Petrol pump dealership: পেট্রল পাম্প খুলতে চান? বিনামূল্যে টাকা, জমি ও লাইসেন্স দেবে রিলায়েন্স, অনলাইনে আবেদন।

Petrol pump dealership: রিলায়েন্সের সাথে যুক্ত হয়ে আপনি ও পেতে পারেন পেট্রোল পাম্পের মালিক হওয়ার সুযোগ!

করোনার পর থেকে দেশের অর্থনৈতিক অবস্থা ক্রমশ তলানিতে ঠেকেছে (Petrol pump dealership)। দেশে চাকরির হাহাকার। এই পরিস্থিতিতে অনেকেই ব্যাবসার দিকে ঝুঁকছে। কিন্তু পুঁজিও যে সবার কাছে এমন নয়!

Advertisement

কিন্তু রিলায়েন্স ইন্ডাস্ট্রি দিচ্ছে এক সুবর্ণ সুযোগ। তারা পেট্রোল পাম্প খুলে দেওয়ার ব্যবস্থা করছে। কিন্তু এবার সবার মনে প্রশ্ন আসবে এতো টাকা কোথা থেকে পাবে বা ডিলারশিপই পাবে কোথা থেকে। 

Advertisement

গোটা দেশ জুড়েই তৈরি হচ্ছে jio-BP এর ডিলারশিপের ব্যাবস্থা। এটি পেট্রোল পাম্পের ডিলারশিপ নেওয়ার ব্যাবস্থা একটি (Petrol pump dealership)।

আরও দেখুন – যে কোন চাকরিকেই পিছনে ফেলে দেবে এই ব্যবসা। পাবেন স্বল্প বিনিয়োগে বেশি মুনাফা।

রিলায়েন্সের সাথে জোট বেঁধেই BP এই কাজ করছে। ঐ কোম্পানির নাম Reliance- BP mobility limited। এখানে যিনি নেবেন তাকে যথোপযুক্ত ট্রেনিং দেওয়া হয়। কীভাবে প্রযু্ক্তির ব্যাবহার করে জ্বালানি CNG ব্যাবহার করতে পারবে এবং যেকোনো অবস্থাতে হ্যান্ডেল করতে পারবে (Petrol pump dealership)। এখান থেকে রিটেল আউটলেটের টেন্ডার পেয়ে যাবে।

আপনাকে কি করতে হবে?

কিন্তু পেট্রোল পাম্প খোলার আগে কিছু ব্যাবস্থা আপনাকে নিজেকেই করতে হবে। এই যেমন অন্যতম গুরুত্বপূর্ণ হলো জায়গা। হাইরোডের ধারে ৩০০০ বর্গমিটার জায়গা লাগে। সাধারণভাবে ১২০০ বর্গমিটার লাগে। তাই প্রাথমিক খরচ প্রায় ১ কোটি (Petrol pump dealership)। তবে টাকা বা জমি না থাকলেও চিন্তা নেই, বাছাই করা বেশ কিছু আগ্রহী ব্যাক্তিকে প্রতি বছর নিরবাচিত করা হয়, যাদের বিনা ইনভেস্ট এ এই ব্যাবসাটি করতে পারেন। তাই একবার আবেদন করে দেখতেই পারেন।

Advertisement

আবেদন পদ্ধতি

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে হোম পেজে গিয়ে https.//partners.jiobp.in// এই লিঙ্কে গিয়ে ক্লিক করলেই এক্সপ্রেশন অফ ইন্টারেস্ট রেজিস্ট্রেশন করে সাবমিট করতে হবে (Petrol pump dealership)। এবার আপনার কাজ থেকে একে একে নাম, রাজ্য, জেলা নথিভুক্ত করতে হবে। প্রাথমিক ভাবে আপনার আইডি ভেরিফাই হলে জানিয়ে দেওয়া হবে আপনাকে।

আরও দেখুন – ৯০% সরকারি ভর্তুকি সাহায্য নিয়ে দশ হাজার টাকা বিনিয়োগ করে প্রতি মাসে লাখ লাখ টাকা করুন

আশা করি আমাদের এই প্রতিবেদনটি পড়ে আপনারা অবশ্যই উপকৃত হবেন। এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment