Advertisement
Kolkata Fatafat Lucky Number
Advertisement

অনলাইনে বাজি ধরে প্রাইজ জেতার টিপস – Kolkata Fatafat Lucky Number

সাট্টা বাজারে এবার লিগ্যাল ভাবে অনলাইনে বাজি ধরার খেলা এসেছে, যার অন্যতম কলকাতা ফটাফট (Kolkata Fatafat Lucky Number)। কিভাবে এই খেলা হয়, কি কৌশলে আপনি জিততে পারেন, জানুন বিস্তারিত। তবে মনে রাখবেন EK24 News বাজি ধরার খেলাকে সমর্থন বা অনুপ্রেরনা দেয়না, এতে আপনার আর্থিক ক্ষতি হতে পারে, এবং নেশায় পরিনত হতে পারে।

Advertisement

সাট্টা মটকার নাম অনেকেই শুনেছেন। কলকাতা সহ বিভিন্ন জেলা শহরের অলিগলিতে সাট্টা মটকা খেলার রমরমা ছিল একটা সময়। লটারির মত অনেকটা ভাগ্যের খেলা হলেও এখানে অনেকটা সতর্ক হয়ে খেলতে হত। সেই সময় প্রযুক্তি ছিল না। অনলাইন ব্যবস্থা না থাকায় বুকিরা সাট্টার প্যাড লিখত। সেখানেই হাতে-কলমে বাজি ধরা হতো। ভাগ্যের বাজি।

কপাল সাথ দিলে কেল্লাফতে। আর তা না হলে ফের চেষ্টা। সাট্টা খেলায় বেশিরভাগ ক্ষেত্রেই সর্বস্বান্ত হয়েছেন অনেকেই। তার কারণ মূলত নিম্ন মধ্যবিত্ত, গরিব শ্রেণীর মানুষ যারা জীবনে বেঁচে থাকার জন্য সদা সর্বদা লড়াই চালাচ্ছেন, তারা একটু সুখের আশায় এই সাট্টার খেলা খেলতে যেতেন। এখন আর কোনো অলিগলিতে সাট্টা দেখা যায় না। সময় বদলেছে।

Advertisement

প্রযুক্তির অগ্রগতির কারণে অনলাইন লটারি (Online Lottery) এসে গিয়েছে। অনেকেই প্রথাগত লটারিতে টিকিট ক্রয় করেন। যাদের লটারির টিকিট কেনার অভ্যাস রয়েছে, তারা অনলাইন লটারিতেও নিজের ভাগ্যকে একবার দেখে নেওয়ার চেষ্টা করেন। আর এই নিয়েই আজকের প্রতিবেদন।

আরও পড়ুন, ডিয়ার লটারি জেতার নিনজা টেকনিক

সাট্টা মটকার আদলেই এক নতুন ধরনের লটারি খেলা জনপ্রিয়তা পেতে শুরু করেছে। আর যখনই ভাগ্যের খেলা বলে কোনো কিছু আসবে, মানুষের আগ্রহ সেখানে থাকবেই। সবাই একবার পরীক্ষা করে দেখতে চান যদি নিজের ভাগ্য সহায় থাকে, তাহলে হয়তো কষ্টের জীবন থেকে একটু সুখের মুখ দেখতে পারবেন। এই খেলার নাম কলকাতা ফটাফট Kolkata Fatafat.

EK24 News

প্রথাগত লটারিতেও যেমন একটা ঝুঁকি থাকে, টিকিট কাটলেই পুরস্কার জেতার গ্যারান্টি নেই। ঠিক সেরকম ভাবেই কলকাতা ফটাফট KFF খেলাতেও যথেষ্ট ঝুঁকি (Kolkata Fatafat) রয়েছে।
এই মুহূর্তে যে সমস্ত অনলাইন সাট্টা খেলা হয়, তারমধ্যে অন্যতম জনপ্রিয় কলকাতা ফটাফট (Kolkata Fatafat Lucky Number).

Advertisement

যে সমস্ত মধ্যবিত্ত, নিম্নবিত্ত এবং দরিদ্র শ্রেণীর মানুষেরা প্রতিদিন জীবন যাপনের জন্য লড়াই সংগ্রাম করছেন, তারা নিজেদের অনেক আশা পূরণ করার জন্য চেষ্টা করেও হয়তো কোনো ভাবে সম্ভব হচ্ছে না। মূলত সেই মানুষেরাই স্বপ্ন পূরণের জন্য সাট্টা মটকার এই অনলাইন লটারি Kolkata Fatafat নিয়মিত খেলছেন। জানা যাচ্ছে, প্রায় প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ এই কলকাতা ফটাফট (Kolkata Fatafat Lucky Number) খেলেন।

ভাগ্যের পরীক্ষায় যদি আপনিও আগ্রহী হন তাহলে একবার কলকাতা ফটাফট (Kolkata Fatafat Lucky Number) খেলে দেখতে পারেন।
তবে মনে রাখতে হবে, এর আগেও বলা হয়েছে, সাট্টা খেলতে গিয়ে প্রচুর মানুষ সর্বশ্রান্ত হয়েছেন। কষ্ট করে উপার্জন করা টাকা লোভে পড়ে কখনোই এই ধরনের অনলাইন লটারিতে সর্বস্ব দিয়ে দেবেন না। পরীক্ষা করে দেখার জন্য যেটুকু সম্ভব সেভাবেই সতর্ক হয়ে খেলতে পারেন কলকাতা ফটাফট। পূজো বা বিভিন্ন অনুষ্ঠানের সময় এই খেলার চাহিদা বহুগুণ বেড়ে যায়।

Kolkata Fatafat খেলার জন্য 18 বছর থেকে 70 বছর বয়সী সমস্ত ব্যক্তি অংশগ্রহণ করতে পারেন। এবার কলকাতা ফটাফটে কিছু পদ্ধতি (Kolkata Fatafat Lucky Number) জেনে নেওয়া যাক। খেলার আগে এর নিয়মকানুন একবার দেখে নিন।
কলকাতা ফটাফট এর তিনটি ধরন হচ্ছে সিঙ্গেল, জোড়ি আর পাত্তি।
বিভিন্ন ধরনের বাজি রয়েছে এই খেলায়। কোনো কোনো ক্ষেত্রে খেলায় 8 টি বাজি হয়। আবার কখনো 4 টি বাজিও হয়। সঠিক নম্বর ধরে বের করতে পারলেই দারুণ পুরস্কার পেয়ে যাবেন।

Advertisement

কিভাবে কলকাতা (FF) ফটাফট খেলা হয়?
Kolkata Fatafat খেলার কিছু পদ্ধতি (Kolkata Fatafat) রয়েছে। বুকির কাছে আপনাকে বাজি ধরতে হবে। 0 থেকে 9 সংখ্যার মধ্যে যেকোনো একটি সংখ্যা বেছে নিতে হবে। এরপর হাতে লেখা একটি স্লিপে আপনার সেই পছন্দ করা নম্বরটি দিতে হবে। যদি আপনি জিততে পারেন তারপরেই বুকির সঙ্গে যোগাযোগ করুন।

আরও পড়ুন, লটারি জেতার উপায় ও গোপন পদ্ধতি, এই নতুন নিয়মে লটারি কাটলেই পুরষ্কার নিশ্চিত.

সপ্তাহে 7 দিন কলকাতা ফটাফট খেলা হয়। খেলা জেতার পরে বুকির সঙ্গে যোগাযোগ করে আপনি আপনার টাকা নিয়ে নিতে পারবেন। সপ্তাহে 7 দিনের মধ্যে রবিবার কলকাতা ফটাফটে 4 রাউন্ড খেলা হয়।
দিনে Kolkata FF খেলার ফলাফল 8 বার ঘোষণা করা হয়। সকাল থেকে রাত পর্যন্ত। আপনি কলকাতা ফটাফটের Official Website-এ রেজাল্ট দেখতে পারবেন।

এবার দেখা যাক, Kolkata FF- তে কোন সময় কোন বাজি হতে পারে?
প্রথম বাজি: সকাল 10.30 মিনিট
দ্বিতীয় বাজি: সকাল 11.30 মিনিট
তৃতীয় বাজি: দুপুর 1 টা
চতুর্থ বাজি: দুপুর 2.30 মিনিট

Advertisement

পঞ্চম বাজি: বিকেল 4 টে
ষষ্ঠ বাজি: সন্ধ্যা 5.30 মিনিট
সপ্তম বাজি: রাত 7 টা
অষ্টম বাজি: রাত 8.30 মিনিট
Online Lottery Kolkata Fatafat খেলার সময় মনে রাখতে হবে ভাগ্যের খেলা এটি। খেলায় যথেষ্ট ঝুঁকি রয়েছে। ফলে সতর্কতার সঙ্গে খেলতে হবে।
Written By Rajib Ghosh.

মাত্র ২ টাকার পুরাতন কয়েনের বিনিময়ে পেয়ে যান ৫ লাখ টাকা !!! অনলাইনে বিক্রয় করার সঠিক

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement