনও প্রশ্ন বা মতামত থাকলে নিচে কমেন্ট করুন।
প্রতিবেদক, বকলম।

Advertisement
Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement