Advertisement
Swami Vivekananda Scholarship Amount
Advertisement

কারা কারা পেলো Swami Vivekananda Scholarship Amount, নিজের নাম চেক করুন

যারা স্বামী বিবেকানন্দ স্কলারশিপ (Swami Vivekananda Scholarship Amount) এর জন্য আবেদন করেছেন, তাদের জন্য গুরুত্বপূর্ণ আপডেট রয়েছে। উচ্চ শিক্ষা নেওয়ার জন্য বহু ছাত্র-ছাত্রী এই স্কলারশিপে আবেদন করে থাকেন। এই আবেদন পত্র Sanctioned হয়ে গেলেই সেই পড়ুয়াদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা দিয়ে দেওয়া হয়। যাতে তারা পরবর্তী শিক্ষা গ্রহণের ক্ষেত্রে আর্থিকভাবে কোনো সমস্যায় না পড়েন।

Advertisement

এবার জেনে নেওয়া যাক, স্বামী বিবেকানন্দ স্কলারশিপের নতুন আপডেট সম্পর্কে বিস্তারিতভাবে। বহু ছাত্র-ছাত্রী এই স্কলারশিপের টাকা নেওয়ার জন্য আবেদন করেছেন। তাদের অনেকের আবেদন পত্র অ্যাপ্রুভ হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত জানা (Swami Vivekananda Scholarship Amount) যায়নি, সেই আবেদনটি Sanction হলো কিনা।

যে সমস্ত ছাত্র-ছাত্রীরা Swami Vivekananda Scholarship- এর জন্য আবেদন করেছেন, তারা ভাবছেন তাদের আবেদন পত্র এখনো পর্যন্ত Sanction হয়েছে কিনা? আদৌ তাদের আবেদন পত্র Sanctioned হবে? আবেদনপত্র Approved হয়ে যাওয়ার পর টাকা কি আদৌ পাওয়া যাবে? এই ধরনের একাধিক প্রশ্ন সেই পড়ুয়াদের মনে রয়েছে। এবার তাদের সেই প্রশ্নের জবাব দিতেই এই স্কলারশিপ (Swami Vivekananda Scholarship Amount) সম্বন্ধে আপডেট দেওয়া হলো।

Advertisement

21শে জুলাই থেকে স্বামী বিবেকানন্দ স্কলারশিপে বহু আবেদন পত্র অ্যাপ্রুভ (Swami Vivekananda Scholarship Amount) করে দেওয়া হয়েছে। বহু আবেদন Sanctioned হয়ে গিয়েছে এবং এই প্রক্রিয়া আরো কিছুদিন চলবে। সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের অ্যাকাউন্টে খুব শীঘ্রই টাকা ঢুকতে চলেছে। যদি আপনি এই স্কলারশিপের জন্য আবেদন করে থাকেন এবং আপনার আবেদনপত্র যদি অ্যাপ্রুভ অবস্থায় থাকে, তাহলে এক্ষুনি স্ট্যাটাস চেক করুন

 রাজ্যের পড়ুয়াদের মোবাইল কিনতে টাকা দেবেন মুখ্যমন্ত্রী, কিভাবে পাবেন দেখুন।

হয়তো আপনার আবেদনপত্র Sanctioned হয়ে গিয়েছে। আর আবেদন Sanction হয়ে গেলেই আপনার অ্যাকাউন্টে (Swami Vivekananda Scholarship Amount) টাকা দিয়ে দেওয়া হবে।
আবেদনপত্র Sanctioned হলে কতদিনের মধ্যে পড়ুয়ারা টাকা পেতে পারেন? সেক্ষেত্রে 15 দিন সময়ের মধ্যে সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের ব্যাংক অ্যাকাউন্টে স্বামী বিবেকানন্দ স্কলারশিপ এর টাকা ঢুকে যেতে পারে।

EK24 News

বদলে গেল মাধ্যমিক পরীক্ষার নিয়ম, এখনই না করলে পরীক্ষায় বসতে পারবে না।

স্কলারশিপ এর টাকা আপনার অ্যাকাউন্টে ঢুকে গেলে প্রথমেই মোবাইলে মেসেজ আসবে। সাধারণত যেদিন স্কলারশিপের টাকা পড়ুয়াদের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে পাঠানো হয়, তার 48 ঘন্টা সময়ের মধ্যেই সেই সমস্ত ছাত্র-ছাত্রীদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা (Swami Vivekananda Scholarship Amount) ঢুকে যায়। তবে যদি এই প্রক্রিয়ার মধ্যে মাঝখানে শনিবার বা রবিবার পড়ে, তাহলে আরো কয়েকটি দিন দেরি হতে পারে। তার কারণ এই দুটি দিনে ব্যাংকের কাজকর্ম সেই অর্থে হয় না।
Written by Rajib Ghosh.

Advertisement

CBSE Result 2022 – Click Here to see the result.

Advertisement
Advertisement
9 thoughts on “স্বামী বিবেকানন্দ স্কলারশীপ কারা পেল, কত টাকা পাবে, প্রথম লিস্টে নিজের নাম চেক করুন – Swami Vivekananda Scholarship Amount, Breaking News.”
  1. Advertisement
  2. If my application for this scholarship approved and sanctioned.. And when I will get my scholarship money

  3. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement