Jio Free Data – Jio দিচ্ছে সবাইকে 20GB ফ্রি ডেটা, কিভাবে চালু করবেন দেখুন।

Jio Free Data 20GB কিভাবে পাবেন, রইল Active করার Tricks.

Reliance Jio-র গ্রাহক সংখ্যা (Jio Free Data) ক্রমাগত কমেই চলেছে। বিগত কয়েক মাস ধরেই Jio-র গ্রাহক সংখ্যা কমছে। চলতি বছর এপ্রিলে জিওর গ্রাহক সংখ্যা 37.89 কোটি থেকে কমে 37.88 কোটি হয়েছে অর্থাৎ 1 লাখ সক্রিয় গ্রাহক হারিয়েছে Jio TRAI- এর রিপোর্ট বলছে, এই সময়ের মধ্যে 16 লাখ নতুন গ্রাহক জিও ব্যবহার শুরু করেছে।

Advertisement

তবে নতুন গ্রাহক সংখ্যা বাড়লেও সক্রিয় গ্রাহকের সংখ্যা ক্রমাগত কমছে জিওর।
আর সেই কারণেই নিত্য নতুন চমকদার অফার (Jio Free Data) নিয়ে আসছে Jio Airtel,BSNL,VI-এর থেকে এগিয়ে থাকতে নতুন ধরনের অফার নিয়ে আসতে চলেছে জিও। এই মুহূর্তে যে নতুন অফার নিয়ে এসেছে Jio সেটি হল সম্পূর্ণ বিনামূল্যে 20GB Data দেওয়া হবে।

Advertisement

এর জন্য গ্রাহককে এক পয়সা খরচ করতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যেই Jio Free Data 20GB অফার করছে জিও। তবে বেশ কিছু নিয়ম ধাপে ধাপে মেনে চলতে হবে। কি সেই নিয়ম? এক নজরে দেখে নেওয়া যাক।

Jio-র 20GB Free Data পেতে গেলে প্রথমে My Jio App মোবাইল ফোনে ইন্সটল থাকতে হবে। যদি তা না থাকে তাহলে Android ফোনের গ্রাহকরা Play Store থেকে এবং IOS গ্রাহকরা App Store থেকে এই My Jio App Install করে নেবেন। লাকি ড্র এর মাধ্যমে লাকি বিজেতাদের বেছে নেবে টেলিকম কোম্পানি (Jio Free Data)।

একেবারে ন্যূনতম পুঁজিতে শুরু করা এই ব্যবসা থেকে মাসে আয় করতে পারেন অন্তত 30 হাজার

15 ই জুলাই পর্যন্ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে। যেখান থেকে যারা সিলেক্ট হবেন, সেইসব ভাগ্যবান বিজেতাকে Jio বেছে নেবে তাদের অ্যাকাউন্টে Jio Free Data Free 20GB 4G Data ও বিভিন্ন অফার এক্টিভ করে দেওয়া হবে।

Advertisement

কিভাবে অংশ নেবেন এই প্রতিযোগিতায়?
প্রথমেই স্মার্টফোনে My Jio App Open করুন।
অ্যাপের হোমস্ক্রিনে লগইন করে স্ক্রোল ডাউন করলে Play & Win অপশন পাবেন।
এবার 20GB Lucky Draw অফার অপশনটি পাবেন।

এই অপশনটি Select করলে Participate Now অপশনটি পাবেন।
এখানে ক্লিক করার পরে একটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে।
এরপরেই আপনার রেজিস্ট্রেশন শেষ হয়ে যাবে।
Jio Free Data.

15 ই জুলাই বিজয়ীদের নাম ঘোষণা করবে রিলায়েন্স জিও। এছাড়া একমাস আনলিমিটেড রিচার্জ করলে ৩ জিবি ডেটা পাওয়া যায়। মাই জিও অ্যাপ থেকে কুপন কোড এক্টিভ করতে পারবেন।
Written by Rajib Ghosh.

Jio Airtel কে টক্কর দিতে টেলিকম ব্যাবসায় আদানি, টানা 2 বছর 5G ফ্রি দেবে নতুন সংস্থা।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment