Patanjali SIM Card – এক বছর ফ্রিতে কলিং ও ইন্টারনেট! ভারতে চালু হলো বাবা রামদেবের পতঞ্জলি 5G সিম কার্ড। কিভাবে এই সিম পাবেন?

ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সুখবর। আর করাতে হবে না বারবার রিচার্জ। Patanjali SIM Card কিনলে দিতে হবে না বেশি টাকাও। সস্তায় ১ বছর উপভোগ করতে পারবেন আনলিমিটেড ইন্টারনেট ও কলিং। কিভাবে? না এই সুবিধা জিও (Jio), এয়ারটেল (Airtel) কিংবা ভোটার দিচ্ছে না। বাজারে আসতে চলেছে নতুন সিম কার্ড (New SIM Card), যার নাম হল পতঞ্জলি সিম কার্ড। নাম শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন এই সিম কার্ডটি পতঞ্জলি ব্র্যান্ডের (Patanjali Brand).

Advertisement

Get Free Patanjali SIM Card With 5G Free Recharge.

পতঞ্জলির কর্ণধার বাবা রামদেব (Swami Ramdev) সম্প্রতি এই Patanjali SIM Card টির সম্পর্কে ব্যক্ত করেছেন। তিনি জানিয়েছেন খুব শীঘ্রই সমগ্র দেশ জুড়ে চালু হবে এই সিম কার্ড। আর তারপর থেকে বহু সুবিধা পাবে নেটওয়ার্ক ব্যবহারকারীরা। আর আমাদের দেশে ফের একবারের জন্য নতুন এক স্বদেশী সিম কার্ড কোম্পানি শুরু হতে চলেছে। আর এবারে কড়া টক্কর হতে চলেছে ভারতের টেলিকম মার্কেটে।

Advertisement

Patanjali SIM Card

বিশ্ববাজারে ক্রমাগত মূল্য বৃদ্ধির ফলে আমাদের দেশেও তা ঘটে চলেছে। মূল্য বৃদ্ধির কারণে সমস্ত জিনিসের দাম হয়েছে আকাশ ছোঁয়া। স্বাভাবিকভাবেই বেড়েছে মোবাইল রিচার্জ প্ল্যান (Mobile Rechrage Plan) এর দামও। JIO, Airtel বা VI যে কোনো কোম্পানির একটি আনলিমিটেড রিচার্জ বর্তমানে ৫০০ টাকার কমে পাওয়া যায় না।। অন্যদিকে আবার যত রিচার্জের দাম বাড়ছে ততই প্ল্যান গুলিতে সুবিধা কমিয়ে দিচ্ছে কোম্পানি গুলি (Patanjali SIM Card Rechrage Plan).

যেমন আগে যে প্ল্যানটিতে দৈনিক 1.5 GB ডেটা পাওয়া যেত সেটিতেই এখন হয়ে গেছে দৈনিক 1 GB ডেটা। তাই এই পরিস্থিতিতে নেটওয়ার্ক ব্যবহারকারীরা সন্ধানে রয়েছেন এমন এক জবরদস্ত প্লান এর যা দামে সস্তা কিন্তু সুবিধা এনে দেবে একগুচ্ছ। এই উদ্দেশ্যেই তাদের সাহায্য করতে এবার বাজারে চালু হলো নতুন Patanjali SIM Card. সাধারণত এতদিন পর্যন্ত জিওই দেশের সেরা কোম্পানি ছিল।

কারণ এর প্ল্যান গুলিতে সুবিধা বেশি এবং দামেও সস্তা। যা ব্যবহারকারীদের আকর্ষণ করতো। কিন্তু পতঞ্জলি সিম কার্ডে (Patanjali SIM Card) রয়েছে এমন কিছু বৈশিষ্ট্য যা জিওর বাজার কেও নষ্ট করে দিতে পারে। বাবা রামদেব (Baba Ramdev) দেশের মানুষদের কম খরচে ইন্টারনেট এর সুবিধা প্রদানের জন্য এই সিম কার্ড বাজারে আনতে চলেছে।

Advertisement
Starlink Internet (স্টারলিংক ইন্টারনেট)

Patanjali SIM Card Benefits

১. পতঞ্জলি কোম্পানির সিম কার্ড অর্ডার করলে বাড়িতে বাড়িতে গিয়ে ডোর স্টেপ ডেলিভারি দেওয়া হবে। এমন কি জন্য লাগবে না কোন শিপিং চার্জও।
২. সিম কার্ড প্রথমে কেনার সময়ে একটি টাকা পেমেন্ট করতে হবে। এই টাকা দিয়েই আপনি এক বছর পর্যন্ত সুবিধা পাবেন। আর কোনো রিচার্জ করাতে হবে না এই সময়কাল যাবত।

2GB, 3GB অতীত। আনলিমিটেড ইন্টারনেট দিচ্ছে জিও। আজই রিচার্জ করে অফার উপভোগ করুন।

৩. Patanjali SIM Card Recharge আপনি ১ বছরের বৈধতার সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট এবং ১০০ টি করে এসএমএস।
৪. এছাড়াও আরো নানা ধরনের অ্যাপের অফার এবং বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাওয়া যাবে এই রিচার্জের সঙ্গে।Written by Nabadip Saha.

সম্পূর্ণ ফ্রি পরিষেবার দিন শুরু আবার। Jio Airtel কে টেক্কা দিতে ময়দানে Elon Musk.

শেয়ার করুন: Sharing is Caring!

20 thoughts on “Patanjali SIM Card – এক বছর ফ্রিতে কলিং ও ইন্টারনেট! ভারতে চালু হলো বাবা রামদেবের পতঞ্জলি 5G সিম কার্ড। কিভাবে এই সিম পাবেন?”

  1. I am very happy to see this add from Patanjali sim card. I want 5 GB sim card from Patanjali. If I got it then I will be please from Patanjali and also helpful from Patanjali. Thanks Patanjali. Thanks Ramdev Baba.

    Reply
  2. I want to work with North 24 parganas distributorship.I have passion for the field.
    Plzzzzz give me distributorship.

    Reply
  3. কোনোরকম টাওয়ার না বসিয়ে কীভাবে সিম card চালু করতে পারে?

    Reply
  4. I want to get a Patanjali new sim connection. how to get this connection
    my address is, shivrampur Shri Guru aashram, shibrampur, Behala, Kolkata 700061
    please

    Reply

Leave a Comment