Flipkart Mobile Offers – স্মার্টফোনে মেগা ডিস্কাউন্ট, কুপন কোড নিন, আর পান ২০% ছাড়

Flipkart Mobile Offers – স্মার্টফোনে মেগা ডিস্কাউন্ট, কুপন কোড নিন, আর পান ২০% ছাড়

বর্তমান সময়ে ফ্লিপকার্ট দিচ্ছে আকর্ষণীও অফার নির্দিষ্ট কিছু স্মার্ট ফোনের জন্য (Flipkart Mobiles Offers) যা এনে দিয়েছে খুশির খবর গ্রাহকদের জন্য। আপনি যদি এই নতুন বছরের প্রথম মাসে স্মার্ট ফোন কিনতে চান তাহলে আপনার জন্য এসেছে একটি ধামাকা অফার। যা পুরন করতে পারে আপনার স্মার্টফোন কেনার স্বপ্ন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নাওয়া যাক কোন কোন স্মার্ট ফোনের ওপর কত ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

Advertisement

­­­Google pixel 4a (Flipkart Mobiles Offers)

আপনাদের মধ্যে অনেকেই হয়ত এই ফোনটি কিনতে ইচ্ছুক আছেন (Flipkart Mobiles Offers)। কিন্তু অত্তাধিক মুল্যের জন্য এই ফোনটি সাধারন মানুষের পক্ষে কেনা সম্ভব হচ্ছিল না। কিন্তু আপনাদের জানিয়ে রাখি ফ্লিপকার্ট দিচ্ছে আকর্ষণীও অফার এই ফোনটির ওপর মাত্র ২৮,৯৯৯ টাকায় আপনি এখন কিনে ফেলতে পারবেন এই ফোনটি।

Advertisement

I phone 12 (Flipkart Mobiles Offers)

যদি আপনি ৫০ হাজার টাকার বাজেটে একটি আইফোন নিতে চান তাহলে এখানে রয়েছে সুবর্ণ সুযোগ। এই সেলে iPhone 12 আপনি ৫৩,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। যা কিন্তু এএকেবারে মন্দ না (Flipkart Mobiles Offers)। এবং এই অফার আপনি কেবল মাত্র এই মাসের জন্নই পাচ্ছেন। তাহলে আর দেরি না করে আপনরা খুবই সল্প দামে কিনে ফেলতে পারেন এই ফোনটি।

আরও দেখুনঃকমে গেল স্মার্টফোন দাম, দশ হাজারের নিচে সেরা চারটি স্মার্টফোন

Realme GT NEO 2 (Flipkart Mobiles Offers)

আপনি যদি কম দামের মধ্যে ভালো কোন স্মার্টফোন কিনতে চান তাহলে জানিয়ে রাখি যে এই ফোনটি হচ্ছে আপনার স্বপ্ন পুরনের সাথী (Flipkart Mobiles Offers)। আপনি এই ফোনটিতে পেয়ে যাবেন আকর্ষণীয় অফার কেবল মাত্র ৩১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। শুধু তাই নয়, আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার মাত্র ১৮,৮৫০ টাকায়।

Vivo X70 Pro (Flipkart Mobiles Offers)

এই ফোনটি আপনি খুবই স্বল্প দামে কিনতে পারবেন। যদি আপনার ইচ্ছা থাকে যে 5G স্মার্টফোন কেনার, তাহলে জানিয়ে রাখি আপনি মাত্র ২৯,৯০০ টাকায় Vivo V21 5G ফোনটি কিনতে পারবেন (Flipkart Mobiles Offers)।

Advertisement

­আপনারাও যদি এই সুযোগটিকে কাজে লাগিয়ে নিজের স্বপ্নের স্মার্টফোন কিনে থাকেন(Flipkart Mobiles Offers) তাহলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে অবশ্যই জানাবেন। আশা করছি আমাদের এই প্রতিবেদনটি পড়ে আপনাদের ভালো লাগবে এবং আমাদের এই প্রতিবেদনটি আপনাদের সাহায্য করবে আপনার পছন্দ মত স্মার্টফোন বেছে নিতে ও এই আকর্ষণীও অফারের লাভ নিতে।

আরও দেখুনঃ কমদামে দুর্দান্ত ফিচার্স এবং 5G সাপোর্ট সহ বাজার কাঁপাবে এই স্মার্ট ফোন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment