Advertisement
Holiday in West Bengal (পশ্চিমবঙ্গে ছুটি)
Advertisement

Holiday in West Bengal:
আজ স্বরস্বতী পুজো ও প্রজাতন্ত্র দিবস। আর এই দুটি গুরুত্বপূর্ণ দিন একই সাথে পড়ায় গতকাল অর্থাৎ 25 ও 26 জানুয়ারি ও ছুটি রাজ্যের বিভিন্ন দপ্তরের কর্মীদের। তবে কয়েকদিন ধরেই একটি খবর একাধিক স্যোশাল মিডিয়া তথা ফেসবুক, WhatsApp, ইনস্টাগ্রাম ও টেলিগ্রাম গ্রূপে ছড়িয়েছে যে আগামী 27 জানুয়ারি ছুটি। অর্থাৎ আগামীকাল ছুটি, কিন্তু কোনো অর্ডার কিংবা ঘোষণার কথা জানা যায়নি।

Advertisement

এরফলেই আমরা প্রচুর কমেন্ট তথা প্রশ্ন পেয়েছি, আপনাদের কাছে থেকে, যে আগামী 27শে জানুয়ারী কি ছুটি? তাই এই প্রশ্ন যে সমস্ত কর্মী তথা শিক্ষক শিক্ষিকাদের জিজ্ঞাস্য রয়েছে, তাদের জন্য এই প্রতিবেদন। অনুগ্রহ করে গ্রূপে গ্রূপে এটি শেয়ার করবেন।

Holiday in West Bengal:

পশ্চিমবঙ্গে নতুন ছুটির সিদ্ধান্ত বা ঘোষণা হলে (Holiday in West Bengal) সেটি সংবাদ মাধ্যমে জানানো হয়, এবং সেই সাথে পশ্চিমবঙ্গ অর্থ দপ্তরের ওয়েবসাইটে ও বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। কিন্তু কোনো ক্ষেত্রেই আগামী 27 জানুয়ারির কথা বলা নেই।

Advertisement

তবে আগামীকাল রাজ্য সরকারি কর্মী ও শিক্ষক শিক্ষিকাদের একাধিক সংগঠন গণ ছুটির ডাক দিয়েছেন (DA Protest Holiday in West Bengal). এই ব্যাপারে কলকাতা হাইকোর্ট ও অনুমতি দিয়েছেন। ফলে আগামীকাল কর্মীদের অনেকেই ছুটি নিয়ে বকেয়া ডিএ আন্দোলনে সামিল হতে পারেন বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মী ও শিক্ষকদের যৌথ মঞ্চের কর্তারা।

Salary delayed for Bank strike (ব্যাংক ধর্মঘটের কারনে বেতন বন্ধ)

সুতরাং আগামীকাল সরকারি কোনও ছুটির অর্ডার (Holiday in West Bengal) হয়নি। যদি শেষ মুহূর্তে কোনো ঘোষণা বা অর্ডার হয়, আপডেট দেওয়া হবে। এবং আগামীকালের ডিএ আন্দোলনের লাইভ আপডেট দেওয়া হবে।

EK24 News

পশ্চিমবঙ্গে DA ইস্যুতে বড় জয়, বহু বাঁধা পেরিয়ে আদালতের সবুজ সংকেত মিললো।

অন্যদিকে মিড ডে মিল নিয়ে প্রত্যেক স্কুলে কেন্দ্রীয় টিম ভিজিট করতে পারে, বলে জানানো হয়েছিল। কিন্তু গতকাল পিএম পোষণ ডিপার্টমেন্ট থেকে রাজ্যকে জানিয়ে দেওয়া হয়েছে, আপাতত কেন্দ্রীয় দল ভিজিটে আসছেন না। এর ফলে আপাতত স্বস্তিতে মিড ডি মিল এর দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার, কর্মী ও শিক্ষকেরা। নিয়মিত আপডেট পেতে সঙ্গে থাকুন।

Advertisement

পোস্ট অফিসের এই স্কিমগুলিতে টাকা রাখলে মিলবে Tax লাগবে না।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement