Advertisement
কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি 2022 (Kolkata Metro Rail Recruitment 2022)
Advertisement

মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

এই মুহুর্তে চাকরী প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ। কলকাতায় বসে কেন্দ্রীয় সরকারী চাকরী। স্থায়ী পদে কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হল। পদের বিবরণ, বেতন, যোগ্যতা, আবেদন প্রক্রিয়া, প্রভৃতি নিয়ে রইলো বিস্তারিত বিবরণ।

Advertisement

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি 2022
ভারতের সর্ববৃহৎ জনসংযোগ মাধ্যম হিসেবে পরিচিত ভারতীয় রেল ব্যবস্থা। রেলের নিরন্তর পরিষেবার ফলে সারা ভারতের মধ্যে যোগাযোগ ব্যবস্থা অটুট ফলে মুহূর্তের মধ্যে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে যায় মুহূর্তের মধ্যে।

ভারতীয় রেলের মধ্যে মেট্রো রেল পরিষেবাও দারুণভাবে সাধারণ মানুষের যাতায়াতের উপকারে আসে। অল্প সময়ে যানজট হীন পরিস্থিতির মধ্যে প্রত্যেক যাত্রীকে তাদের গন্তব্যস্থলে নিরাপদে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে ভারতীয় মেট্রোরেল। আর সেই জনপ্রিয় কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।

Advertisement

সম্প্রতি শিয়ালদাতে কলকাতা মেট্রো নতুন স্টেশন চালু হয়েছে। এই নিয়ে উন্মাদনার ছড়িয়েছিল কলকাতার বাসীদের মধ্যে। বিপুল সংখ্যক জনগণকে পরিষেবা সঠিকভাবে পৌঁছে দিতে প্রয়োজন হয় প্রচুর কর্মীর। সেই কারনে কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তির কতা ঘোষণা করেছে মেট্রো রেল কতৃপক্ষ।

কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড এর তরফ থেকে বেরোনো নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কলকাতা মেট্রো রেলের অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা নিয়ে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিই বিশদে।

EK24 News

কলকাতা মেট্রোর তরফ থেকে এই পদে শূন্য পদ এর কথা বলা হয়েছে।
সংশ্লিষ্ট দপ্তরে কাজের অভিজ্ঞতা যাদের থাকবে, তারা এখানে আবেদন করতে পারবেন। ক্ষেত্রে বয়স সীমা 55 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসেব করে নিতে হবে ১লা জুন, 2022 এর হিসেবে। এই পদে আবেদনের শেষ তারিখ হল ১৫ই সেপ্টেম্বর, 2022.

Advertisement

আরও পড়ুন, দুয়ারে সরকার ক্যাম্পেই হবে সরকারি চাকরি। আবেদন করবেন কিভাবে?

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ও নিয়োগ পদ্ধতি
এক্ষেত্রে অফলাইনে এর মাধ্যমে আবেদন করতে হবে। নিজের সমস্ত গুরুত্বপূর্ণ নথি এবং বায়ো ডাটা তৈরি করে নিতে হবে। সংশ্লিষ্ট ঠিকানায় আপনাকে পাঠিয়ে দিতে হবে এই সমস্ত ডকুমেন্ট।

দানপত্র যে ঠিকানায় পাঠাবে সেই ঠিকানাটি দিয়ে দেওয়া হল। To, The Managing Director, Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhavan, HRBC Office Compound, Munshi Prem chand Sarani, Kolkata-700021.

এমন আরো নিয়োগের বিজ্ঞপ্তি পেতে আমাদের পেজটি ফলো করতে ভুলবেন না। প্রতিবেদনটি পড়ার জন্য ধন্যবাদ। Written by Mukta Barai.

Advertisement

সরকারী কৃষি ব্যাংকে কর্মী নিয়োগ, প্রচুর শূন্যপদ, মাধ্যমিক থেকে গ্রাজুয়েট সবাই করুন আবেদন।

Advertisement
Advertisement
6 thoughts on “কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি 2022, উচ্চ বেতনে কেন্দ্রীয় সরকারী চাকরীর সুযোগ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement