Free Recharge Coupon – ফ্রী কুপন নিন, রিচার্জ করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক।

Free Recharge Coupon – রিচার্জ করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক

কিছুদিন আগে থেকেই সমস্ত রিচার্জ প্লানের (Free Recharge Coupon) দাম বেড়ে যাওয়ায় গ্রাহকদের উপর চাপ পড়েছে। তাই এই মুহূর্তে আমাদের প্রতিবেদনে ৫০ টাকার ক্যাশব্যাক নিয়ে এলাম শুধুমাত্র আপনাদের জন্য। আগামী ৭২ ঘোন্টার মধ্যে যেকোনো রিচার্জে এই প্রমো কোড ব্যাবহার করলেই ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

Advertisement

কিভাবে পাবেন ক্যাশব্যাক (Free Recharge Coupon)?

এই অফার পেতে হলে আপনাকে প্রথম ফ্রিচার্জ অ্যাপ টি ইন্সটল করতে হবে। আর যে সমস্ত গ্রাহকদের এই অ্যাপ ইতিমধ্যেই রয়েছে, তাদের নতুন করে ইন্সটল করতে হবে না। আপনাকে শুধুমাত্র মিনিমাম ৫০ টাকার একটি রিচার্জ করতে হবে, তাতেই আপনি ক্যাশব্যাক (Free Recharge Coupon) পেয়ে যাবেন। আর যাদের ফ্রিচার্জ অ্যাপ নেই, তারা ইন্সটল করে রেজিস্টার করে নিন।

Advertisement

আরও পড়ুন, জলের দামে আনলিমিটেড কল আর ইন্টারনেট প্লান দিচ্ছে BSNL, তাড়াতাড়ি রিচার্জ করুন

এরপর আপনার পছন্দের যেকোনো একটি রিচার্জ প্ল্যান বেছে নিন। এবং প্রমো কোড এর জায়গায় SAVE50 লিখে দিন। এরপর আপনার রিচার্জ টি সম্পন্ন করুন।

রিচার্জটি হয়ে গেলে সাথে সাথেই আপনার ওয়ালেটে ৫০ টাকা ক্যাশব্যাক (Free Recharge Coupon) চলে আসবে। যদি সাথে সাথে না আসে তাহলে একটু অপেক্ষা করুন। অবশ্যই আসবে।

এই অফার ২৮শে ফেব্রুয়ারী পর্যন্ত। অনুগ্রহ করে তার পর রিচার্জ করবেন না, তাহলে ক্যাশব্যাক না ও পেতে পারেন। আমরা মাঝে মাঝেই এই ধরনের প্রোমো কোড আপনাদের সাথে শেয়ার করে থাকি। তাই EK24 News এর সঙ্গে থাকুন।

Advertisement

আরও পড়ুন, আবার রিচার্জের দাম বাড়ালো জিও।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment